মোবাইলে ইডিটিং করুন সহজে

ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলি যখন আপনার উদ্ধারে আসে তখন তা। তারা অনেকগুলি বৈশিষ্ট্য প্যাক করে এবং লাইটওয়েট ডেস্কটপ সম্পাদকদের সাথে সমান হয়। বেশিরভাগ সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনগুলি ইতিমধ্যে তাদের ইন্টারফেসে চিত্র সম্পাদনা সরঞ্জামগুলি অন্তর্ভুক্ত করে। তবে, আপনি যদি আরও সুস্পষ্ট কাস্টমাইজেশন চান, তবে আপনি এই পোস্টে সংকলিত এই দুর্দান্ত ফটো সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলিতে আপনার হাত চেষ্টা করতে পারেন।

10 সেরা অ্যান্ড্রয়েড ফটো সম্পাদক অ্যাপ্লিকেশন 2019
ফটোশপ এক্সপ্রেস
ছবিআর্ট ফটো স্টুডিও
ফোটার ফটো এডিটর
PhotoDirector
Snapseed এর
এয়ারব্রাশ
টুলউইজ ফটো-প্রো সম্পাদক
YouCam পারফেক্ট
Pixlr এর
ছবির ল্যাব
1. ফটোশপ এক্সপ্রেস

একটি সাধারণ এবং মিনালিস্টিক ইন্টারফেস সহ, অ্যাডোব ফটোশপ এক্সপ্রেস ডিভাইসগুলিতে দ্রুত, সহজ এবং শক্তিশালী সম্পাদনার জন্য একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড ফটো সম্পাদক। এটি ক্রপ, স্ট্রেইট, ঘোরানো এবং ফ্লিপ ফটোগুলির মতো প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলির সাথে প্যাক করা হয়েছে।

ফটোশপ এক্সপ্রেসে প্যানোরামিক ফটোগুলির মতো বড় ফাইলগুলি হ্যান্ডেল করার জন্য এক-টাচ ফিল্টার, বিভিন্ন ধরণের প্রভাব, রঙ, অটো ফিক্স, ফ্রেম এবং চিত্র রেন্ডারিং ইঞ্জিনের মতো কিছু উন্নত সরঞ্জাম রয়েছে। এর নয়েজ হ্রাস বৈশিষ্ট্যটি রাতের ফটোতে অযাচিত শস্য এবং ছত্রাককে হ্রাস করতে পারে।

অ্যাপটি ডাউনলোডের জন্য নিখরচায় এবং বিজ্ঞাপন-মুক্ত ad তদ্ব্যতীত, এটি আপনাকে ফেসবুক, টুইটার এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলিতে ফটো ভাগ করার পরিষেবা সরবরাহ করে।

ফটোশপ এক্সপ্রেসের বিশেষ বৈশিষ্ট্য
তাত্ক্ষণিকভাবে ফটো সম্পাদনার জন্য 80 টিরও বেশি ফিল্টার।
ফটোগুলি RAW ফর্ম্যাটে আমদানি এবং সম্পাদনা করা যেতে পারে
স্কেপড দৃষ্টিকোণ ফটো ফিক্সিং জন্য দৃষ্টিকোণ সংশোধন বৈশিষ্ট্য
সম্পাদিত ছবিগুলি তাত্ক্ষণিকভাবে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, এবং অন্যান্য সামাজিক মিডিয়া ওয়েবসাইটে ভাগ করুন
২.পিক্স আর্ট ফটো স্টুডিও

১০০ মিলিয়নেরও বেশি ডাউনলোড সহ, পিক্সআর্ট ২০১ 2019 সালে সেখানে প্রিয় ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। এটি একটি অন্তর্নির্মিত ক্যামেরা বৈশিষ্ট্য এবং ফটো ভাগ করার জন্য একটি সামাজিক নেটওয়ার্ক সহ আসে।

অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে কোলাজ, অঙ্কন, ফ্রেম, স্টিকার এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত। অ্যাপটি কিছু অ্যাপ্লিকেশন ক্রয়ের সাথে বিনামূল্যে পাওয়া যায়, যদিও আপনাকে বিজ্ঞাপনগুলি মোকাবেলা করতে হবে।

পিক্সআর্ট ফটো স্টুডিওর বিশেষ বৈশিষ্ট্য
কোনও পিকের নির্দিষ্ট অংশগুলিতে নির্বাচন করে প্রভাব প্রয়োগ করার জন্য ব্রাশ মোড
দ্রুত এআই-চালিত প্রভাবগুলি বিকশিত হচ্ছে
লাইভ ইফেক্ট সহ অন্তর্নির্মিত ক্যামেরা অ্যাপ্লিকেশন
স্তর এবং সামঞ্জস্যযোগ্য স্বচ্ছতা ব্যবহার করে ডাবল এক্সপোজার।
3. ফোটার ফটো সম্পাদক

