মোবাইল দিয়ে ইনকামের কিছু অ্যাপস

1. ওয়েব সার্ফ এবং ভিডিও দেখুন

নির্বিঘ্নে ওয়েব সার্ফিং এবং সোশ্যাল মিডিয়া যদিও স্ক্রোলিং সময় নষ্ট করা এত সহজ। আপনার স্ক্রোলিং আঙুলটি একটি ওয়ার্কআউট পাওয়ার সময় কেন কিছু অতিরিক্ত নগদ উপার্জন করবেন না?

বেশ কয়েকটি অ্যাপ্লিকেশন আপনাকে বিজ্ঞাপন দেখার জন্য পয়েন্ট সহ পুরষ্কার দেয়। তারপরে, আপনি প্রদানের জন্য আপনার পয়েন্টগুলি খালাস করতে পারবেন – উপহার কার্ড এমনকি নগদ সহ! কয়েকটি জনপ্রিয় সার্ফ এবং উপার্জন অ্যাপস:

সোয়াববাক্স

আজকাল, সোয়াগবাক্স সম্ভবত আশেপাশের অন্যতম জনপ্রিয় অ্যাপ। (আমার সৎ সোয়াববাক্স পর্যালোচনাটি এখানে দেখুন।) আপনি কেনাকাটা, ভিডিও দেখে এবং জরিপের জবাব দিয়ে “এসবি” উপার্জন করেন এগুলি সমস্তই আপনি উপহারের কার্ড বা পেপাল নগদ হিসাবে ছাড়িয়ে নিতে পারেন। তাদের সদস্যরা $ 185 মিলিয়ন ডলারের বেশি আয় করেছেন, তাই আপনি জানেন যে তারা কিছু ঠিকঠাক করছে!

নগদ জলদস্যু

এই অ্যাপ্লিকেশনটিতে, আপনি দ্রুত সমীক্ষা করে, গেমস খেলে এবং বিজ্ঞাপনগুলির সাথে কথোপকথন করে পয়েন্ট অর্জন করেন। প্রতিটি সম্পন্ন ক্রিয়াকলাপ আপনাকে “মুদ্রা” দেয় যা আপনি নির্দিষ্ট পরিমাণে পৌঁছানোর পরে পেপাল নগদ অর্থের জন্য মুক্ত করতে পারেন।

ফ্রন্টো

এটি এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে সংবাদ, নিবন্ধ, পণ্য সম্পর্কিত ডিল এবং পর্যালোচনা দেখার পাশাপাশি পয়েন্ট অর্জনের জন্য বিজ্ঞাপনগুলি দেখতে উত্সাহ দেয়। এমনকি ফ্রি অ্যাপস ডাউনলোড করার জন্য বোনাস পয়েন্টও অর্জন করতে পারেন। আপনি যত বেশি পয়েন্ট সংগ্রহ করবেন, তত বেশি পেপাল নগদ, উপহার কার্ড, বা কুপনগুলি আপনি খালাস করতে পারবেন। সুন্দর!

২. কেনাকাটা (আপনি ইতিমধ্যে কেনাকাটা মত)
সবাই কেনাকাটা। আমাদের সকলের গ্রোসারি, শ্যাম্পু, জামাকাপড় এবং অন্যান্য সামগ্রী দরকার, তাই না? বিশ্বাস করুন বা না করুন, এমন একটি স্মার্টফোন অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনাকে ইতিমধ্যে আপনার শপিং তালিকায় থাকা আইটেমগুলির জন্য কেনাকাটা করতে দেয়। (যে কোনও উপায়ে আপনি কখনই কিনবেন না।) এটি সহজ, কারণ উপার্জন শুরু করার জন্য কয়েকটি অতিরিক্ত পদক্ষেপ জড়িত। এখানে কিছু জনপ্রিয় বেতন-থেকে-শপ অ্যাপ্লিকেশন রয়েছে:

ইবোটা

মুদি দোকানে বেতন পান! আপনি শপিংয়ে যাওয়ার আগে আপনি অ্যাপ্লিকেশনটিতে কয়েকটি সাধারণ কাজ শেষ করেন, প্রতিটি প্রিয় ব্র্যান্ড বা পণ্য যা আপনি সাধারণত ক্রয় করেন সে সম্পর্কিত আপনি দোকানে যাওয়ার পরে, আপনি আপনার প্রাপ্তির একটি ছবি তুলবেন এবং আপনাকে নগদবাকের পরিমাণে জমা দেওয়া হবে। আপনি কমপক্ষে $ 5 উপার্জন প্রতিবার পেপালের মাধ্যমে নগদ করতে পারেন। সর্বদা নতুন চুক্তি তালিকাভুক্ত করে এবং প্রচুর আইটেম সম্ভবত আপনার তালিকায় ইতিমধ্যে রয়েছে! (দুধ? কলা? রুটি?)

