লকডাউনে ঘরে বসে আয় করুন এই অ্যাপগুলোর মাধ্যমে ২০২১

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন। বর্তমানে দেশব্যাপি চলছে কঠোর লকডাউন। আর এই সময় আমরা প্রায় সবাই বাসায় বসে আছি এবং অলস সময় কাটাচ্ছি।

আমরা অনেকেই চেষ্টা করি বাসায় বসে আয় করার জন্য। আজকে আমার পোস্টে টি সেই বিষয়েই।আজকে আমি আপনাদেরকে লকডাউনে বাসায় বসে আয় করা যায় এমন কয়েকটি আর্নিং অ্যাপ আপনাদের মাঝে শেয়ার করবো। এগুলো দিয়ে আপনারা অন্ততপক্ষে হাত খরচের টাকা ইনকাম করতে পারবেন।

আজকে আমি যে অ্যাপ গুলো আপনাদের সামনে তুলে ধরব সেগুলো প্রায় সবগুলোই বিদেশি আর্নিং অ্যাপ আর এগুলো থেকে আপনাদের পেমেন্ট পাওয়ার জন্য অবশ্যই একটি পেপাল একাউন্ট অথবা ব্যাংক একাউন্ট থাকা লাগবে তা না হলে পেমেন্ট পেতে অসুবিধা হতে পারে।তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক –

পকেট মানি-

পকেটমানি হলো একটি জনপ্রিয় আর্নিং অ্যাপ। যেখানে আপনারা বিভিন্ন টাস্ক পূরণ করে ইনকাম করতে পারেন এছাড়া এখানে আপনি রেফার করে প্রতিদিন প্রায় ১৬০৳ টাকার মত ইনকাম করতে পারবেন। এছাড়া বিভিন্ন সার্ভে কমপ্লিট, গেম খেলে, বিভিন্ন অ্যাপ ডাউনলোড করে করে ইনকাম করতে পারেন। এখানে আপনার আয় করা টাকা আপনি paytam এর মাধ্যমে নিতে পারবেন। তাই অবশ্যই আপনার একটি পেপাল একাউন্ট থাকতে হবে।

Google opinion rewards-

এই অ্যাপের মাধ্যমে আপনি বিভিন্ন অ্যাপ সম্পর্কে আপনার রিভিউ অথবা বিভিন্ন মতামত দিয়ে আপনি ইনকাম করতে পারবেন।

এটি সম্পূর্ণ একটি গুগোল এর অ্যাপ। তাই এটি একটি নির্ভরশীল আনিং অ্যাপ্স বলা যায়।
তবে এখানে একটি সমস্যা হলো এখান থেকে আপনার আয় করা টাকা উইথড্র নিতে পারবেন না অর্থাৎ এখান থেকে আপনি আয় করা টাকা বিভিন্ন অ্যাপ যেগুলো টাকা দিয়ে কিনতে হয় সেগুলো আপনি এই টাকা দিয়ে আনলক করতে পারবেন।

Sawagbucks-

Sawagbuks থেকে আপনি মোটামুটি আপনার হাত খরচের টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনি বিভিন্ন টাক্স পূরণ করে ও কিছু প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

পেমেন্ট সিস্টেম –

এখানে আপনার ইনকাম করা টাকা পেপাল ও ব্যাংক একাউন্টের মাধ্যমে নিতে পারবেন।

Ipoll(make mmoney on survey)

নাম দেখেই আপনারা হয়তোবা বুজতে পেরেছেন যে এটি একটি বিদেশি আর্নিং অ্যাপ এবং এখানে আপনারা Survey কাজ করে ইনকাম করতে পারবেন।

এছাড়া আপনি এই অ্যাপে বিভিন্ন প্রাডাক্ট ও সার্ভিস বিষয়ে মতামত দেওয়ার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

পেমেন্ট সিস্টেম –

এখান থেকে আপনি পেপাল এ পেমেন্ট পাবেন।

★এই অ্যাপ গুলো আমি ইন্টারনেটে থাকা রিভিউ,কমেন্ট ও রেটিং এর ভিত্তিতে আপনাদের সামনে উপস্থাপন করেছি।★

সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন।

ধন্যবাদ।

Related Posts