রিং আইডি থেকে ইনকাম করুন শুধু রেফার করে। আনলিমিটেড ইনকাম করুন

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি আপনাদের মাঝে নিয়ে এলাম অনলাইন ইনকাম অ্যাপস চার থেকে আপনারা দিনে কম সে কম 1000 টাকায় অনায়াসে ইনকাম করতে পারবে। আজকে আমি যে অ্যাপটির কথা বলছি সেই অ্যাপটির নাম রিং আইডি আপনারা একটি রেফার করলে 50 টাকা পাবেন।

আরে আপনি আপনার বিকাশে পেমেন্ট নিতে পারবেন। একটি আপনারা সরাসরি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে নিবেন। ইনস্টল ইনস্টল করার পর অ্যাপ টি ওপেন করে সেখানে আপনার মোবাইল নাম্বার চাবে মোবাইল নম্বর সেখানে দিবেন। তারপর যে মোবাইল নম্বর দিয়েছেন সে নম্বরে একটি ভেরিফিকেশন কোড আসবে সেখানে অটোমেটিকলি বসে যাবে তারপর আমরা সেখানে ডিসি অফিস এখানে ক্লিক করবেন।

ক্লিক করার পরে আপনারা আপনার নাম লিখে দিবেন। তারপর আবারো তীর চিহ্নতে ক্লিক করবেন। ক্লিক করার পর আরেকটি আবার ওয়েবসাইট আসবে সেখানে আপনারা একটি গোপনীয় পাসওয়ার্ড দিবেন এবং তারপর আবার আবার সেই পাসওয়ার্ড পুনরায় দিবেন তারপর আবারো একটি চিহ্ন ক্লিক করবেন হয়ে যাবে আপনার অ্যাকাউন্ট সেখানে প্রথমে ওপেন একটি রেফারেল কোড চাবে এখানে আপনারা ২৮৫৪৭৭৩৭ দিবেন. ।

ইকুটি দিলে আপনার অ্যাকাউন্টে 50 টাকা অটোমেটিকলি এড হয়ে যাবে আর যদি করতে না দেন তাহলে টাকা কিন্তু পাবেন না তাই অবশ্যই ডিফারেন্ট করে তাকায় বইটি দিবেন অবশ্যই এখানে আপনারা আপনার বান্ধবী বা আত্মীয় স্বজনদের মাধ্যমিক রেফার করার মাধ্যমেই 50 টাকা করে পাবেন আর মাত্র নির্ভার করলে আপনার 200 টাকা হয়ে যাবে আপনারা উর্দু নিয়ে নিবে। এইট হান্ড্রেড পার্সেন্ট পেমেন্ট করে আমিও পেমেন্ট পেয়েছি তাই। আপনাদেরকে একটি সম্পর্কে জানাচ্ছি। এই অ্যাপটির কয়টি নিয়ম আছে।

১. একটি ফোন থেকে সর্বোচ্চ দুইটি অ্যাকাউন্ট করা যাবে তার বেশি অ্যাকাউন্ট করা যাবেনা।
২। দুইটির অধিক অ্যাকাউন্ট খুললে আইডি ব্যান হওয়ার সম্ভাবনা আছে। আইকিউ দুইটির অধিক অ্যাকাউন্ট খুলবেন না একটি ফোন থেকে।
৩। কোন নৈতিকভাবে রেফার করলে বা এক আইডিতে দুই তিন বার দুই রেফার করার চেষ্টা করলে করার চেষ্টা করলে।।
৪। উইতদ্র নেবার সময় অবশ্যই বিকাশ নম্বর ভালো করে চেক করে তারপর উইতদ্র দিবেন।উইথড্রো নাম্বার ভুল দিলে কিন্তু টাকা আসবে না।

উপরের নিয়ম গুলো মেনে কাজ করলে হান্ডেট পার্সেন্ট টাকা পাবেন। আমি আগে তিনবার টাকা পাইছি তাই বলছি। বসে না থেকে কোন ইনকাম করা শুরু করে দিন। সবাই আমার কথা বুঝতে পারছেন। আবারও দেখা হবে আমি পরবর্তী টিউনে নতুন কিছু ইনকাম সাইট নিয়ে।

Related Posts