শপকিক

আপনি সম্ভবত ইতিমধ্যে কেনাকাটা করা নির্দিষ্ট দোকানে সময় ব্যয় করার জন্য শপিক আপনাকে অর্থ প্রদান করে! গম্ভীরভাবে। বারকোডগুলি স্ক্যান করুন এবং পয়েন্টগুলি পান যা আপনি আপনার পছন্দসই দোকানে উপহার কার্ডের জন্য খালাস দিতে পারেন। আপনি নগদ অর্থের জন্য আপনার পয়েন্ট ট্রেড করতে পারবেন না, তবে আপনি ইতিমধ্যে যে শপিং করছেন তা করার জন্য আপনি উপহার কার্ড উপার্জন করে নগদ সাশ্রয় করবেন!

রসিদ হগ

ইবোটার অনুরূপ, রিসিপট হগ আপনাকে শপিংয়ের জন্য অর্থ প্রদান করে। আপনি যে কোনও স্টোর থেকে আপনার প্রাপ্তির একটি ছবি তোলেন, কয়েকটি পয়েন্ট বিজয়ী গেমস এবং অর্থ প্রদানের সমীক্ষা খেলুন এবং তারপরে উপহার কার্ড বা পেপাল নগদের জন্য আপনার পয়েন্টগুলি খালাস করুন। এটি এত সহজ এবং বেশিরভাগ আইটেমগুলি এমন জিনিস যা আপনি ইতিমধ্যে যেভাবেই কিনেছেন!

৩. আপনি যে আইটেমগুলি ব্যবহার করবেন না তা বিক্রি করুন
আমাদের সবার প্রয়োজন নেই এমন বাড়ির আশেপাশে কয়েকটি জিনিস পড়ে আছে। স্মার্টফোনগুলির সৌন্দর্য স্টাফের ছবি তোলা এবং বিক্রয় করার জন্য অনলাইনে পোস্ট করা কত সহজ। এটি এখন বিশাল, জটিল প্রক্রিয়া নয় (এটি ইবেতে কাপড় বিক্রি শুরু করার পরেও অনেক দূর এসে গেছে)। বিভ্রান্তিকর সেটিংস, ব্যাকগ্রাউন্ড সেটআপ করতে বা অভিনব ক্যামেরা পেতে কোনও ঝামেলা করার দরকার নেই। আপনার অযাচিত আইটেমগুলি বিক্রি করে অতিরিক্ত নগদ অর্জনের জন্য এখানে কয়েকটি মুখ্য অ্যাপ রয়েছে:

পশমার্ক

অ্যাকাউন্ট তৈরি করার পরে ডিজাইনার এবং ব্র্যান্ড-নামক পোশাকের ছবি তুলুন এবং তাৎক্ষণিকভাবে তাদের বিক্রয়ের জন্য পোস্ট করুন a এক মিনিটেরও কম। এতে খুব সামান্য ঝামেলা জড়িত, এটি পাগল। পশমার্ক বিক্রয়মূল্যের 20% রাখে এবং বাকিটি আপনার! পশমার্কও এমন একটি বাজার যেখানে আপনি কিনতে এবং বিক্রয় করতে পারেন, তাই এগিয়ে যান এবং চারপাশে ব্রাউজ করুন আপনি খুচরা মূল্য ছাড়ে 70% পর্যন্ত একটি ঘাতক চুক্তি পেতে পারেন।

ডিপ

ডিপপ সত্যিই পশমার্কের সমান — আপনি কেবল স্ন্যাপ করে বিক্রি করেন। তারা সমস্ত বিক্রয়ের জন্য 10% ফি ধরে রাখে তবে আপনি কেবল পোশাকের মধ্যেই সীমাবদ্ধ নন। আপনি আনুষাঙ্গিক, সংগ্রহযোগ্য এবং অন্যান্য মজাদার আইটেম বিক্রি করতে পারেন। ডিপোপ একটি অল্প বয়স্ক, সামাজিক মিডিয়া-বুদ্ধিমান শ্রোতাদের কাছে প্রস্তুত, তাই অনেক বিক্রেতাকে “মডেল” করে (সেলফি মনে করেন), তবে এটি প্রয়োজনীয় নয়। ইনস্টাগ্রামাররা ফ্ল্যাশ বিক্রয়ের জন্য ডিপোপ ব্যবহার করে।

