মোবাইল দিয়ে টাকা ইনকামের সবচেয়ে সেরা কিছু এ্যাপ ২০২১

আমরা সবাই ইনকাম করতে চায়।কারণ টাকা ব্যাতিত এই দেশে কারও কোন মূল্য নেই।টাকাই সব কিছু। আপনার হাতে যদি একটা এন্ডোয়েট সেট থাকে তাহলে আপনি এই ২ টি এ্যাপ থেকে মাসে কমপক্ষে ৮ থেকে ১০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। এই ২টি এ্যাপ ১০০% পেমেন্ট করে থাকে এবং তাদের রিভিউ গুলো অনেক ভালো। আমি নিজে এখান থেকে মোবাইল দিয়ে কাজ করে 120 USD ডলার ইনকাম করেছি।আপনিও পারবেন।নিচে বিস্তারিত বিষয় গুলো তুলে ধরা হলো।

Your cash

এই এপটি সকল দেশে খুবই বিস্তৃত এবং জনপ্রিয় একটি এপ।বিশেষ করে আমেরিকা, ইতালি, ফ্রান্স, স্পেন জার্মানিতে খুবই জনপ্রিয়। এখানে ৪ উপায়ে কাজ সম্পুর্ন হয়ে থাকে। যথাঃ- দৈনিক চেকিং বোনাস,মেথ কুইজ,স্পিন, ওয়াচিং এ্যাড।পেমেন্ট মেথড গুলো হলো বিকাশ নম্বর, পেপাল,পেটিএম,স্কিল, বিট কয়েন একাউন্ট। মাএ ১০ ডলার হলেই নিশ্চিত পেমেন্ট নেওয়া যায়।চলুন কিভাবে কাজ করতে হবে তার বিস্তারিত বিষয় গুলো জেনে নেয়।

যেভাবে একাউন্ট তৈরি করে কাজ করবেন!

প্রথমেই Super VPN বা Turbo VPN ডাউনলোড করে অপেন করে নিয়ে US  অথবা  Canada select করে নিয়ে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন🔥🔥The best mobile app for online income. 🔥🔥Earn $100-$200 per month by play spin.👉Every day payment every day.
👉Earn money by play spin.
👉Earn money by watching video
👉Refer and earn daily 10$
👉Daily payment
👉Payment Method Paypal,Paytm,BKash,Coinbase

🎯Download Now: এখানে ক্লিক করে এপটি ডাউনলোড করে নিন, 👇👇 https://play.google.com/store/apps/details?id=com.Cashh.Cashh

🚨Important Notice: Don’t Break any rules. Give 5 star rating otherwise you will not get payment

👉 used My Refer Code:01303716111

তারপর আপনাকে অটোমেটিক ভাবে একটি বাউজারে নিয়ে যাবে।এবার Download in play stor এ ক্লিক করুন এবং এপটি ডাউনলোড করে নিন। এখন open এ ক্লিক করার সাথে সাথেই একটি একাউন্ট তৈরি ফর্ম চলে আসবে সেখানে যে সকল তথ্য গুলো চায়বে তা দিয়ে দিন এবং i accept terms and condition এ টিক চিহ্ন দিন।আর হে রেফার কোড চায়লে 01303716111 বসিয়ে দিন। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি। এবার টাকা ইনকামের সময়।Daily checking এ ক্লিক করুন আর ১০ সেন্ট আয় করে নিন।এখন spin এ ক্লিক করুন এবং পয়েন্ট অর্জনের জন্য ৫ সেকেন্ড সময় অপেক্ষা করুন। তারপর no thanks লেখা বা ক্রস চিহ্নটি থাকলে সেখানে ক্লিক করার পর একাউন্টে পয়েন্ট যোগ হবে। এখন১ মিনিট সময় অপেক্ষা করুন পরবর্তী এড লোড হতে ও পয়েন্ট ইনকাম করতে।এবার watch add এ ক্লিক করুন এড দেখা শেষ হলে কেটে দিন।এখন কিছু সময় অপেক্ষা করুন পরবর্তী এড লোড হতে।মেথ কুইজ এ ক্লিক করলে 23 + 6 = কত হয় তা নিধারন করে দিন।এই ৪টির সকল ধরনের কাজ গুলো সম্পুর্ণ করলে মোট ৪০ সেন্ট পাবেন এবং ১০০০ পয়েন্ট কনভার্ট করে ২ সেন্ট পাবেন।সব কাজ শেষ হলে ৫০০০ বা তারও বেশি পয়েন্ট ইনকাম করা যায়।তাছাড়াও রেফার করে ডলার ইনকাম করতে পারবেন। দৈনিক সর্বনিম্ন ১ ঘন্টা সময় কাজ করলে অনায়াসে ১ ডলার ইনকাম করতে পারবেন। আর দেরি কেন এক্ষুণি শুরু করুন।

Current

এটিও একটি জনপ্রিয় বিদেশি এ্যাপ। এখানে গান শুনে, ভিডিও দেখে,servey করে, ও Daily chekiang বোনাস পাওয়া যায়। এক দিনে কমপক্ষে ৫ ডলার ইনকাম করতে পারবেন। ১ থেকে ৩০ মিনিট সময় অডিও গান শুনলে ১০০ কারেন্ট পাবেন। আর ভিডিও দেখলে 8 থেকে ১৫ পয়েন্ট ইনকাম করা যায়।১ থেকে ৩০ মিনিট অফার রয়েছে যেগুলো সম্পুর্ন করলে ২০০০০ বিশ হাজার পয়েন্ট যোগ হবে। যার মূল্য ১০ ডলার। তাছাড়াও survey এবং রেফার করে যত বেশি পয়েন্ট যোগ করতে পারবেন তত বেশি ডলার ইনকাম করতে পারবেন।
একাউন্ট তৈরি করতে নিচের লিংকে ক্লিক করুন 👇Hey, I just gifted you points on the Current Cash Rewards app. Click on my link and make up to $600 a year! 🤑💰
https://crrnt.me/t753Y6ojqcb

পরিশেষে বলতে চায় মোবাইলে MB কিনে অযথা ফেসবুক, ইউটিউব ভিডিও দেখে কি লাভ তার চেয়ে দৈনিক কিছু সময় ব্যায় করে কিছু টাকা ইনকাম করুন।হয়ত আপনি মাসে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন না কিন্তু হাত খরচের টাকা তো আয় করতে পারবেন কি বলেন?আল্লাহ হাফেজ

Related Posts

7 Comments

  1. এ একাউন্ট এ কাজ না করাই ভালো কোন এক সময় একাউন্ট বেরিফাই চাইলে তখন কোন বিপিন দিয়ে সে বেরিফাই করা সম্ভব নাহ। আর ডলার উইথড্রো দেওয়ার সময় বাংলাদেশি কোন প্রেমেন্ট মেথ্ড ব্যবহার করা সম্ভব নয় ।

মন্তব্য করুন