রিসেলিং করে ইনকাম করুন ঘরে বসে।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

রিসেলিং কি রিসেলার কাকে বলে?

বন্ধুরা আমরা হয়তো অনেকে যানিনা রিসেলিং কি রিসেলার কাকে বলে। তো বন্ধুরা এর মানে হলো কোন প্রতিষ্ঠানের পন্য কেউ যদি বিক্রি করিয়ে দিতে পারে তাকে বলা হয় রিসেলিং আর যে বিক্রি করিয়ে দেয় তাকে বলে রিসেলার। আপনার এই কাজটা করতে পারেন। এটা খুবই ভালো একটা কাজ এর মাধ্যমে আপনি মাসে ২০০০০টাকা বা তার বেশি ইনকাম করতে পারবেন।

এর জন্য আপনাকে কোন টাকা দিতে হবেনা। এটি আপনি আপনার ফোন থেকে করতে পারবেন বা কম্পিউটার থেকে। তো বুঝতেই পারছেন কতো ভালো একটা কাজ। এটা আপনি আপনার ফেসবুক একাউন্ট বা আপনার ফেসবুক পেজের মাধ্যমে করতে পারেন। তো আমি এখন সব কিছু বলে দিবো কিভাবে পন্য পাবেন যা আপনি বিক্রি করবেন। কিভাবে আপনি একাউন্ট করবেন। তো চলুন বন্ধুরা শুরু করি

বন্ধুরা সাইট এর নাম হলো ShopUp এই লেখায় ক্লিক করলে আপনি সাইটে চলে যাবেন।

কিভাবে একাউন্ট করবেন?

উপরের লিংকে ক্লিক করে সাইটে যাওয়ার পর আপনাকে রেজিষ্টেশন করে নিতে হবে। এখানে একটি ফর্ম আসবে এখানে আপনার নাম, ঠিকান, জেলা, জিপকোড, আপনার নম্বর, আপনার বিকাশ নম্বর দিয়ে রেজিষ্টশন করে নিতে হবে। একটি গুরুত্বপূর্ন কথা বন্ধুরা এখানে সবার বিকাশ নম্বর থাকতে হবে কারন তারা সবটাকা বিকাশে পেমেন্ট করে। এটা সম্পূর্ন একটি বাংলাদেশি সাইট। আশা করি সকলে বুঝতে পেরেছেন কিভাবে একাউন্ট করবেন।

কিভাবে পন্য পাবেন এবং বিক্রি করবেন?

বন্ধুরা এটা মূলত একটি অনলাইন শপিং সাইট এখানে ছেলে মেয়েদের জামা কাপর, জুতা ইত্যাদি বিক্রি হয়ে থাকে। তো এখানে আপনার যেটা নিয়ে কাজ করতে ইচ্ছা হয় আপনি সেটা নিয়ে কাজ করতে পারেন। তার জন্য আপনাকে প্রথমে সেই জিনিসটা সার্চ করে আনতে হবে এবার দেখবেন ঐ পন্যের নির্দিষ্ট একটা দাম ঐখানে দেওয়া রয়েছে এরং আপনাকে ঐপন্যটা কতো টাকায় বিক্রি করতে হবে সেটাও তারা বলে দিবে।

তাহলে তাদের দাম আর আমাদের বিক্রি করা দামের মধ্যে যে টাকা থাকবে সেটা হলো আমাদের লাভ। এবার আমাদের পছন্দের পন্যের কিছু ছবি আমরা এখান থেকে ডাউনলোড করবো এবং দামটা ভালো করে দেখে নিবো। তো আমরা সব সময় চেষ্টা করবো যুগের সাথে তাল মিলেয়ে চলের যখন যে পন্যটার চাহিদা থাকবে আমরা সেটা নিয়ে মার্কেটিং করবো।

এখন আমরা চলে যাবো আমাদের ফেসবুক একাউন্ট বা পেজে। অবশ্যই আমাদের একাউন্টে অনেক ফলোয়ার থাকতে হবে। তার জন্য ভালো হয় একটি পেজ থাকলে। তো এবার আমরা ঐ ছবি গুলো নিয়ে পোস্ট করবো তার সাথে কিছু লিখে দিবো যেমন দাম সাথে আরো বেশ কিছু যাতে করে মানুষ এটি দেখে আকৃষ্ট হয়।

এবার কেউ যদি আপনার পেজ থেকে পন্য অর্ডার করে তখন আপনি তার নাম ঠিকানা ফোন নম্বর নিবেন।এবার আপনি চলে আসবেন সাইটে আপনি যে পন্যটির অর্ডার পেয়েছেন সে পন্যটা এবার আপনি এখান থেকে অর্ডার করবেন তার নাম ঠিকানা ফোন নম্বর দিয়ে এবং দাম দিয়ে দিবেন। তার ফলে ShopUp তার কাছে তার পন্যটি পৌছে দিবে এরং যে লাভের অংশটি থাকবে সেটা আপনি পাবেন। এটা আপনি প্রতি সপ্তাহের সোমবার আপনার বিকাশ একাউন্টে পেয়ে যাবেন।

বন্ধুরা সবাই বুঝতেই পারছেন কতো সুন্দর একটা কাজ তো আর দের না করে আজ থেকেই শুরু করুন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন