রেফারের পাশাপাশি ফ্রি তেও জিতে নিন ৫ ডলার! অফার সীমিত, জলদি করুন।

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন সবাই? আশা করছি সকলে ভালো আছেন, সুস্থ আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও ভালো আছি।
এই মহামারি পরিস্থিতিতে নিজেকে এবং পরিবারের সকলকে নিরাপদে রাখতে প্রয়োজন ব্যতীত ঘরেই অবস্থান করুন।
আর্থিক উন্নতির জন্য বর্তমানে আমরা বাইরের কাজ থেকে অনলাইনের কাজে বেশি সময় ব্যয় করছি। এক্ষেত্রে কিছু কিছু সাইট এবং এপস্-এ অনেক সময় ব্যয় করেও আমরা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছাতে পারছি না। অনেকে অনেক ধরনের সাইটে কাজ করেছেন। আজকে আমি যে এপস্ নিয়ে আলোচনা করব সেটি আপনাকে অনেক ভালো একটি সার্ভিস দিবে।
আপনারা এ্যাকাউন্ট করলেই বুঝতে পারবেন। দেরি না করে একটি এ্যাকাউন্ট খুলে নিন।

এপস্ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

এটি মূলত একটি ওয়ালেট। Alchemy wallet তাদের প্রমোশনের জন্য এ্যাকাউন্ট করলেই রিওয়ার্ড প্রাইজ দিচ্ছে। এই রিওয়ার্ড এর মূল্য ৫ ডলার পর্যন্ত দিতে পারে। কোনো প্রকার কাজ ছাড়াই শুধু এ্যাকাউন্ট খুলে আপনারা রিওয়ার্ড কালেক্ট করে রেখে দিতে পারেন। শুধুমাত্র এ্যাকাউন্ট করেই আপনারা পাচ্ছেন ৫ ডলার পাশাপাশি রেফার করতে পারলে আপনি পাবেন আরো ৫ করে আর যিনি রেফারে এ্যাকাউন্ট খুলবেন তিনিও পাবেন ৫ করে। কেউ যদি রেফার না করতে চান তবে শুধু রিওয়ার্ড নিয়েও রাখতে পারেন কোনো রকম পরিশ্রম ছাড়াই। এই অফারটি শুধুমাত্র কিছুদিনের জন্য। এরপরই তাদের প্রমোশন নিশ্চিত হয়ে গেলে আর এই অফার চালু রাখবে না। তাই যতো জলদি সম্ভব আপনারা এ্যাকাউন্ট খুলে নিয়ে কালেক্ট করে নিন। কোনো রকম পরিশ্রম ছাড়াই একবার হলেও ৫ ডলার নেওয়া আশা করি কেউ মিস করতে চাইবে না। ৫ ডলার সমপরিমান ৪০০ টাকা।

এ্যাকাউন্ট খোলা খুবই সহজ। উপরে দেওয়া লিংকে ক্লিক করে ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদি যা যা চাইবে সেগুলো ফিল করে এ্যাকাউন্ট তৈরি করে নিন। এরপর তীর চিহ্ন দিয়ে সেখানেই রিওয়ার্ড কালেক্ট অপশন দেখিয়ে দিবে। মনে রাখবেন, লিংক থেকে ইনভাইটেশন রেফারটা কপি করে রেফারে এ্যাকাউন্ট না খুললে আপনারা রিওয়ার্ড পাবেন না। কোনোভাবেই রেফার কোড দিতে ভুল করবেন না। যেহেতু তাদের প্রমোশনের অফার তাই রেফার কোড অনেক বেশি গুরুত্বপূর্ণ।
আশা করি সকলে এ্যাকাউন্ট করে নিয়ে ভালো একটি ইনকাম এখান থেকে পাবেন। সময় সীমিত তাই দেরি না করে লিংক থেকে এ্যাকাউন্ট করে নিন।

সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন।
ধন্যবাদ।
হ্যাপি অনলাইন জব।
আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন