মোবাইলে বিকাশ অ্যাপস থেকে গেম খেলে টাকা ইনকাম করুন।

হ্যালো বন্ধুরা। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আজকে আবার ও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনি যদি আপনার ওই হাতে থাকা মোবাইল টির মাধ্যম বিকাশ এপস থেকে গেম খেলে ইনকাম করতে চান তাহলে এই পোস্টটি শুধু আপনার জন্য। তো বন্ধুরা পোষ্টটি অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে। তো আমি আর কথা না বাড়িয়ে এই পোস্টটি এখান থেকে শুরু করছি।

আমাদের অনেকের হাতেই এখন একটি এন্ড্রয়েড ফোন আছে। আপনারা অনেকেই আমার এই লেখাটা যে পড়ছেন তারা হয়তো অ্যান্ড্রয়েড ফোন দিয়ে ওয়েবসাইটের এই লেখাটি পড়ছেন। মোবাইল ফোন বা এন্ড্রয়েড ফোন থেকে ইনকাম করার কথা আপনারা অনেকে শুনেছেন। যেমন ধরুন-এড দেখে ইনকাম, ভিডিও দেখে, ওয়েব সাইটে ভিজিট করে, বিভিন্ন ট‍্যাস্ক কমপ্লিট করে ইনকাম ইত্যাদি। এগুলো করা ছাড়াও আপনি যে মোবাইলে বিকাশ অ্যাপস থেকে গেম খেলে ইনকাম করতে পারবেন তা কি আপনি জানেন?

বর্তমান সময়ে যদি আমরা লক্ষ্য করি তাহলে দেখব যে আমাদের আশেপাশের অনেক ছেলে মেয়ে এবং বয়স্ক মানুষ অবসর সময়ে গেম খেলে সময় কাটিয়ে থাকে। তাছাড়া দুঃখ জনক হলেও সত্য যে করোনা পরিস্থিতির জন্য শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে শিক্ষার্থীরা তাদের পিতা-মাতার থেকে মোবাইল ফোন আদায় করছে।

অনলাইন ক্লাসের যাইতে তারা এখন ঝুঁকে পড়ছে অনলাইন গেম এর দিকে। খেলার মাঠে তাদের আনাগোনা না থাকলেও একই সঙ্গে কোন স্থানে অনলাইন গেমিং এ সকলেই ব্যস্ত থাকা দেখা যায়। তবে এই ব্যস্ততা সময়টুকু যদি তারা সঠিকভাবে কাজে লাগাতে পারে তাহলে সঠিকভাবে অনলাইনের মাধ্যমে গেম খেলে টাকা আয় করতে পারবেন।

বিকাশ অ্যাপস সবাই আমরা ব্যবহার করি। বিকাশ এপস থেকে রিচার্জ, সেন্ড মানি, ক্যাশ আউট বা টাকা লেনদেন করা ছাড়াও আপনি আপনার অবসর সময়ে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

কিন্তু গেম খেলে আপনি একটি নির্দিষ্ট পরিমাণের টাকায় শুধু পেতে পারেন যা দিয়ে হয়তো আপনি আপনার হাত খরচের টাকা আসবে। আপনি যদি মাসের জীবিকা নির্বাহের চিন্তা করেন তবে তা ভুল করবেন।

চলন এখন সরাসরি জেনে আসা যাক সে বিকাশ অ্যাপ সম্পর্কে যেখান থেকে আপনি টাকা ইনকাম করবেন।

# প্রথমে আপনি আপনার বিকাশ অ্যাপস এ প্রবেশ করবেন।
# বিকাশ অ্যাপস চালু হয়ে যাওয়ার পর আরো অপশনে ক্লিক করুন।
# তারপর গেম লেখা অপশনটিত্র ক্লিক করুন।

# এরপর আপনি আপনার নিজের পছন্দমত গেম খেলে বিজয়ী হতে পারলে বিকাশ থেকে টাকা পাবেন।

যদিও মোবাইলে গেম খেলে অনেক টাকা আয় করা সম্ভব নয়। তার পরেও কিছু পকেটমানি আয় করতে পারবেন।

তো বন্ধুরা। পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন। আমি আর কথা না বাড়িয়ে পোস্টটি এখান থেকে শেষ করছি। আপনারা ভালো থাকেন, সুস্থ থাকেন । আল্লাহ হাফেজ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন