রিভিউ সিলেক্ট করে দৈনিক ১০০/২০০ টাকা আয় করুন। বিকাশ, নগদ, রকেটসহ নানা মাধ্যমে টাকা নিন।

আসালামুআলাইকুম। আশা করি সকলে সুস্থ আছেন। আল্লাহর কৃপায় আমিও ভালো আছি। করোনা ভাইরাস হতে রক্ষার্থে নিজে এবং আপনার পরিবার জরুরি প্রয়োজন ছাড়া ঘরে অবস্থান করুন। আশা করি খুব শীঘ্রই আমরা এই মহামারি হতে মুক্তি লাভ করবো।

এই ঘরোয়া সময়টাকে কাজে লাগাতে এবং নিজে কিছু রোজগারের ক্ষেত্রে আজকে আরো একটি আনিং সাইট নিয়ে আলোচনা করব। এই প্রথম বাংলাদেশে একটি রিভিউ আর্নিং সাইট চালু হয়েছে। খুব সহজেই এখানে কিছুক্ষণ কাজ করেই টাকা আয় করতে পারবেন। অন্যান্য অনেক কাজের তুলনায় এটি তুলনামূলক সন্তুষ্ট একটা সাইট বলতে গেলে। আপনারা কাজ করলেই বুঝতে পারবেন। দেরি না করে একটি এ্যাকাউন্ট খুলে নিয়ে কাজ শুরু করে দিন। অত্যন্ত বিশ্বস্ত সাইট।

এ্যাকাউন্ট খুলতে এখানে ক্লিক করুন।

কিভাবে এ্যাকাউন্ট খুলবো?
= লিংকটিতে গিয়ে Sign up এ ক্লিক করলেই ফর্ম এর মতো চলে আসবে। সেখানে আপনার নাম, জিমেইল, ফোন নাম্বার, পাসওয়ার্ড দিয়ে লগ ইন করলেই এ্যাকাউন্টটি হয়ে যাবে।

টাকা তুলবো কি করে?
= টাকা তুলার জন্য আপনাকে প্রথমে 3-dot menu থেকে wallet এ যেতে হবে। এরপর আপনি যেখানে টাকা নিতে চান সেটি select করতে হবে। যেমন: পেপাল, বিকাশ, নগদ, রকেট আরো অনেক মাধ্যমে টাকা নিতে পারবেন।

কাজ কি?
= কাজ খুবই সহজ। অনেক পন্য দেওয়া থাকবে আপনাকে শুধু সেগুলোর ratings এবং review select করে দিতে হবে ইচ্ছামতো। আপনারা দেখলেই বুঝতে পারবেন কি করে করতে হবে। এছাড়া ডেটা এন্ট্রি কাজও আছে। হোমপেজে একটি ভিডিও দেওয়া আছে পুরো কাজের details নিয়ে, কিভাবে করতে হবে সব কিছু বোঝানো আছে।আপনারা সেটি দেখে কাজ আরো ভালোমতো বুঝে নিতে পারবেন। রেফার করে একটি টিম গঠন করে নিয়েও কাজ করতে পারবেন। এতে আপনারা আরো অনেক লাভবান হবেন। স্বল্প সময়ে স্বল্প কাজে এই সাইটটি থেকে আপনি একটা ভালো ইনকাম করে নিতে পারেন।

আশা করি সকলে বুঝতে পেরেছেন। কাজ করলেই বুঝবেন অন্যান্য সাইটের চেয়ে এটি কত ভালো এবং সহজ সাইট। বাংলাদেশের প্রথম রিভিউ আর্নিং সাইট। সকলে এ্যাকাউন্ট খুলে কাজ শুরু করে দিন, আশা করি অনেক ভালো ফল পাবেন।

আজ এ পযর্ন্তই।
সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন।
ধন্যবাদ।
আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://www.facebook.com/107324621876693/posts/113049517970870/?app=fbl

মন্তব্য করুন