মোবাইল ফোন দিয়ে আয় করুন বিশ্বস্ত মোবাইল অ্যাপ এর মাধ্যমে…! দেখে নিন বিস্তারিত…

প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

আজকে আপনাদের সামনে মোবাইল ফোন দিয়ে আয় করার জন্য দারুন একটি মোবাইল অ্যাপ সম্পর্কে বলতে যাচ্ছি। আপনারা অনেকেই মোবাইল ফোন দিয়ে বিভিন্ন অ্যাপ এ হয়তো কাজ করে থাকবেন। কিন্তূ এইসব মোবাইল আর্নিং অ্যাপ এর মধ্যে বেশিরভাগ অ্যাপস ই ভুয়া। অথবা কোনো অ্যাপ নতুন পাবলিশ হলে সেটা মাত্র কিছুদিন যাবৎ ভালোভাবে রানিং থাকে এবং পরে অ্যাপ ই বন্ধ হয়ে যায়। তাই এইসব অ্যাপস এ কাজ করে আমরা অনেকেই সময় নষ্ট করেছি কোনো পেমেন্ট পাচ্ছি না। অর্থাৎ ধোঁকা খাচ্ছি। আজকে আপনাদেরকে ট্রাস্টেড একটি মোবাইল অ্যাপ সম্পর্কে জানাবো যে অ্যাপটি অনেকদিন ধরেই পেমেন্ট দিয়ে আসছে। আর এ অ্যাপের মাধ্যমে প্রতিনিয়তই আয় করছেন লাখ লাখ মানুষ..! কি অবাক হচ্ছেন তাই না? এটি সত্যিই একটি লেজিট মোবাইল আর্নিং অ্যাপ। তো চলুন অ্যাপ টি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

‘ Buzzbreak ‘ এমন একটি মোবাইল অ্যাপ যেটি মাধ্যমে আপনি বিভিন্ন ছোট ছোট কাজ (যেগুলো একদমই সিম্পল) করে কিছু টাকা আর্নিং করতে পারবেন। যেমন, Read News, Watch Videos, Surveys, Free offers ইত্যাদি। এইসব টাস্ক কমপ্লিট করে আপনারা কয়েন উপার্জন করতে পারবেন। এই কয়েন পরবর্তিতে আপনারা ডলার এ কনভার্ট করতে পারবেন। শুধুমাত্র নিউজ পরেই আনলিমিটেড ইনকাম করতে পারবেন প্রতিদিন। সাধারণত প্রতিটি নিউজ পড়ার জন্য আপনি ১০ থেকে ২০  কয়েন অর্জন করতে পারবেন। তাছাড়া প্রতি ভিডিও দেখার জন্যও নূন্যতম  ২০ পয়েন্ট করে পাবেন। অ্যাপটি অন্যদেরকে সেয়ার করলে ১০০০ পয়েন্ট পাবেন। তাছাড়া প্রতিদিন কিছু অফার পাবেন যে অফার গুলোর মাধ্যমে আপনারা অনেক ফ্রী পয়েন্ট ক্লেইম করতে পারবেন।

পয়েন্ট কে ডলার এ কনভার্ট করার পর আপনারা সর্বনিম্ন $0.05 হলেই উইথড্র করতে পারবেন। পেমেন্ট মাধ্যম হলো PayPal. অ্যাপটি আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন এবং দেখবেন এই অ্যাপটি 1মিলিয়ন এর বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং রেটিং হচ্ছে বর্তমানে 4.3। সো বুঝতেই পারছেন এই অ্যাপটি বর্তমানে কত মানুষ ব্যাবহার করছে! আপনারা সহজভাবে এই লিঙ্ক থেকে ক্লিক করে ডাউনলোড করুন। আর  ফ্রী ১০০০ পয়েন্ট অর্জন করতে হলে আপনাকে এই রেফার কোড টি ইউজ করতে হবে। রেফার কোড : B08086623

যদিও এই অ্যাপটির মাধ্যমে আপনারা সামান্য অর্থ উপার্জন করতে পারবেন তবুও তো ভালো। কারণ এটাতে কোনরকম অভিজ্ঞতা ছাড়া এবং পরিশ্রম ছাড়াই সহজে কিছু ইনকাম করতে পারবেন। তাছাড়া অনেক অ্যাপ আছে যেগুলোতে অনেক বেশি পরিমাণ ইনকাম করা যায় কিন্তূ এগুলোতে টাকা পাওয়া যায় না। মনে রাখবেন সহজে কোনো কিছুই অর্জন করা যায় না। আপনাকে শুধুমাত্র সামান্য কিছু ক্লিক এর জন্য বেশি পরিমাণ অর্থ কিভাবে আশা করবেন??! তাই কম হলেও রিয়েল সাইট এ কাজ করে সামান্য অর্থ পেলেও হাত খরচ টা মোটামুটি চলে। আর যারা অনলাইনে আয় করার অন্য কোনো ভালো উপায় সম্পর্কে অবগত আছেন অর্থাৎ অভিজ্ঞতা আছে তাদেরকে আমি এটাতে সাজেস্ট করবো না। কারণ মোবাইল অ্যাপ এর মাধ্যমে আপনি সামান্য কিছু টাকা উপার্জন করতে পারবেন মাত্র কিন্তূ এটাকে কখনো আয়ের জন্য ক্যারিয়ার হিসেবে ভাববেন না।

তো বন্ধুরা আজ এই পর্যন্তই। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সবসময় সুস্থ থাকুন।
ধন্যবাদ.

Related Posts

17 Comments

মন্তব্য করুন