মোবাইল দিয়ে অ্যাফিলিয়েট ইনকাম। কোন ওয়েবসাইট ও পেজ ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

অনলাইনে ইনকাম নিয়ে যারা একটু একটু ঘাটাঘাটি করেছেন তারা সবাই কমবেশি এফিলিয়েট মার্কেটিং এর নাম শুনেছেন। এফিলিয়েট মার্কেটিং হচ্ছে অনলাইনে লাইফটাইম ইনকাম করার সহজ একটি মাধ্যম। রিয়েল লাইফ মার্কেটিং থেকে এফিলিয়েট মার্কেটিং দশগুণ বেশি কার্যকর এবং অনেক সহজ। তাই আজকে আমি আপনাদের সামনে সহজে টেবিলের মার্কেটপ্লেসের সাথে পরিচয় করিয়ে দেব। সেখানে আপনারা অনেক পণ্য সেল করার জন্য পাবেন না তবে খুব প্রয়োজন এবং টেকনোলজি বিষয়ক পণ্য আপনারা সেল করবেন। এর জন্য আপনাদের কোন ওয়েবসাইট কোন ইউটিউব চ্যানেল কোন কিছু থাকা লাগবে না। তাহলে চলুন আমরা জেনে নেই কি রকম সেই আফিলিয়েট মারকেটপ্লেস এবং কিভাবে আমরা কাজ করব।

বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে যে এফিলিয়েট মার্কেটিং এর সাথে পরিচয় করিয়ে দেবো তার নাম হচ্ছে hostinglagbe..নাম শুনে অনেকেই হয়তো বুঝতে পারছেন যে এখানে কি ধরনের পণ্য থাকবে। এটা হচ্ছে মূলত ডোমেইন এবং হোস্টিং সেল করার একটি বাংলাদেশী সাইট। আপনাদের কারো যদি কম দামে ডোমেইন এবং হোস্টিং এর প্রয়োজন হয় আপনার এখান থেকে ক্রয় করতে পারবেন। আর আপনি এখানে ডোমেইন এবং হোস্টিং সেল দিয়ে খুব সহজে ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে 15 শতাংশ পর্যন্ত লাভ দেওয়া হবে। আপনি যত টাকা সেল করবেন তার 15 পাচ্ছেন আপনি এখান থেকে ইনকাম পাবেন।

সাইট লিংকঃ- https://www.hostinglagbe.com/aff.php?aff=85

এখানে ক্লিক করে আপনি আপনার জিমেইল দিয়ে খুব সহজে একাউন্ট করতে পারবেন। অ্যাকাউন্ট করার পর আপনি আপনার মেইল আইডিটা ভেরিফিকেশন করে নেবেন। তারপর আপনি মেইন মেনুতে ক্লিক করে এফিলিয়েট এ ক্লিক করবেন। সেখানে আপনি সাধারণ ইনফর্মেশন গুলো পূরণ করে একটা ফ্ল্যাট অ্যাকাউন্ট তৈরি করবেন। তো হয়ে গেল আপনার অ্যাকাউন্ট করে এখন আপনার একমাত্র কাজ হচ্ছে পণ্য সেল করা। আপন বলতে তো আমি আপনাদের আগেই বলেছি পণ্য শুধু হচ্ছে ডোমেইন এবং হোস্টিং সেল করা। এর জন্য আপনি আপনার এফিলিয়েট প্রোগ্রাম এর হোম পেজ একটি লিংক দেখতে পাবেন। সেটা হচ্ছে আপনার এফিলিয়েট লিঙ্ক আপনি শুধু এই লিংকটা শেয়ার করবেন। আপনার লিংকে ক্লিক করে যে সে যদি কেউ এখান থেকে কোন ডোমেইন কিনব হোস্টিং কিনে না আপনি তার 15 শতাংশ বোনাস পেয়ে যাবেন। এমনকি আপনার লিংকে ক্লিক করে কেউ যদি ওয়েবসাইট ভিজিট করে এবং তার দুই-তিনদিন পর এখান থেকে পণ্য কিনে তাহলে আপনি তার 15 পার্সেন্ট বোনাস পেয়ে যাবেন।

আপনি ফিলিপ প্রোগ্রামের নিচে কিছু এইচটিএমএল কোড দেখতে পাবেন। এগুলো দিয়ে আপনি আপনার ওয়েবসাইটে এড চালাতে পারবেন।অ্যাড চালানোর আগে আপনি এইচটিএমএল কোড তাতে আপনার এফিলিয়েট কোডটা বসে দেবেন আপনি আপনার অ্যাফিলিয়েট লিংক এর সবার শেষে সবার শেষে আপনাদের কোড দেখতে পাবেন। আপনার ওয়েবসাইটে অ্যাডভার্টাইজমেন্ট করার পর কেউ যদি সেই অ্যাড এ ক্লিক করে সেখান থেকে ডোমেইন এবং হোস্টিং কিনে তাহলে আপনি বোনাস পেয়ে যাবেন।

আপনি এখানে যেকোন অ্যামাউন্ট 50 থেকে 100 টাকা হলে আপনি বিকাশ নগদ কিংবা বাংলাদেশের সকল প্রচলিত পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তো আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাবেন। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts