রিয়াল রিসার্চ অ্যাপস থেকে সার্ভেয়িং করে ইনকাম করুন হাজার হাজার টাকা এবং পেমেন্ট নিন সরাসরি বিকাশে

আসসালামুআলাইকুম ভাই ও বোনেরা। আপনারা কেমন আছেন। আশা করি আপনারা সবাই ভাল আছেন। এবং করোনা মহামারীতে সব ঠিকঠাক মত সবাই পরিবারের সাথে নিয়ম মেনে জীবন যাপন করছেন। আমি আজ আপনাদের মাঝে নতুন একটি খুবই ভালো চমকপ্রদক আকর্ষণীয় ইনকাম অ্যাপস এর কথা শেয়ার করব। আপনাদের এখান থেকে একটা ভালো পরিমাণ লাভ হবে যদি আপনারা ভালোমতো আর্ন করতে পারেন এখান থেকে। তাই আপনাদের যাদের ইউটিউব চ্যানেল রয়েছে বা ভালো কোন গ্রুপ রয়েছে তারা এখান থেকে অথবা এই অ্যাপসের মাধ্যমে ভালো একটি টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপসটি এখন সবার কাছে জনপ্রিয় হয়ে উঠছে কারণ সবাই এখান থেকে পেমেন্ট নিচ্ছে। তাই চলুন কথা না বাড়িয়ে শুরু করি।

 

 

আমি আপনাদেরকে যে অ্যাপসটার কথা বলতেছি সেটি হচ্ছে সার্ভিং অ্যাপস। অ্যাপসটির নাম হচ্ছে রিয়েল সার্ভে। আপনারা যদি আমার এই লিঙ্ক থেকে অ্যাপস টি ডাউনলোড করেন তাহলে আপনারা 50 টাকা বোনাস পেয়ে যাবেন।

অ্যাপস ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

 

Download Real Research app and earn rewards by completing surveys!!

https://realresearch.page.link/ABvESPMd1aE2x4Zr6

 

 

আর যদি লিংক থেকে ডাউনলোড না করেন তাহলে বোনাস পাবেন না। অ্যাপস টির মূল কাজ হচ্ছে সার্ভেয়িং করা । কিন্তু আপনারা এখান রেফার করে অনেক টাকা আয় করতে পারবেন। এখানে কাজ করার জন্য আপনাদেরকে যা যা করতে হবে তা আমি এখন বলে দিচ্ছি।

 

প্রথমে আপনাদেরকে যা করতে হবে তা হল প্রথমে আপনারা আমার লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করে নিন। তারপর অ্যাপসটি ওপেন করুন। অ্যাপটি ওপেন করার পর আপনাদের সামনে আপনার যা যা চাইবে তা ঠিকমতো বসিয়ে দেন। আপনার ইমেইল এবং পাসওয়ার্ড ‌ দিয়ে একাউন্ট ক্রিয়েট করুন। পাসওয়ার্ড অবশ্যই লেটার এবং নাম্বার মিলিয়ে দিতে হবে। তারপর আপনি যে ইমেইল দিয়েছেন সেই ইমেইলে ভেরিফিকেশন কোড যাবে সেখান দিয়ে দিন। তারপর আপনাদের প্রোফাইল নাম মোবাইল নাম্বার ইত্যাদি দিয়ে একাউন্ট তৈরি করুন। নতুন একাউন্টে লগইন করার পর আপনাদের সামনে লেভেল নামে একটা অপশন আসবে সেখান থেকে আপনার খুশি মত যে কোন একটি অপশন এ ক্লিক করে দিন। এভাবে আপনারা 3 লেভেল পর্যন্ত যাবেন। তারপরে ভাবে 10 লেভেল পর্যন্ত যাবেন। আপনার টিএনসি এক্সচেঞ্জ করতে হলে আপনাকে সর্ব নিম্ন 22 লেভেলে যেতে হবে। তারপর আপনি অ্যাপস এর ভিতর রেফার নামক একটি অপশন পাবেন সেখান থেকে আপনারে লিঙ্ক দিয়ে মানুষকে রেফার করালে আপনি এবং যাকে রেফার করেছেন দুজনে পাবেন 5 টি এনসি। এভাবে আপনারা যত টিএনসি হবে সেগুলো অন্য কারো কাছে সেল করে বিকাশে টাকা নিতে পারবেন। আপনার জানামতে কোন যদি কোন বিশ্বস্ত গ্রুপ ভালো কেউ থাকে টিএমসি কেনার জন্য তাহলে তার কাছে সেল দিতে পারেন আর না হলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন আমি আপনাদেরকে লিংক দিয়ে দেবো। এভাবে আপনারা কাজ করতে থাকবেন এই অ্যাপসে তাহলে আমরা খুব ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন। তাই এ্যাপস টি আমার লিংক থেকে ডাউনলোড করে আজ থেকে ইনকাম শুরু করে দিন।

 

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে।

Related Posts

2 Comments

মন্তব্য করুন