মোবাইল দিয়ে ইনকাম করুন প্রতি দিন ২০০৳ করে। ৮০টাকা হলেই বিকাশে নিয়ে নিন।

আসসালাকুম সবায় কেমন আছেন? আশা করি অবশ্যয় ভালো আছেন। আজকে আপনাদের মাঝে এমন একটি সাইট শেয়ার করবো যার মাধ্যমে আপনি প্রতিদিন কিছু সময় দিয়ে ২০০-৩০০ টাকা ইনকাম করতে পারবেন। আমরা তো অনেক সময় ফেযবুক, ইউটিভ, মেসেনজারে, হোয়াটসঅ্যাপে, টুইটারে, আরো বিভিন্ন জায়গায় সময় কাটায় কিন্তু কোনো কিছু লাভ হয় না। কিন্তু আমরা যদি সেসময় টা ব্যয় করে কিছু টাকা ইনকাম করতে পারি তো লছ কোথায়। যারা এই সময়টাকে কাজে লাগিয়ে ইনকাম করতে চান তাদের জন্য এই সাইটটি। আশা করি সবাই উপকৃত হবেন। নিচে সাইট লিংক দেওয়া হলো :- https://cajbd.com/ref?ref=2070
লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটা পেজ ওপেন হবে।তারপর Sign up ক্লিক করে Full Name, Email address, Password, Garden, Year of Birth, Country দিয়ে Create my Account ক্লিক করলে আপনার ইমেলে একটি ভেরিফিকেশন লিংক যাবে সেখান থেকে ভেরিফাই করলে আপনার একাউন্ট Active হয়ে যাবে। এবং আপনার একাউন্ট করা শেষ। আর কেউ যদি এক মোবাইল থেকে একাধিক একাউন্ট করে তাহলে পেমেন্ট পাবেন না। তো কিভাবে এই সাইটে কাজ করবেন সেটি বলি। প্রথমে Home গেলে নিচের দিকে দেখবেন অনেকগুলো কাজ। তা করে আপনারা ক্রেডিট অর্জন করতে পারবেন। আর ৬২০ ক্রেডিট =৮০৳।আপনারা ২০টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন।আর ৮০টাকা হলে বিকাশে নিতে পারবেন।তাছাড়া এই ওয়েব সাইট থেকে আপনারা সংবাদপত্র পড়ে ইনকাম করতে পারবেন। গুগোল এ সার্চ দিয়ে ইনকাম করতে পারবেন। টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারবেন।
এটি বাংলাদেশী ওয়েবসাইট সুতরাং ডলারে নেওয়া যাবে না, টাকাতে নিতে হবে। অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে এই ওয়েবসাইট থেকে আদৌ ক্যাশ আউট করা সম্ভব কিনা অথবা আমরা টাকা পাব কিনা? উত্তরে আমি বলব আপনার যদি ওয়েবসাইটের নির্দেশনা অনুসারে কাজ করেন তাহলে অবশ্যই টাকা পাবেন। তো আজকে এ পর্যন্তই। ভাল থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন