মোবাইল দিয়ে আউটসোর্সিং করুন ফাইবার ফ্রিল্যান্সার

ফ্রিল্যান্সার ফাইবার এবং আপওয়ার্কএরকম জনপ্রিয় প্লাটফর্মে আপনি চাইলে আপনার ক্যারিয়ার গঠন করতে পারেন আপনার হাতের হ্যান্ডসেট বা স্মার্টফোনের মাধ্যমে।

 

 

 

*এই প্লাটফর্ম গুলিতে বিভিন্ন রকমের কাজ পাওয়া যায় সেগুলো আপনি কখনো গুণে শেষ করতে পারবেন না। এবং মোবাইলের মাধ্যমে যে কাজগুলো করা হয় সেই কাজগুলো নিয়ে আমি বিস্তারিত আলোচনা করব।

 

মোবাইলের মাধ্যমে যে কাজগুলো করা হয় তার একটি লিস্ট করা যাক:

 

 

*ডিজিটাল মার্কেটিং: ফেসবুক মার্কেটিং, টুইটার মার্কেটিং, ইনস্টাগ্রম মারকেটিং, গুগোল মার্কেটিং, ইমেইল মার্কেটিং, ইউটিউব মার্কেটিং, ইত্যাদি

*কনটেন্ট রাইটিং: বায়ো ডাটা রাইটিং, লেটার রাইটিং, ব্লক রাইটিং, রাইটার, ডিসক্রিপশন রাইটিং, ইত্যাদি

*লোগো ডিজাইন: প্রফেশনাল লোগো ডিজাইন, নর্মাল লোগো ডিজাইন, ডিজাইনিং লোগো, এনিমেশন লোগো, ভিডিও ইন্ট্রো, ইত্যাদি

 

 

 

উপরে উল্লেখিত যেই ক্যাটাগরির কাজ গুলোর কথা বলা হয়েছে সেগুলো আপনি চাইলে আপনার ফোনের মাধ্যমে করে নিতে পারবেন। এবং এরকম আরো কয়েকটি কাজ রয়েছে যেগুলো আপনি ফোনের মাধ্যমে সংশোধন করতে পারেন। তাই আপনি যদি একজন আউটসোর্সিং করার জন্য পারফেক্ট ব্যক্তি হয়ে থাকেন। তাহলে অবশ্যই আপনি উপরের উল্লেখিত প্ল্যাটফর্ম গুলোর সাথে যুক্ত হয় আপনার ক্যারিয়ার গঠন করতে পারেন।

 

 

 

 

অনলাইন থেকে ইনকাম করার যদি ইচ্ছে থাকে এবং সৎ উদ্দেশ্য থাকে তাহলে আপনি পারবেন অনলাইনে আপনার ক্যারিয়ার গঠন করতে। এমন অনেক ব্যক্তি আছে যারা অনলাইনে তাদের ক্যারিয়ার টাকে সেটেল ভাবে গঠন করতে পেরেছে। একটি সরকারি চাকরির থেকে বর্তমান সময়ে একটি অনলাইন জব করা অনেক ভালো।আপনি যখন একটি অনলাইন প্লাটফর্ম এর সাথে যুক্ত হবেন তখন আপনি পৃথিবীর সকল নেটওয়ার্কিং সিস্টেমের সাথে আপনি যুক্ত হয়ে যাবেন।

 

 

আর আপনি পৃথিবীর যেকোন প্রান্তের যেকোন ব্যক্তির কাজ করে দিতে পারবেন। আপনি যখন পৃথিবীর অপরিচিত মানুষের সাথে কম্পিটিশন করবেন এবং সফলতা অর্জন করবেন। তপনা আপনার মনের মধ্যে একটি সফলতা অনুভব করতে পারবেন। টাইম অনলাইনের রাস্তাটি আপনার জন্য সবথেকে জনপ্রিয় এবং সঠিক পদক্ষেপ।

 

 

অনলাইন প্লাটফর্ম 1 ফ্রিল্যান্সার

অনলাইন প্লাটফর্ম 2 ফাইবার

 

Related Posts