লাভগুরু হওয়ার সহজ পদ্ধতি

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই?আশা করি সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।

লাভগুরু হওয়ার সহজ পদ্ধতি :

ভালোবাসা পৃথিবীর সবচেয়ে পবিত্র বন্ধন। কারণ পৃথিবীর প্রত্যেকটা মানুষ একে অপরের সাথে ভালোবাসার বন্ধনে জড়িত।পৃথিবীর সবচেয়ে কঠিন মানুষটিও কোন না কোন একসময় খুব কঠিন করে প্রেমে পড়ে যায়।তাই বলা হয় যে ভালোবাসা মানে না কোন বাধন ঠিক মানে না কোন শাসন। বিপরিত লিংগের প্রেমে পড়া মানুষের একটি সহজাত স্বভাব।

স্বভাবত মামুষ প্রেমে পড়লে প্রথম প্রথম তার সবকিছুই ভালো লাগে।তার ছোট বড় ভালোলাগা গুলো প্রকাশ বেশি হয়। কিন্তু সময় বাড়ার সাথে সাথে মানুষের মধ্যে আসতে আসতে সেই ভ্রম কাটতে থাকে। তখন একসময়ের সেই ভালোলাগার মানুষটিও আপনার চোখের শত্রুতে পরিনত হতে থাকবে।সম্পর্ক যেমন থাকবে সমস্যাও থাকবে।কিন্তু অনেক সময় কিছু কিছু থাকে যা কখনোই দুই পক্ষ সমাধান করতে পারে না। আর তখনই তৃতীয় পক্ষের মানুষের প্রয়োজন পড়ে।তারা খুব সহজে দুই পক্ষের কঠিন থেকে কঠিনতর এবং সহজ থেকে সহজতর সমস্যা করতে পারে মূহুর্তে। এমন মানুষ রয়েছে যারা খুব সহজে তারা খুব সহজে সমাধান করে থাকে।প্রত্যেক প্রতিষ্ঠান প্রত্যেক ক্ষেত্রে এমন মানুষ খুব বেশি থাকে যারা মানুষের সম্পর্কের টানাপোড়ন খুব দ্রুত সমাধান করে থাকে এদের লাভগুরু বলা হয়।

অন্যের কঠিন কঠিন সমস্যা খুব
দ্রুত সমাধান করতে পারে লাভগুরু।প্রতিটি সম্পর্কের শুরুতে এদের খুব প্রভাব থাকে।আবার সিংগেল থাকলেও কেউ কেউ এদের পরামর্শ নিয়ে থাকে।সকলে এদের থেকে নানান ধরণের টিপস এবং ট্রিকস কাজে লাগায়।এখন আসি আপনি যদি লাভ গুর হতে চান তাহলে কি কি করতে হবেঃ

১.কারো সমস্যা সমাধান করার আগে সেই জায়গায় আপনাকে রাখুন সমাধান পেয়ে যাবেন।

২.সমস্যাটি বুঝার চেষ্টা করুন।সমাধান আপনা আপনি পেয়ে যাবেন।

৩.যখন কোন কপোত কপোতি আপনার কাছে আসবে সেই বিশ্বাসটা বজায় রাখবেন।

৪.হাল ছেড়ে না দিয়ে বাস্তববাদি হউন।

৫.তাদের সম্পর্কের জন্য নানান ধরনের ভিন্ন ধরণের টিপস দিতে পারেন।

৬.আপনি যেহেতু একজন তৃতীয় ব্যক্তি তাই সেটা বুঝে সমস্যা সমাধানে নিজেকে নিবেদিত করবেন।

৭.সম্পর্কের ক্ষেত্রে সকলকে জ্ঞান পরামর্শ দিবেন।

৮.বেশি বেশি রোমান্টির ধরণের নাটক সিনেমা দেখার চেষ্টা করবেন।

আপনার বন্ধুবান্ধব সকলের সাথে খুব ভালো সম্পর্ক বজায় রাখবেন তাদের প্রেম সংক্রান্ত সমস্যাগুলো সমাধান করতে চেষ্টা করবেন।তাহলে অল্প দিনের মধ্যেই আপনি ভালো লাভগুরু হয়ে উঠবেন।ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

11 Comments

মন্তব্য করুন