ছবি উন্নত করতে টন শীতল বৈশিষ্ট্য এবং সরঞ্জাম সহ অ্যান্ড্রয়েডের জন্য ফোটর অন্যতম প্রস্তাবিত এবং সেরা ফটো এডিটিং অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনটি চিত্র সম্পাদনা করার জন্য বিস্তৃত ফটো এফেক্ট এবং ফিল্টার সরবরাহ করে। আপনি উজ্জ্বলতা, এক্সপোজার, বিপরীতে এবং কোনও পিকের অন্যান্য দিকগুলি টুইঙ্ক করার জন্য 10 টিরও বেশি কাস্টমাইজযোগ্য ‘সম্পাদনা’ ফাংশন ব্যবহার করতে পারেন।

ফটো এডিটর আপনাকে প্রচুর পরিমাণে কোলাজ টেম্পলেট দিয়ে কোলাজ তৈরি করতে দেয় allows অ্যাপ্লিকেশনটি ডাউনলোডের জন্য নিখরচায় রয়েছে তবে এতে বিজ্ঞাপন রয়েছে।

ফোটারের বিশেষ বৈশিষ্ট্য
বৈশিষ্ট্য সমৃদ্ধ ফটো সম্পাদক পাশাপাশি ফটো লাইসেন্সিং প্ল্যাটফর্ম
তাত্ক্ষণিক সামঞ্জস্যের জন্য ‘স্ক্রিনে স্লাইড’ ক্ষমতা সহ ‘উন্নত করুন’ বৈশিষ্ট্য
ক্লাসিক এবং ম্যাগাজিনের মতো প্রচুর কোলাজ টেম্পলেট
৪. ফটোডাইরেক্টর

ফটোডাইরেক্টর হ’ল এক ধরণের বহু উদ্দেশ্যমূলক ফটো এডিটর অ্যাপ। এটিতে একটি আড়ম্বরপূর্ণ এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যেখানে আপনি নিজের চিত্রগুলির রং এবং স্বনটি এর সহজ, তবু শক্তিশালী সরঞ্জামগুলির সাথে দ্রুত সমন্বয় করতে পারেন। অ্যাপটিতে একটি অ্যাপ্লিকেশন ক্যামেরা বৈশিষ্ট্য রয়েছে যেখানে আপনি নিজের ফটোগুলি স্ন্যাপ করার সাথে সাথে আপনি লাইভ ফটো ইফেক্টগুলি প্রয়োগ করতে পারেন। আপনি চিত্রগুলি সম্পাদনা করতে এবং সেগুলি ফেসবুক, ফ্লিকার এবং আরও অনেক কিছুতে ভাগ করে নিতে পারেন।

এই অ্যান্ড্রয়েড ফটো এডিটর অ্যাপ্লিকেশনটি কিছু অ্যাপ্লিকেশন ক্রয়ের সাথে ডাউনলোড করতে বিনামূল্যে এবং এতে বিজ্ঞাপন রয়েছে contains

ফটোডাইরেক্টর বিশেষ বৈশিষ্ট্য
ফটোবম্বার এবং অযাচিত জিনিসগুলি অপসারণ করার জন্য সামগ্রী-সচেতনতা সরঞ্জাম।
লোমো, ভিগনেট, এইচডিআর এবং আরও অনেকের মতো শৈল্পিক প্রিসেট ফটো এফেক্ট
চিত্রগুলি থেকে ধোঁয়াশা, কুয়াশা, এবং কুয়াশা অপসারণের জন্য ডিহেজ সরঞ্জাম
ছবিগুলিতে নির্দিষ্ট অঞ্চলে প্রভাব প্রয়োগ করার জন্য ফটো এফএক্স
আরও পড়ুন: 10 বিনামূল্যে এবং সেরা অ্যান্ড্রয়েড ক্যামেরা অ্যাপ্লিকেশন
5. স্ন্যাপসিড

স্ন্যাপসিড হ’ল গুগল দ্বারা নির্মিত একটি শক্তিশালী অ্যান্ড্রয়েড ফটো সম্পাদক যা বেশ কয়েকটি বৈশিষ্ট্য বহন করে। এটি বিনামূল্যে পাওয়া যায় এবং এটি বিজ্ঞাপন-মুক্তও- অ্যাপ্লিকেশনটিতে একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যা ব্যবহার করা সহজ, কেবল স্ক্রিনে আলতো চাপুন এবং আপনার পছন্দ মতো যে কোনও ফাইল খুলুন।

স্ন্যাপসিডে 29 টি বিভিন্ন ধরণের সরঞ্জাম সহ, ছবির চেহারা পরিবর্তন করতে বিভিন্ন ধরণের ফিল্টার নিয়ে আসে। সম্পাদনাটি শেষ হয়ে গেলে, ফাইলটি সংরক্ষণ করতে বা আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে আপনি সহজেই ফাইলটি রফতানি করতে পারেন।

Related Posts