রিলেশন নিয়ে কিছু কথা……

আসসালামু আলাইকুম।

আমি আজ কিছু বাস্তব কথা তুলে ধরব ইনশাআল্লাহ। তবে যানি কারো  কাছেই ঠাট্টা করার মতো বা খারাপ লাগার মতো ‍আবার  কারো কাছে ভালো ও লাগবে আসলে যে যেমন ভাবে নিবে তার কাছে তেমনি লাকবে।

একজন মেয়ে রিলেশন করেছিল । ছেলেটির সাথে তার ভালই কাটছিল । রিলেশনের প্রায় ৩ বছর হয় টুুকি টাকি কথা কাটা কাটি হয় কিন্তু ঔটাকে তখন তারা ধরে থাকে না কারন ইক্টু আকটু তো কথা কাটা কাটি হতেই পাড়ে….যাক তবে তাদের সর্ম্পকটা ছেলের মা মানতে নারাজ কারন একটাই তার ছেলের জন্যে তিনি সুন্দরি মেয়ে আনবে। তবে মা তা তার ছেলেকে ভালো করে বলে নাই  আর বল্লেও ছেলে শুনত না কারন তারা দুইজন দুইজনকে আবেগের ভালোবাসায় জরিত যাক তাদের বিয়ে নিয়ে আগায় আসলো ছেলের মা মেয়ের বাবা । বিয়ের দিন আসলো । বিয়ে হলো কোনো সমস্যা ছাড়া । মেয়ে নিয়ে বাড়িতে যাওয়ার পড়ি ঘটে আসল ঘটনা ……..

বিয়ের ২য় দিন ই মেয়েকে শাশুড়ি দেয় একগাদা কাপড়চোপড় ধৌত করতে । ছেলে বাড়ি থাকা কালিন মা ভালো ছেলে ঘরে থেকে বের হলেই শুরু হয় অত্যাচার কথার খোটা নানান কেছু ( বিয়ের আগে তারাই বলেছিল তাদের কোনো চাওয়া পাওয়া নেই দিলেও তাদের ঘরে রাখার মতো যায়গা নাই ) কিন্তু বিয়ের পরি শাশুড়ির কথার শেষ নেই ।

ছেলে তার মার কথাই সব শুনে হা মায়ের কথা শুনবে এটাই ঠিক তবে মা ঠিক বলছে তো ঠিক করছে তো এই দিকটা দেখাও তো ছেলের কর্তব্য । কিন্তু না ছেলে মায়ের কথায় সব করে । স্ত্রীর কথাও শুনবে না এরুপ করে বিয়ের ৭ম দিনেই মারে তার স্বামি । তাও মেয়ের ছোট ভাইয়ের সামনে।যাক তাও গেল এমন করতে করতে যায় কিছুদিন মেয়ে ভাবে যে কোন সন্তান হলে হয়ত স্বামী ভালো হবে। সন্তান হলো মেয়ে হয়েছে দেখে আরো বেশি যন্তনা আবার মেয়ে হলো তাও স্বমির কোনো পরিবর্তন নেই মেয়ের বাড়ি একপযায় তাদের ডির্বোস নেয়র সিদ্ধান্ত নেয় । ডির্বোস ও হয় মেয়ের ৩ বছর এর হয়ে গেছে কোনো খবর নাই বাবার।

দেখেন তাদের একটা ভুল সিদ্ধান্তে মেয়েটা আজ বাবা থাকতে বাবা হারা । বাবার আদর থেকে বঞ্চিত। (বাবা কিছুদিন পরি আরেক সুন্দরিকে বিয়ে করে আনে) ।

তাই বলি ভাই কেন এমন রিলেশন কর যার জন্যে বিয়ের আগে সব করতে পারো কিন্তু বিয়ের পর তার কথাই ভালো লাগেনা । এই ঘটনা টা এখানেই শেষ হয়নি আরো অনেক কথা ছোট করে বলেছি কারন কেও তো এসব কথা শুনতেই চায় না তার মধ্যে যদি সব লিখতে যাই বড় হলে তো আরো আগে পড়বে না ।

তবে এ ঘটনা টা আমার চোখের সামনে দেখা …… পুড়োটা বল্লে যেকেউরি চোখে পানি আসবে।

 

Related Posts

9 Comments

মন্তব্য করুন