রিং আইডির নতুন অফার অ্যাকাউন্ট খুললেই পাচ্ছেন 50 টাকা সাথে 2 রিং বিট বোনাস যা সবাই পাবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করব । ট্রিক্সটি হয়তো আপনাদের অনেকেরই জানা আছে । আমি আজকে একটা ভালো আর্নিং অ্যাপস সম্পর্কে আপনাদের মাঝে কথা বলব । আর্নিং অ্যাপসটি হচ্ছে খুব ভালো । আমি যে আর্নিং অ্যাপসটির কথা বলছি সেটা হলো রিং আইডি । এই রিং আইডি আপনারা অনেকেই হয়ত ব্যবহার করেন আবার কেউ কেউ হয়তো এই অ্যাপসটি দিয়ে কিভাবে আর্নিং করতে হয় সেটা জানেন না । তাই সেই সম্পর্কে ধারণা দেয়ার জন্য আমি আজ আপনাদের মাঝে এসেছি ।

সর্বপ্রথম আপনাদের যাদের রিং আইডি নেই তারা প্রথমে প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন রিং আইডি লিখে । রিং আইডি লিখে সার্চ দিলে আপনাদের মাঝে রিং আইডি অ্যাপস টি চলে আসবে । আপনারা সেটা ডাউনলোড করে ইন্সটল করে ফেলবেন । অ্যাপস টি ওপেন করার পর আপনাদের যা করতে হবে তা হলো আপনাদেরকে আপনার যেকোনো অপারেটরের মোবাইল নাম্বার বসাতে হবে । আপনারা আপনাদের মোবাইল নাম্বার টি ওখানে দিবেন । তারপর আপনাদের ওই মোবাইল নাম্বারে একটি ভেরিফিকেশন কোড আসবে । সেই কোডটি বসাবেন । সেই কোডটি বসানোর পর আপনারা আপনাদের নাম লিখবেন । তারপর আপনারা চাইলে পাসওয়ার্ড সেট করতে পারেন অথবা স্কিপ করতে পারবেন । সবকিছু ঠিকঠাক মতো দেয়ার পর আপনারা সবকিছু অ্যালাউ করে দিবেন । সর্বশেষ আপনাদের যে কাজটি করতে হবে সেটা হলো খুব গুরুত্বপূর্ণ । আপনাদের কাছে রেফার অপশন আসবে সেখানে আপনারা 17709203 এই কোড টি বসাবেন । এই কোড টি না বসালে আপনারা বোনাস পাবেন না । আপনারা এই 17709203 কোড টি বসানোর সাথে সাথে আপনারা 50 টাকা সাথে 2 রিং বিট পাবেন যার 1 টির মূল্য 86 টাকা । রেফার কোডটি বসানোর পর আপনাদের কাজ শেষ । আপনারা আপনাদের প্রোফাইলে একটি কোড নম্বর দেখতে পারবেন সেটা আপনাদের রেফার কোড । আপনারা আপনাদের রেফার কোড দিয়ে আপনার বন্ধুদের রিং আইডি অ্যাকাউন্ট খুলে দিলে আপনারা 20 টাকা বোনাস পেয়ে যাবেন । রিং আইডির কাজ হচ্ছে রেফার করে অ্যাকাউন্ট খুলে দেয়া । আপনারা চাইলে রিং আইডি দিয়ে লাইভ, ছবি বা ভিডিও পোস্ট আরো অনেক কিছু করতে পারবেন । আপনারা আপনাদের অর্জিত টাকা ক্যাশ আউট করতে পারবেন বিকাশ অথবা রকেট এর মাধ্যমে ।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts