মোবাইল ফোন দিয়ে প্রতিদিন ইনকাম করুন হাজার হাজার টাকা। শুধু মাত্র অ্যাড দেখেই আয় ১ লক্ষ +…..!!

প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম। আশা করি এই মাহে রমজানে আপনারা সবাই আল্লাহর অশেষ রহমতে ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

আপনারা অনেকেই হয়ত অনলাইনে আয় করার অনেক আর্টিকেল পড়েছেন এবং আয় করার চেষ্টা করতেছে বা করেছেন। কিন্তূ প্রায়শই আমরা বিভিন্ন সাইটে কাজ করে পেমেন্ট পাই না। অর্থাৎ প্রতারণার শিকার হই। আজকে আপনাদের কে এমন একটি ট্রাস্টেড আর্নিং সাইট সম্পর্কে বলব যেখানে প্রতারিত হওয়ার কোনো চান্স ই নেই! আর সবচেয়ে বড় কথা হলো এই সাইট থেকে একদিনে ১ লাখ টাকার বেশিও ইনকাম করা সম্ভব শুধুমাত্র অ্যাড ক্লিক করে! এতে অবাক হওয়ার কিছু নাই কারন আপনিও পারবেন যদি আপনার প্রবল ইচ্ছা এবং ধৈর্য থাকে। সাইটের নাম হলো “Adsclaimer”.

তো বন্ধুরা এই সাইট থেকে যেহেতু অ্যাড দেখে আয় করা হয় সুতরাং বুঝতেই পারছেন এটি একটি পিটিসি সাইট। এটি সম্প্রতি নতুন একটি পিটিসি সাইট। এই সাইট সম্পর্কে আমি বেশ কিছু রিভিউ পড়ে জানতে পারলাম এটি একটি নতুন পিটিসি সাইট এবং ১০০% বিশ্বস্ত আর্নিং সাইট। এই নতুন পিটিসি সাইট টির বিশেষত্ব হলো এখানে হিউজ পরিমান ইনকাম করা যায় প্রতিদিন। এখানে আপনার BAP (Bonus Ads Point) অনুযায়ী দিনে ১ লক্ষ টাকার অধিক আয় করতে পারবেন। অনেকেই  হয়তো বলবেন যে পিটিসি সাইটে আবার এত বেশি পরিমাণ ইনকাম করা কিভাবে সম্ভব? আগেই বলেছি এটি একটি নতুন পিটিসি সাইট যা অন্যান্য পিটিসি সাইট থেকে আলাদা ( যদিও এই সাইটটি অনেক টা ‘Paidverts’ পিটিসি সাইটের মত তবে দুটোর আর্নিং এর পরিমাণ ভিন্ন)। এখানে নতুন রেজিস্ট্রেশন করার পর প্রথমে আপনারা প্রতিদিন ১০ টা করে BAP অ্যাড পাবেন। প্রতিটি অ্যাড এর ভ্যালু ২০ করে। সো প্রতিদিন আপনারা ২০০ BAP অর্জন করতে পারবেন আর এভাবে আপনারা ১৬০০ BAP অর্জন করার পর ১ নাম্বার গ্রুপের সদস্য ( BAP এর পরিমাণ অনুযায়ী সাইটটি তাদের মেম্বারদের কে ১৪ টি গ্রুপের আওতাভুক্ত করে) হবেন। কত পরিমান BAP অর্জন করলে কত নং গ্রুপ এর মেম্বার হওয়া যায় সেটি আপনারা আপনাদের অ্যাকাউন্ট থেকে “EARNINGS FOR EACH GROUP” এ ক্লিক করে দেখতে পারবেন।
তো বন্ধুরা ১ নং গ্রুপের সদস্য হওয়ার পর থেকেই আপনাদের সামনে পেইড অ্যাড আসা শুরু করবে। আর প্রতিদিন এই পেইড অ্যাড থেকে কি পরিমান ইনকাম করতে পারবেন সেটা নির্ভর করবে আপনি কত নং গ্রুপ এর সদস্য। ১ নং গ্রুপের সদস্য দের প্রতিদিন ইনকাম হয় $0.12 এবং সর্বশেষ ১৪ নং গ্রুপের সদস্য রা একদিনে ইনকাম করতে পারবে $1594.2 । আর ১ থেকে ১৪ এর মাঝে গ্রুপ অনুযায়ী আর্নিং কত করা যায় সেটাও আপনারা প্রোফাইল থেকে দেখে নিতে পারবেন। তো বুঝতেই পারছেন কি পরিমান ইনকাম শুধু মাত্র অ্যাড দেখে!

এখন কথা হচ্ছে আপনার গ্রুপ এর অবস্থান উন্নত করতে হবে। তাহলে আপনিও এত বেশি টাকা উপার্জন করতে পারবেন। আর এর জন্য আপনাকে প্রচুর BAP অর্জন করতে হবে। আর প্রকৃতপক্ষে এর জন্য আপনাদের অনেক দিন ধৈর্য ধারণ করে কাজ করতে হবে। কারণ BAP হলো এই পিটিসি সাইটের আর্নিং এর মূল চাবিকাঠি। BAP অর্জনের জন্য ধৈর্যশীল হয়ে প্রতিদিনই অ্যাড দেখা চালিয়ে যেতে হবে তা না হলে আপনি পিটিসি সাইটে টিকে থাকতে পারবেন না। তবে আপনারা টাকা ইনভেস্ট করে অথবা আপনাদের প্রতিদিনের আর্নিং ব্যালান্স দিয়ে  BAP কিনে বাড়াতে পারবেন। এতে আপনারা অল্প সময়ের মধ্যেই পজিশন উন্নত করতে পারবেন। তবে নতুনদের জন্য না বুঝে ইনভেস্ট করা উচিত না।

তো বন্ধুরা আপনারা যারা এই সাইটে কাজ করতে চান তারা এই লিঙ্কে গিয়ে জয়েন হতে পারেন। আর যারা শুধু মাত্র অ্যাকাউন্ট করবেন কিন্তূ পরে আর কাজ করবেন না তাদের শুধুমাত্র অ্যাকাউন্ট করে কি লাভ? তাই যারা একান্তই কাজ করতে আগ্রহী তারাই জয়েন হবেন। আপনারা দরকার হলে আরো রিভিউ পরে সাইট সম্পর্কে সার্বিকভাবে জেনেবুঝে তারপর নিয়মিত কাজ করতে পারেন। পেমেন্ট মেথড হচ্ছে Payeer, Perfect money, Bitcoin ইত্যাদি।

প্রিয় বন্ধুরা, আজ এই পর্যন্তই। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকুন এবং সবসময় সুস্থ থাকুন।
ধন্যবাদ….

Related Posts

22 Comments

মন্তব্য করুন