মোবাইল দিয়ে অ্যাপ বানিয়ে ইনকাম করুন। এন্ড্রয়েড মোবাইল দিয়ে অ্যাপ বানানোর ট্রিকস।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমি আপনাদের সাথে এন্ড্রয়েড মোবাইলের একটি চমৎকার টিপস শেয়ার করব। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়ে অ্যাপ বানিয়ে ইনকাম করবেন।আজকে বিষয়টি আপনি যদি জানার জন্য আগ্রহী হন তাহলে আপনি সম্পূর্ণ পোস্ট মনোযোগ দিয়ে পড়বেন।

একটা সময় ছিল যখন জাভাস্ক্রিপ্ট  শিক্ষা ছাড়া এন্ড্রয়েড অ্যাপ তৈরি করা যেত না। কিন্ত বর্তমান সময়ে খুব সহজে মোবাইল দিয়ে অনেক ওয়েবসাইট এর সাহায্যে অ্যাপ  তৈরি করা যায়। আপনি যদি অনেক হাইলেবেলের অ্যাপ তৈরি করতে চান মোবাইল দিয়ে আপনি সেটা পারবেন।

মোবাইল দিয়ে এক তৈরি করতে গেলে আমাদের সবচেয়ে বড় যে সমস্যাটা হয়। তা হচ্ছে মোবাইল অনেক স্লো কাজ করে। তবে আপনি যদি একটি ব্রাউজার ব্যবহার করেন তাহলে আপনার মোবাইল আগের তুলনায় অনেক ফাস্ট কাজ করবে। আমি নিচে ব্রাউজার ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি সেখানে ক্লিক করে আপনার ব্রাউজারটি ডাউনলোড করে নেবেন।

ব্রাউজার লিংকঃ-👇👇👇https://play.google.com/store/apps/details?id=com.cloudmosa.puffinFree

ডাউনলোড করার পর আপনি এই ব্রাউজার দিয়ে ওয়েবসাইটে প্রবেশ করবেন।

ওয়েবসাইট লিংকঃ 👇👇👇https://creator.kodular.io/

এই ওয়েবসাইট দিয়ে আপনি আপনার নিজের জন্য এমনকি আপনি ইনকাম করার জন্য অ্যাপ তৈরি করতে পারবেন।  এখানে আপনাকে তৈরি করার জন্য কোন ইনভেস্ট কিংবা ডিপোজিট করা লাগবে না। একদম ফ্রিতে অ্যাপ তৈরি করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে আপনি অ্যাপ তৈরি করে তাতে এড বসিয়ে ইনকাম করতে পারবেন। এখানে আপনি অনেক রকম এড ব্যবহার করতে পারবে। সবচেয়ে পপুলার হচ্ছে গুগল এডমোব এর এড। এছাড়াও আপনি এখানে ফেসবুক এড, অ্যামাজন, এড কলোনি  সহ বিভিন্ন এড ব্যবহার করতে পারবেন।

এই ওয়েবসাইট দিয়ে আপনাকে অ্যাপ তৈরি করার জন্য কোন কোডিং কিংবা জাভাস্ক্রিপ্ট শেখা লাগবে না। আপনি খুব সহজেই শুধু কিছু ব্লক সেটিং করা শিখে এখানে অ্যাপ তৈরি করতে পারবেন।

অ্যাপ তৈরি করে ইনকাম করার জন্য এখানে আপনাদের তাদের থেকে এড এপ্রুব নিতে হবে। এখান থেকে আপনি যত টাকা ইনকাম করবেন তার কিছু একটা অংশ এরা অটোমেটিক কেটে নেবে এটাই হচ্ছে এদের লাভ। সাধারণ ১০/১৫% ইনকাম এরা নিয়ে নেয়।

আপনি এই ওয়েবসাইট দিয়ে অ্যাপ তৈরি করার জন্য। কিভাবে আপনি এখানে অ্যাপ তৈরি করবেন  ইউটিউব  এর এই ওয়েবসাইট দিয়ে। যত ধরনের অ্যাপ তৈরি করতে পারবেন সবগুলির ভিডিও আপনি ইউটিউবে সার্চ করলে বাংলা সহ বিভিন্ন ভাষায় পেয়ে যাবেন। সেগুলো দেখে খুব সহজে একটা ভালো মানের অ্যাপ তৈরি করতে পারবেন। অ্যাপ তৈরি করে তা যত বেশি মানুষের কাছে পৌঁছে দিতে পারবেন আপনার ইনকাম তত বেশি হবে। আপনি শুধু এই ওয়েবসাইটের মাধ্যমে অ্যাপ তৈরি করে আপনার ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে পারবেন।

আপনার যদি কোন পিসি থাকে তাহলে আপনার জন্য অনেক ভালো হবে। অ্যাপ তৈরি করার জন্য এবং অনেক সহজে তৈরি করতে পারবেন। মোবাইল দিয়ে আপনাকে হয়তো কয়েক বার রিফ্রেশ করে নিতে হবে। অ্যাপ তৈরি করার জন্য।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারো যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্টে জানাবেন। আর আপনাকে অবশ্যই প্রচুর পরিমাণে পরিশ্রম করতে হবে এর অ্যাপ বানিয়ে ইনকাম করার জন্য। আর মোবাইল দিয়ে ইনকাম করতে চাইলে আরেকটু বেশি পরিশ্রম করতে হবে। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। ভাল থাকবেন সবাই কথা। আল্লাহ হাফেজ

Related Posts

6 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন