লাইফটাইম আয় করতে পারবেন cryptotab কোম্পানিতে

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং সাইট নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে। তো বন্ধুরা কথা না বাড়িয়ে আজকের আর্টিকেলটি শুরু করা যাক…

বন্ধুরা আমরা জানি যে বর্তমানে অনলাইনে আমাদের দেশে বেশ কিছ কোম্পানি পাওয়া যায় যেখান থেকে কাজ করে আয় করা যায়। আজকে আমি সে রকম একটি কোম্পানি বিষয়েই আপনাদেরকে শেয়ার করব যেখান থেকে আপনি আয় করতে পারেন। তবে আমাদের দেশেী যে কোম্পানি গুলো অনলাইনে দেখা যায় সেখান কিন্তু আপনাকে এড ফি দিয়ে প্রথমে মেম্বার হতে হয় তারপর সেখানে আপনি কাজ করতে পারেন।

কিন্তু আমি যে সাইটটির কথা বলব এখানে আপনাকে কোনো এড ফি দিতে হবে না। আপনি ফ্রি একাউন্ট খুলতে পারেন তারপর কাজ করতে পারেন। যে কোম্পানিটির কথা আমি বলছি সেই কোম্পানি টা সম্পুর্ন  বিদেশি একটা কোম্পানি এবং অনলাইনে নতুন। এই কোম্পানুতে একাউন্টনখুলে কিভাবে কাজ করবেন সেটা জানার জন্য এই আর্টিকেলটি   সম্পূর্ণ পড়বেন।

কেননা এই কোম্পানিতে টাকা মার যাওয়ার কোনো ভয় নাই। সম্পূর্ণ লেজিট একটি সাইট এবং কোনো investment বা কোন এড ফি ছাড়াই ফ্রি আর্নিং সাইট। আর সাইটির নাম হলো cryptotab browser.

এই কোম্পানিতে একাউন্ট খুলে আপনি কেবল 2 টা কাজ করতে পারবেন। কাজ গুলো হলো

১.মাইনিং করা ও
২. রেফার করা

মাইনিং করা

এই কোম্পানি আপনি মাইনিং করে আয় করার সুযোগ পাবেন এড ফি ছাড়াই। আপনি প্রতিদিন যদি ( রাত ও দিন ) ১ ঘণ্টা এইখানে সময় দেন মাইনিং এর পিছনে তা হলে আপনি প্রতিদিন সর্বনিন্ম 1 ডলারের বেশি ইনকাম করতে পারবেন। শুদু তাই নয়,  মাইনিং টা তেমন কোন কাজ নয় এটা শুধু 2 ঘণ্টা পর পর মাইনিং টা অন করতে হবে । আপনি চাইলে সারাদিন সারারাত অন করে রাখতে পারেন। এই টুকু হল মাইনিং এর কাজ যা করে আপনি আয় করতে পারবেন।

রেফার করা

প্রতিটি আর্নিং সাইটেই আপনি রেফার অপশন পাবেন যা থেকে আপনি নির্দিষ্ট পরিমান কমিশন হিসেবে আয় করতে পারেন। আর এই কোম্পানিতে সে সুযোগটি রয়েছে। তবে এই কোম্পানিতে আপনি 10 লেবেল পর্যন্ত রেফার কমিশন পাবেন। তার মানে আপনি লাইফটাইম এই কোম্পানিতে ইনকাম করতে পারবেন। এর ফলে আপনি কেবল এই কোম্পানির মাধ্যমেই আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। তাছাড়া রেফার এর মাধ্যমে আপনি এখান থেকে মাসিক ইনকাম করতে পারবেন।

যেমন–

1. প্রথম লেভেল এ-20
2. দ্বিতীয় লেভেল এ-40
3. তৃতীয় লেভেল এ-60
4. চতুর্থ লেভেল এ-90
5. পঞ্চম  লেভেল এ-120

6. ষষ্ঠ লেভেল এ-160
7. সপ্তম লেভেল এ-200
8. অষ্টম লেভেল এ-280
9. নবম লেভেল এ-300
10. দশম লেভেল এ-350

আর উপরের লেভেল অনুযায়ী পূরণ হলে আপনি হবেন  aster এবং এই কোম্পানির ফিক্সড সেলারির একজন হিসেবে অন্তভূক্ত হবেন ।

তাই দেরি না করে এক্ষুনি কাজ শুরু করে দিন আর টোটাল কাজ গুলো করতে পারলে আপনি প্রত্যেক মাসে চোখ বুঝে ১০-১৫ হাজার টাকা এমনিতেই ইনকাম করতে পারবেন। আর টাকা না পেলে আপনি আমার কাছ থেকে বুঝে নিবেন। আর এখান থেকে আপনি Minimum Withdraw দিতে পারবেন 1 $। আর এই টাকা বিকাশ, রকেট, নগদ, অথবা মোবাইল টপ আপ এ নিতে পারবেন।

আজকে এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন আর সামনে নতুন আর্টিকেল নিয়ে যেন আবার আপনাদের সামনে হাজির হতে ওারি তার জন্য দোয়া রাখবেন।

Related Posts