রেফার করে দিনে ৩০০-৫০০ টকা ইনকাম করুন

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন। আপনারা অনেকে অনলাইনে ইনকাম করতে চার এর জন্য আপনারা অনেক অ্যাপ বা সাইটে কাজ করেছেন কিন্তু ব্যার্থ হয়েছেন। আপনারা পরিশ্রম করে কাজ করেছেন ঠিকই কিন্তু তারা আপনার প্রাপ্য পেমেন্ট আপনারা পান নাই আপনাদের কষ্টের দাম দেয় নাই। এর জন্য আপনাদের মধ্যে অনেকের মনে অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে আর অনেকে মনে করেন অনলাইনে ইনকাম করা যায় এটা সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আজ আমি অনলাইন ইনকাম সম্পর্কে আপনাদের বিরূপ মনোভাব পরিবর্তন করতে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনারা দিনে খুব সহজেই ৩০০-৪০০  টাকা ইনকাম করতে পারবেন। আর সবচেয়ে বড় কথা হলো এই অ্যাপ থেকে ১০০% পেমেন্ট করে।

অ্যাপটির নাম হলো( what’s in luck) এর অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে। এর রেটিং ও অনেক ভালো। এই অ্যাপে কাজ করলে নিশ্চিত পেমেন্ট করে এবং কয়েক মিনিটের মধ্যে পেমেন্ট করে। এটা একটা বিশ্বস্ত অ্যাপ।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে- স্টোর এবং আইফোন থেকে অ্যাপ স্টোর এ। সেখানে সার্চ অপশনে লিখবেন ইংরেজিতে what’s in luck তারপর সার্চ করবেন  সঙ্গে সঙ্গে অ্যাপটি চলে আসবে প্রথমেই। সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনেে ইনস্টর করে নিবেন। আর যদি কারও অ্যাপটি ডাউনলোড করতে সমস্যা হয় তাহলে এখানে ক্লিক করুন

অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনেে ইনস্টর করার পর অ্যাপটি ওপেন করবেন এর পর নিচের দিকে ইংরেজিতে লেখা দেখবেন( সাইন ইন/ সাইন আপ) যেহেতু আপনাদের একাউন্ট নেই নতুন একাউন্ট খুলবেন তাই সাইন আপ এ ক্লিক করুন। সেখানে আপনার পুরো নাম, ফোন নম্বর, জি-মেইল আইডি, পাসওয়ার্ড ও রেফার কোড দিবেন। অবশ্যই পাসওয়ার্ড ৬ সংখ্যার হতে হবে আর রেফার কোড দিবেন০১৬২৫৩৪৫২১৬ এই কোড কোডটি তার পর সাইন আপ এ ক্লিক করবেন সঙ্গে সঙ্গে আপনার একাউন্ট তৈরি সফল হয়ে যাবে।  তারপর এই পেজ থেকে বেক করবেন এবং আগের পেজে নিয়ে যাবেন সেখানে আপনি যে নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেই নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করবেন এবং আপনাকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনি কাজ করবেন।  মূল পেজে চারটি অপশন থাকবে যথাক্রমে ফ্রী লটারি, পেইড লটারি, নটিফিকেশন, মাই ওয়ালেট। আপনারা প্রতি এক ঘন্টা পর পর ফ্রী লটারিতে ক্লিক করে একটা করে স্পিন করতে পারবেন। এখানে আপনারা রেফার করে অনেক টাকা ইনকাম করতে পারবেন আপনাদের রেফার কোড জানার জন্য ডান দিকে নিচে দেখবেন  me নামের অপশন আছে সেখানে ক্লিক করবেন তার পর প্রথমেই চলে আসবে ইংরেজিতে লেখা রেফার এন্ড আন সেখানে ক্লিক করবেন এবং সেখানে আপনার রেফার কোডটি দেখবেন।  আপনি সেখানে থেকে আপনার বন্ধুদের ইনভাইট করতে পারবেন। আপনার রেফার কোড দিয়ে কেউ যদি এই অ্যাপে একাউন্ট তৈরি করে তাহলে আপনি প্রতি রেফারের জন্য ৫ টাকা করে পেয়ে যাবেন।  আর অবশ্যই টেলিগ্রাম এ জয়েন হবেন।

আপনারা টাকা উত্তলন করার জন্য মাই ওয়ালেট এ ক্লিক করবেন  এর পর নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে মাঝা মাঝি দিকে ইংরেজিতে লেখা আসবে withdraw. সেখানে ক্লিক করবেন তারপর আপনি যদি বিকাশে টাকা নিতে চান তাহলে বিকাশ সিলেক্ট করবেন আর যদি রকেটে টাকা নিতে চান তাহলে রকেট সিলেক্ট করবেন। তারপর আপনার নম্বর ও টাকার পরিমান দিয়ে নিচে দেখবেন ইংরেজিতে লেখা আছে withdraw. সেখানে ক্লিক করবেন এবং কিছু সময়ের মধ্যে আপনি টাকা পেয়ে যাবেন।

এখানে শুরু বিকাশ ও রকেট এর মাধ্যমে টাকা নিতে পারবে।  এবং সর্বনিম্ন ৫৫ টাকা হলে টাকা নিতে পারবেন। এটা একটা বিশ্বস্ত অ্যাপ আপনারা সবাই এই অ্যাপে কাজ করুন।  আপনারা ১০০% টাকা পাবেন।

Related Posts

11 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://www.facebook.com/107324621876693/posts/113049517970870/?app=fbl

মন্তব্য করুন