মোবাইল ফোন দিয়ে আয় করুন শুধুমাত্র অ্যাড দেখে…! বিশ্বস্ত পিটিসি সাইট থেকে…

প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

আজকে আপনাদেরকে মোবাইল ফোন দিয়ে আয় করা যায় এমন একটি অসাধারণ পিটিসি সাইট সম্পর্কে বলতে যাচ্ছি। এই পিটিসি সাইট থেকে আপনারা আপনাদের স্মার্টফোন দিয়েই আর্নিং করতে পারবেন। সাইটের লিংক পোস্টের শেষে দিয়ে দিয়েছি। আশা করি পোষ্টটি শেষ পর্যন্ত পড়বেন।

তার আগে বলে নিই পিটিসি সাইট সম্পর্কে। এর আগে ২/১ টি পোস্টে বলেছিলাম পিটিসি সাইট কি। আপনারা অনেকেই হয়তো জানবেন যে পিটিসি সাইট মানে কি। পিটিসি সাইট সম্পর্কে সহজ ভাবে বলতে গেলে বলা যায় যে এটি এমন এক ধরনের আর্নিং সাইট যেখানে আপনি শুধুমাত্র অ্যাড বা বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। এই ধরনের সাইটে নিয়মিত অ্যাড শো করে এবং আপনারা ওই সব অ্যাডে শুধুমাত্র ক্লিক করলেই সামান্য অর্থ প্রদান করা হবে প্রতি অ্যাড এর জন্য। এভাবে প্রতিদিন বেশ কয়েকটি অ্যাড দেখে এভাবে নিয়মিত কিছুদিন কাজ চালিয়ে গেলে অ্যাকাউন্টে মুটামুটি ভালো পরিমাণের একটা অর্থ জমা হয়। অ্যাড গুলো সাধারণত ৫ থেকে ৩০ কিংবা সর্বোচ্চ ৬০ সেকেন্ডের হয়ে থাকে।

বর্তমানে অনলাইন জগতে পিটিসি সাইটের সংখ্যা অনেক। তবে সবগুলোই আসল না। অর্থাৎ প্রচুর ভেজাল সাইট বিদ্যমান। বলতে গেলে পিটিসি সাইট জগতের ৯৫ ভাগ সাইট ই ভুয়া। তাই বুঝতেই পারছেন সঠিক সিটির না জেনে কাজ করলে ধোঁকা খাওয়ার সম্ভাবনা শতভাগ। পূর্বের পোস্ট গুলোতে ২/৩ টি লেজিট পিটিসি সাইট সম্পর্কে বলেছিলাম। আজকেও সেরকম একটি সাইট এর কথা বলছি যেটি  ১০০% লেজিট।

‘BTCClicks’ এমন একটি পিটিসি সাইট যেটি তার অডিয়েন্স দেরকে শতভাগ পেমেন্ট দিয়ে আসছে। যদিও এই সাইটের মাধ্যমে কম আয় করা যায় তবুও নিশ্চিত ভাবে অর্থ পেলে মন্দ কি! কারণ আপনি যদি মাত্র কয়েকদিনেই 300-400 ডলার আয় করে ফেলুন আর সাইটটি স্ক্যাম হওয়ার কারণে কোনো পেমেন্ট ই পেলেন না তাহলে কি লাভ এত আর্নিং করে! আসলে পিটিসি সাইট যেহেতু আপনাকে শুধুমাত্র অ্যাড দেখার বিনিময়ে অর্থ দিবে সেহেতু কোন এই সামান্য কাজের জন্য তারা আপনাকে এত বেশি অর্থ দিবে কেনো??! তাই শুরুতেই পিটিসি সাইট থেকে বেশি অংকের টাকা উপার্জনের চিন্তা বাদ দিতে হবে। তবে কিছু টাকা আর্নিং করতে পারলে তো নিজের হাত খরচ টা মেটানো সম্ভব। তাই অনলাইনে আয় করার জন্য যাদের অন্য কোনো স্কিল নেই তাদের জন্যই পিটিসি সাইট ভালো একটি উপায়। কারণ পিটিসি সাইটে কাজ করার জন্য কোনো ধরনের দক্ষতার দরকার হয় না। তাই আমার মতে যারা অন্য কোনো কাজ করতে পারেন না বা স্কিল নেই তারা এটাতে কাজ করতে পারেন আর যাদের আর্নিং বিষয়ে ভালো অভিজ্ঞতা ও দক্ষতা আছে তারা এইদিকে সময় ব্যয় না করাই শ্রেয়..!

যাইহোক, BTCClicks সাইটে অ্যাকাউন্ট করার পর আয় করার জন্য প্রধানত ২ টা অপশন পাবেন।
১. Surf Ads
২. Reffaral

Surf Ads এ ক্লিক করে  আপনারা বেশ কিছু অ্যাড দেখতে পাবেন এবং যেগুলো থাকবে সামান্য মূল্যের। এই অ্যাড গুলো দেখে আপনারা mBTC অর্জন করতে পারবেন। আর হ্যাঁ BTCClicks সাইটটি বিটকয়েন উপার্জনের জন্য সেরা একটি সাইট। এখান থেকে আপনারা বিটকোয়েন আয় করতে পারবেন।
আর দ্বিতীয়ত আপনারা রেফার করে আয় বৃদ্ধি করতে পারবেন। BTCClicks সাধারণত রেফারেলের জন্য ১৫% কমিশন দিয়ে থাকে। এই সাইটে ডাইরেক্ট রেফারেল এবং রেন্টেড রেফারেল উভয় প্রকার রেফারেল সিস্টেম ই বিদ্যমান।

অ্যাকাউন্ট করার জন্য BTCClicks এর অফিসিয়াল ওয়েব পেইজ এ গিয়ে আপনারা সাইন আপ করতে পারবেন। অথবা এই লিঙ্ক থেকে সরাসরি অ্যাকাউন্ট করতে পারবেন। আর অ্যাকাউন্ট কিভাবে করতে হয় সে বিষয়ে না ই বললাম কারণ প্রায় সবাই যেহেতু ইন্টারনেট ব্যাবহার করতে পারি তাই আশা করি সবাই  এইসব অ্যাকাউন্ট সহজেই খুলতে পারবেন।

তো বন্ধুরা আজ এই পর্যন্তই। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকুন এবং সবসময় সুস্থ থাকুন।
ধন্যবাদ….

Related Posts

23 Comments

মন্তব্য করুন