লিংক শর্ট করে ইনকাম করুন সহজেই।

আসসালামু আলাইকুম”

সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন।।  তো বন্ধুরা আজ আমরা দেখবো কিভাবে লিংক শর্ট করে ইনকাম করা যায়।

তো আর কথা বাড়াবো না তো চলুন লেগে পড়ি আজকের আর্টিকেলে।  তো বন্ধুরা আমরা যে সাইটের কথা বলছি এই সেই সাইট টির নাম হল সিং মি / shrinkme.io তো আপনারা যারা প্যাকটিকালে দেখতে চান নিচে ভিডিও লিংক দেয়া থাকবে ভিডিওটি দেখলে পারে।

 

আপনারা সম্পূর্ণ বুঝতে পারবেন তবুও যারা আর্টিকেল পড়তে পছন্দ করেন তাদের জন্য এটি লিখছি তো বন্ধুরা সর্বপ্রথম Shrinkme.io   যাবেন।

 

যাওয়ার পরে ডান পাশে দেখতে পাবেন থ্রি ডট মেনু সেখানে একটি ক্লিক করবেন তারপর সেখান থেকে রেজিস্টার করবেন রেজিস্টার করা হয়ে গেলে তারপর আপনারা লগইন করবেন।

 

লগইন করার পর আপনারা চলে যাবেন ড্যাশবোর্ডে।  ড্যাশবোর্ডে যাওয়ার পর খেয়াল করলে দেখতে পাবেন নিচের দিকে your link here  নামে একটা জায়গা আছে ঐখানে আপনি যে কোন লিংক দিতে পারবেন।

 

এবং তার নিচে খেয়াল করলে দেখতে পাবেন লেখা আছে  শটান, মানে ওইখানে লেখা আছে ওইখানে ক্লিক করার সাথে আপনি একটা শর্ট লিংক পেয়ে যাবেন।  এবং ওই লিংকটি শেয়ার করার মাধ্যমে আপনি সেখান থেকে ভালো পরিমাণ একটা ইনকাম পারবেন।

যারা বুঝতে পারছেন না তারা আমাকে ইউটিউব এ নক করতে পারেন সেখানে আমার ফেসবুক পেজের লিংক দেয়া আছে সেখানে আমাকে ফেসবুকে নক করতে পারেন যদি আপনারা কথাও বুঝতে না পারেন এবং আমি আমার চ্যানেলে বিভিন্ন ধরনের ইনকামের ভিডিও দিয়ে থাকি।

 

তো বন্ধ ুরা আপনি এখানে যে কোন লিংক কি শর্ট করতে পারবেন কোন সমস্যা ছাড়া এখান থেকে ভালো পরিমাণ ইনকাম করা যায় যারা বুঝতে পারছেন না তারা এই ভিডিওটি দেখুন

 

এবং অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না সবাইকে ধন্যবাদ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন