লাইক, কমেন্ট, পোস্ট করে ইনকাম। পেমেন্ট সরাসরি বিকাশ ও নগদে।

আমরা অনেকে অ ন লা ই ন থেকে ইনকাম করতে চাই। কিন্তু আমরা যেসকল সাইটে কিংবা এপে কাজ করি তার বেশির ভাগই ভুয়া অথবা পে মে ন্ট করে না।আজ আ মি অনলাইনে আয় করার সবচেয়ে সহজ একটা উপায় নিয়ে হা জি র হয়েছি।

আপনারা শিরোনাম দেখেই বুঝতে পারছেন এখানে কি ভা বে আর্নিং করতে হবে। এটা ফেসবুকের মতো একটা সাইট। হ্যাঁ এই সাইটে শুধুমাত্র লাইক, কমেন্ট ও পোস্টের মাধ্যমে আ প না রা আয় করতে পারবেন। যত বেশি লাইক, কমেন্ট,  পোস্ট করবেন। তত বে শি আয় হবে। এছাড়াও বেশি বেশি রেফার ক র বে ন। এতে আপনার ইনকাম বাড়বে। আর এই সাইট ১০০% পেমেন্ট করবে। পেমেন্ট মার যাওয়ার কোন সম্ভাবনা নাই।তাই আপনারা নিশ্চিন্তে কাজ করতে পারেন।পে মে ন্টে র মাধ্যম বিকাশ, নগদ, পেপাল। সুতরাং আর বসে না থেকে এখনি কাজ শুরু করে দিন।

কাজ ক রা র জন্য প্র থ মে নিচের লিংকে ক্লিক করুন।

সাইটে আ সা র পর আপনাদের সামনে তিনটি অপশন আসবে। সেখানে পা র্সো না ল একাউন্ট সিলেক্ট করুন। তা র প র ফার্স্ট নেইম, লাস্ট নেইম এবং ইমেইল দিয়ে নেক্সট বাটনে ক্লিক করুন। এরপর আপনার একটি ছবি দিন। ছবি দেওয়া হলে নেক্সট বা ট নে ক্লিক করুন। তারপর পাসওয়ার্ড, রিপিট পাসওয়ার্ড এবং মো বা ই ল নাম্বার দিয়ে এ কা উ ন্ট করে নিন। এরপর বেশি বেশি লাইক, কমেন্ট এবং পোস্ট করুন। আপনার কত প য়ে ন্ট আয় হলো তা দেখার জন্য আপনার প্রোফাইল পি ক চা র এ ক্লিক করুন। এরপর মাই ও য়া লে টে ক্লিক করুন। সে খা নে আ প না র পয়েন্ট দে খ তে পাবেন। ৫০০ পয়েন্ট হলে পেমেন্ট  রি কু য়ে ষ্ট  দিতে পারবেন।

আশা করি আ প না রা সবাই ভালো ইনকাম করতে পারবেন। ধন্যবাদ। ভালো থাকবেন সবাই।

Related Posts