মোবাইল দিয়ে অ্যাপ বানিয়ে ইনকাম করুন। অনলাইন ইনকাম এডমোব থেকে মোবাইল দিয়ে ।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

মোবাইল দিয়ে অ্যাপস বানিয়ে সেখানে এডমেব এড বসিয়ে কিভাবে ইনকাম করবেন তার একটা ধারণা দিব আজকে। পোস্ট করে আপনাদের এটা শেখানো সম্ভব সম্ভব নয় যে আপনারা কিভাবে অ্যাপস তৈরি করবেন। তবে একটা ধারনা আমি আপনাদের দিতে পারে যার মাধ্যমে আপনাদের অ্যাপস তৈরি একটা ঠিক রাস্তা ওপেন হবে।

মোবাইল দিয়ে অ্যাপস তৈরি করার জন্য অনেকগুলো সাইট আছে। তবে আজকে আমি আপনাদের সাথে সবচেয়ে সেরা একটা সাইট শেয়ার করব। যেখান থেকে আপনার মোবাইল দিয়ে এবং পিসি অ্যাপস তৈরি করতে পারবেন এবং ইনকাম করতে পারবেন।

সাইট লিংকঃ https://creator.kodular.io/

এই সাইট থেকে আপনাদের অ্যাপস তৈরি করার জন্য কোন টাকা খরচ হবে না। এখানে কোন টাকা দিয়ে আপনাদের কাজ করতে হবে না। সবার প্রথম উপরের লিঙ্কে ক্লিক করে ওয়েব সাইটে যাবেন এবং সেখানে আপনার ইমেইল আইডি দিয়ে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট তৈরি করার পর আপনারা লগইন করবেন আপনি চাইলে অ্যাকাউন্ট তৈরি করতে পারেন অথবা চাইলে সরাসরি জিমেইল আইডি দিয়ে লগইন করতে পারেন।

আপনারা এখানে অ্যাপস তৈরি করার জন্য অবশ্যই ইউটিউব এর ভিডিও দেখে এখানে অ্যাপস তৈরি করতে হবে। আর এখানে ইনকাম সিস্টেম হচ্ছে আপনি বিভিন্ন অ্যাড এখনে বসাতে পারবেন। তবে এক্ষেত্রে আপনার একটা বিষয় মাথায় রাখবেন যে আপনি যেহেতু এই ওয়েবসাইট দিয়ে অ্যাপস তৈরি করছেন। আপনার যা ইনকাম হবে তার একটা পারসেন্ট তারা অটোমেটিক কেটে রেখে দেবে।

এখান থেকে ইনকাম করার জন্য আপনার অ্যাপ মনিটাইজেশন এর জন্য এপ্লাই করতে হবে। আপনি যখন মাই একাউন্ট এ যাবেন তখন আপনার একাউন্টে যতগুলো প্রজেক্ট আছে সবগুলো প্রজেক্ট দেখতে পাবেন। আপনি যেই প্রোজেক্টের জন্য মনিটাইজেশন এপ্লাই করতে চান সেটাতে ক্লিক করবেন। করার পর যখন মনিটাইজেশনের দেখতে পাবেন যে এটা এ্যাপলাই নাও সেখানে ক্লিক করার পর আপনাকে তাদের একটা অ্যাপ্লাই ফর্ম দেখাবে। সেখানে ফর্মটা পূরণ করে সাবমিট করলে আপনার ই-মেইল এটা কনফার্ম করা হবে যে আপনার মনিটাইজেশন অন হয়েছে কিনা। মনিটাইজেশন অন হয়ে যাওয়ার পর আপনার এখান থেকে ইনকাম শুরু করতে পারবেন।

সর্বশেষ আমি আপনাদের একটি বিষয় বলে রাখতে চাচ্ছি। আপনাদের এখান থেকে অ্যাপ তৈরি করার জন্য কিন্তু কোনো কোডিং জানা লাগবে না। আপনাদের এখানে কোডিং দিয়ে তৈরি করতে হবে না বা এইচটিএমএল জাভাস্ক্রিপ্ট কোন কিছু লাগবে না। জাস্ট আপনাদের কিছু ব্লক সেটআপ শিখে নিলেই হবে।

আপনারা যদি ইউটিউবে কুডুলার দিয়ে অ্যাপস তৈরি লিখে সার্চ করেন তাহলে অনেকগুলো ভিডিও পেয়ে যাবেন। সেখান থেকে আপনারা কয়েকটা ভিডিও দেখলে আপনাদের আস্তে আস্তে ধারণা হয়ে যাবে। আল্লাহ হাফেজ 👇👇👇

অথবা-
কুডুলার দিয়ে ব্রাউজার ও অন্যান্য অ্যাপ তৈরি মোবাইল এর মাধ্যমে: https://youtu.be/Vy0UKDMH8S0

Related Posts