চল যাই

প্রকারের একটি “মোবাইল ক্রেগলিস্ট”, লেটগো এমন একটি সম্প্রদায় যেখানে আপনি ব্যবহৃত আইটেমগুলি কিনতে এবং বিক্রি করতে পারবেন। বিক্রেতারা বিক্রয়ের 100% রাখে এবং কোনও শিপিং ফি নেই কারণ বিনিময় ব্যক্তিগতভাবে করা হয়। আইটেম পোস্ট করা এটি অত্যন্ত সহজ এবং আপনি দামগুলি নির্ধারণ করতে বিভিন্ন অঞ্চলে একই আইটেমগুলি ব্রাউজ করতে পারেন। যেহেতু এই প্ল্যাটফর্মটি ব্যক্তি-এক্সচেঞ্জগুলিকে উত্সাহ দেয়, তাই আপনি নিজেকে ক্ষতির উপায় থেকে দূরে রাখতে তাদের সুরক্ষা নির্দেশিকা যাচাই করতে চাইতে পারেন।

ইবে

ইবে এর বহু বছর আগে ইবে শুরু হওয়ার পর থেকে ইবেয়ের মোবাইল বিক্রয় প্ল্যাটফর্মটি অনেক উন্নত হয়েছে। কোনও অ্যাকাউন্টে সাইন আপ করুন, বিক্রয়ের জন্য আইটেম পোস্ট করুন এবং গ্রাহকদের বিড করার জন্য অপেক্ষা করুন। সহজ, দ্রুত, সহজেই ব্যবহার করা সহজ এবং আপনার ঘর পরিষ্কার করার কার্যকর উপায় এবং আপনি যে ক্রুড ব্যবহার করেন না সেগুলি থেকে মুক্তি পান। আপনি যদি আপনার বিক্রেতার স্কোর ধরে রাখার এবং ইবে (বা পোস্ট অফিসে সমস্ত ট্রিপ) সম্পর্কে প্রতিক্রিয়া দেওয়ার চিন্তাকে ভয় পান তবে আপনি তাদের ইবে ভ্যালেট পরিষেবাও চেষ্টা করতে পারেন, যেখানে (পারিশ্রমিকের জন্য) তারা আপনার জন্য সমস্ত কাজ করে বিক্রয় শতাংশ।

4. গেম খেলুন

যদি আপনার ফোনে গেমস খেলা আপনার জিনিস (এবং আমি পুরোপুরি পেয়েছি যে এটি সবার জন্য নয়), তবে আপনি খেলার সময় অর্থোপার্জন করে আপনার মজা দ্বিগুণ করবেন না কেন? এই দুর্দান্ত গেম অ্যাপ্লিকেশনগুলি দেখুন যা আপনাকে খেলতে অর্থ প্রদান করে।

ক্রিকেট

এই অ্যাপ্লিকেশনটিতে, আপনি যা করছেন তা অর্থ জয়ের চাকা ঘুরিয়ে দেওয়া! আপনি একটি রঙ বেছে নিন (নীল বা হলুদ) এবং স্পিন। আপনি কোনও স্পিনে 5 সেন্ট থেকে 10 ডলার পর্যন্ত কোনও পরিমাণ জিততে পারবেন। ফ্রি স্পিন শেষ হয়ে যাওয়ার পরে, আরও স্পিন পেতে কিছু সংক্ষিপ্ত বিজ্ঞাপন দেখুন। আপনি 25 ডলার পৌঁছানোর পরে পেপাল নগদ দিয়ে নগদ আউট করতে পারেন। একটি বোনাস? ক্রিকেটের ক্রিকেটলাইভ ইভেন্ট রয়েছে যেখানে আপনি ১০০ ডলার পর্যন্ত রিয়েল-টাইম নগদ পুরষ্কার অর্জন করতে পারেন। আপনি সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট নির্মাতাদের অনুসরণ করে প্রতিদিন স্পিন কোডগুলি পেতে পারেন।

এভাবে অনলাইন থেকে খুব সহজেই মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন