যারা অনলাইন ইনকাম করতে যাচ্ছেন এ পোস্ট টি তাদের জন্য

গ্রাথোর এর মেম্বাররা আশা করি ভালোই আছেন। আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো অনলাইন ইনকাম নিয়ে। অনলাইন ইনকাম কি? কোন অ্যাপ বা কোন সাইটে অনলাইন ইনকাম করা সম্ভব। সেগুলা নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

প্রশ্নঃ অনলাইন ইনকাম কি?

=> বিভিন্ন সাইট বা অ্যাপ থেকে যে অর্থ ইনকাম করা  সম্ভব সেটাকেই মূল্যত অনলাইন ইনকাম বলা হয়।

প্রশ্নঃ কোন অ্যপ বা সাইটে অনলাইন ইনকাম সম্ভব?

=> প্রথমে বলি অ্যাপ নিয়ে, বর্তমান বাংলাদেশে কোন মোবাইল অ্যাপ দিয়ে অনলাইন ইনকাম করা সম্ভব নয়। কথাটা যদি আপনি না বুঝে  থাকেন তাহলে আবার বলি কোন মোবাইল অ্যাপ দিয়ে অনলাইন ইনকাম করা সম্ভব নয়। আপনাদের প্রশ্ন কেন সম্ভব নয়, তার কারন হল বাংলাদেশে কোন অনলাইন ইনকাম অ্যাপ তৈরি করা হয় নি। তাই সম্ভব নয়।

প্রশ্নঃ তাহেল বিভিন্ন পোস্ট এ দেথা যায় কিছু অ্যাপ বা সাইট সম্পর্কে বলে যার দ্বারা অনলাইন ইনকাম সম্ভব সেগুলা কি?

=> সে সব অ্যাপ গুলো হল ফেক। আর বাংলাদেশ ছাড়া আর যে কান্ট্রির অনলাইন ইনকাম অ্যাপ রয়েছে তা থেকে আপনি ইনকাম করতে পারেন তার জন্য আপনাকে বি পি এন ব্যবহার করতে হবে, বাহিরের কান্ট্রির আইপি কিনতে হবে তারপর আপনি ইনকাম করতে পারবেন। আপনি ইনকাম করা শুরু করলেন এখন আপনাকে ডলার উইখড্রো করতে হবে তা কিভাবে করবেন কার জন্য আপনাকে পেপাল ব্যবহার করতে হবে । কারণ বাহিরের কান্ট্রি গুলোতে পেপাল সার্পোট করে। পেপাল হল সবচাইতে জনপ্রিয় একটি অ্যাপ যেটার সাহায্যে আপনি ডলার উইথড্রো করতে পারবেন।

প্রশ্নঃ বাংলাদেশে পেপাল সার্পোট করে?

নাহ, বাংলাদেশে পেপাল সার্পোট করে নাহ। আপনি ইউটিউভ এ অনেক ভিডিও দেখে থাকবেন কিভাবে পেপাল একাউন্ট ওপেন করতে হয় বা আমার এ পোস্ট টি পড়ে আপনি পেপাল একাউন্ট ওপেন করার জন্য ইউটিউভ এ ভিডিও দেখে থাকবেন।  তবে আমি আপনাকে বলবো বাংলাদেশে পেপাল সার্পোট করে না তবে সে ভিডিও গুলো দেখে যদি আপনি পেপাল একাউন্ট ওপেন করতে পারবেন তবে যে সমস্যায় পড়বেন যদি একাউন্টটি ভেরিপাই চেয়ে বসে তাহলে আপনি আটকা পড়বেন। একাউন্ট টি ব্যান হয়ে যাবে।

প্রশ্নঃ তাহলে কি আমি যে অ্যাপ এ কাজ করে থাকি তা কি ব্যান হওয়ার সম্ভাবনা আছে?

=> অব্যশই আছে, অনলাইন ইনকাম অ্যাপ গুলো সাধারণ ভাবে ভেরিপাই চেয়ে থাকে তাদের নিশ্চয়তার জ্ন্য।

এভার সাইট নিয়ে কথা বলি, অ্যাপ এর মত করে সাইট গুলো হুবহু সেম কোন তপাত নাই ।

তোহ এখন ভাবছেন কোন উপায় নাই অনলাইন এ টাকা ইনকাম করার, হুম আছে অনেক উপায় আছে অনলাইন এ টাকা ইনকাম করার। তবে আপনারা য ভাবছেন আমি অনলাইন সার্ভে করে ইনকাম করবো অ্যাপ থেকে ইনকাম করবো সেটা পুরোপুরি ভুল ধারণা।

আপনাদের একটাই কথা বলবো আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট না করে তা অন্য কোন কাজে ব্যয় করুন।

গ্রাথোর সাইটে নিয়ম অনুসারে সুন্দর ভাবে যদি কাজ করে থাকেন তাহলে আপনি ভালো একটা ইনকাম করতে পারবেন। আজাইরা পোস্ট করা থেকে আপনারা বিরত থাকার অনুরোধ করবো। এমন পোষ্ট করবেন যেটা পড়ে আমরা উপকৃত হবো।

ধন্যবাদ সবাইকে

সন্দর হয়ে উঠুক আপনার জীবন

Related Posts