মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করুন।স হজে ইনকাম করার সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। গ্রাথোর এর আরেকটি চমৎকার পোস্টটি আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশের একটা আর্নিং সাইট শেয়ার করব। এখানে আপনারা খুব সহজে ইনকাম করতে পারবেন। খুব বেশি ইনকাম করতে পারবেন না। তবে আপনি যদি অনলাইনে নতুন হন তাহলে আপনাদেরকে এরকম সাইটে কাজ করা শুরু করতে হবে। কারণ এই কোনরকম সাইটে কাজ করে আপনি মাত্র কিছুদিন কাজ করার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইটটি শেয়ার করতে যাচ্ছি তার নাম হচ্ছে skullcoach। এরকম অনেক গুলো সাইট রয়েছে তার মধ্যে এই সাইটে অন্যান্য সাইট গুলো থেকে ইনকাম বেশি। এখানে আপনি খুব সহজে কাজ শুরু করতে পারবেন এবং কাজ শুরু করার জন্য আপনার কোন সমস্যার সম্মুখীন হতে হবে না। এই সাইটে একাউন্ট করার জন্য আপনি নিচের লিংকে ক্লিক করবেন।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন

লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাদেরকে সাইটে নিয়ে যাবে। আমরা যেহেতু  নতুন তাই প্রথমে আমাদের এখানে রেজিস্ট্রেশন করতে হবে পরবর্তীতে লগইন করতে হবে। রেজিস্ট্রেশন পেজ এ ক্লিক করার পর আপনার ইনফরমেশন গুলো দিয়ে সাবমিট করবেন। এখানে সাধারণত আপনার ইমেইল, আপনার নাম, আপনার মোবাইল নাম্বার, আপনার পাসওয়ার্ড দিতে হবে।সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে তারপর আপনি লগইন এ ক্লিক করে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

এখানে আপনি ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন। অ্যাড ক্লিক করে ইনকাম করতে পারবেন ।অ্যাড সার্ভ করে ইনকাম করতে পারবেন। রিসেট আপনি রেফার করে ইনকাম করতে পারবেন।

এই সাইটে এর রেফার সিস্টেম হচ্ছে এরকম যে।আপনি এই সাইটে আপনি 15 পার্সেন্ট পর্যন্ত রেফার কমিশন পাবেন। আপনি যাকে রেফার করবেন সে যখন কোন টাকা উইথড্র করবে তখন তার 15 পার্সেন্ট অটোমেটিক আপনার ব্যালেন্সে যোগ হয়ে যাবে।তবে আপনি যদি এখানে এমন কোন মেম্বারকে রেফার করেন যে একাউন্ট করে কোন কাজ করবে না কিংবা কোন পেমেন্ট উইড্রো করবে না তাহলে আপনার কোন লাভ হবে না। তাই অবস্যই এক্টিব রেফার করার চেস্টা করবেন।

এই সাইটের নির্দিষ্ট কাজ গুলোর মধ্যে সবগুলো কাজ আপনি প্রতিদিন করে মোটামুটি একটা ইনকাম করতে পারবেন। অন্যান্য সাইটগুলোতে দিনে দুই থেকে তিনবার এড ক্লিক দেওয়া হয় কিন্তু এই সাইটে দিনে চার থেকে পাঁচবার এ ক্লিক দেওয়া হয়।আর এরকম ইনকামের যতগুলো সাইট আছে সবগুলো সাইট এক ক্লিকে সবচেয়ে বেশি পয়েন্ট পাওয়া যায়। তাই বুঝতেই পারছেন আপনি অন্যান্য সাইটগুলোতে যে রকম ইনকাম করতে পারবেন এখানে তার থেকে একটু বেশি ইনকাম জেনারেট হবে।

  1. সর্বশেষ আসি পেমেন্ট মেথড নিয়ে আপনি এখানে বাংলাদেশের সকল প্রচলিত মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি মাত্র 10 টা করলে এখান থেকে আপনার যে কোন অপারেটরে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এছাড়া আপনি 50 টাকা এখান থেকে বিকাশ রকেট নগদ অন্যান্য প্রচলিত মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি এখানে একটু সময় দিয়ে কাজ করেন তাহলে আপনি প্রথম দিনই এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। আর এরকম যতগুলো সাইট আছে এগুলো 1/2 দিন থেকে বন্ধ হয়ে যায় না এরকম সাইটগুলোর দীর্ঘদিন মার্কেটে থাকে।তাই আপনি নিশ্চিন্তে এখানে কাজ করতে পারেন

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি যদি এই সাইট থেকে বেশি পরিমাণ ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই একটু রেফার করার দিকে মনোযোগী হতে হবে। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট করার জন্য ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। ভালো থাকবেন সবাই।কঢা হবে  পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts