লাইক,কমেন্ট,Follow, করে ইনকাম করার সেরা সাইট 2020

আসসালামুয়ালাইকুম সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন
গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম সাইট শেয়ার করবো। যেখানে থেকে আপনারা ভালো ইনকাম করতে পারবেন।তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক।

আমি আপনাদের সাথে আজ যেই সাইট নিয়ে কথা বলবো সেটা প্রায় অনেক দিন ধরেই পেমেন্ট করে আসছে। তো আপনারা যারা কাজ করবেন 100% পেমেন্ট পাবেন। কাজ করার জন্য আপনাকে একটা সাইটে একাউন্ট খুলতে হবে। তো চলুন শুরু করা যাক।

https://like4like.org

প্রথমে আপনারা উপরের লিংক এ ক্লিক করে আপনার ফোনের যে কোন একটি
ব্রাউজার থেকে সাইটে প্রবেশ করুন। তারপর আপনাদের সামনে নতুন একটি পেজ আসবে।

সবচেয়ে উপরে দেখবেন লগইন এবং রেজিস্ট্রেশন লেখা আছে। তো আপনারা একাউন্ট করার জন্য। রেজিস্ট্রেশন ক্লিক করুন। তারপর রেজিস্ট্রেশন করার জন্য একটি From পুরন করতে হবে।

প্রথমে দিবেন আপনার username:

Password:

Retype password:

Email:

Retype email:

[] i agree to terms and conditions
এখানে একটা টিক চিহ্ন দিয়ে দিবেন। তারপর ক্যাপচা পুরন করে submit এ ক্লিক করুন। তারপর আপনার E-mail এ একটি ভেরিফিকেশন লিংক দেওয়া হবে আপনার ইমেইল বক্সে গিয়ে দেখবেন তারপর লিংক এ ক্লিক করে একাউন্ট ভেরিফিকেশন করে নিবেন।

তারপর আপনার username এবং password দিয়ে একাউন্ট লগ-ইন ‌করে নিবেন। এখানে কাজ করতে হলে অবশ্যই একটি ফেসবুক আইডি লাগবে এবং Twitter account লাগবে।

তো এখানে আপনারা কীভাবে কাজ করবেন। এখানে কাজ হলো ফেসবুক পেজ ফলো করা। Twitter এ ফলো করা
ফেসবুক পোস্ট লাইক করা, ফেসবুক পোস্ট এ কমেন্ট করা। Twitter এ Retweet করা ফলো করা এছাড়াও সাইটে আপনারা অনেক কাজ পাবেন।

পেমেন্ট নিবেন কীভাবে। পেমেন্ট নেওয়ার জন্য অবশ্যই একটি বিকাশ একাউন্ট থাকতে হবে অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন। সবাই মন দিয়ে কাজ করবেন ইনশাআল্লাহ হাত খরচের টাকা টা এই সাইট থেকে তুলতে পারবেন। সবাই কাজ করুন। আর সবসময় আমাদের সাথেই থাকুন। কারন আমাদের সাথে থাকলে অনেক কিছু শিখতে ও জানতে পারবেন পোস্ট টি পড়ার জন্য অনেক ধন্যবাদ ভালো থাকবেন সবাই। পোস্ট টি বেশি বেশি শেয়ার করুন। পোস্ট টি কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Related Posts

20 Comments

মন্তব্য করুন