লিংক শর্ট করে ইনকাম করুন সহজেই!

লিংক শর্ট করে ইনকাম করুন সহজেই:

কেমন আছেন আপনারা আশা করছি সকলেই ভাল আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি এমন একটি ইনকাম সাইট এখানে আপনার ইনকাম হবে আনলিমিটেড এবং আপনি প্রত্যেক দিন এই সাইটের মাধ্যমে ইনকাম করতে পারবেন। কিন্তু এ সাইটটির ইনকাম নির্ভর করে আপনার লিংকে ক্লিক করে কতজন ভিজিটর ভিজিট করেছে আপনার প্রদত্ত লিংকে। আপনাদের মধ্যে হয়তো অনেকেই এই সাইটে ইনকাম করেছেন বা করছেন যারা এখনো পর্যন্ত এই সাইটে ঢুকে রেজিস্ট্রেশন করেননি তাদের জন্য নিয়ে এলাম এই সাইট সম্পর্কে কিছু কথা শুরুতেই রেজিস্ট্রেশন করে ফেলুন। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এইখানে।

এই লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে এই সাইটটির হোম পেজ ওপেন হবে। হোম পেজে আপনারা ভালো করে লক্ষ্য করলে দেখবেন ওপরের দিকে তিনটি ডট আইকন প্রদর্শিত হচ্ছে এবং সেই আইকনটিতে ক্লিক করবেন। ক্লিক করার পর আর একটি নতুন পেজ আসবে যেখানে আপনি অনেকগুলো অপশন খুজে পাবেন সেই সকল অপশনের মধ্যে আপনার থেকে রেজিস্ট্রেশন অপশনটি খুজে নিয়ে তাতে ক্লিক করবেন তাহলে আপনাদের সামনে রেজিস্ট্রেশন ফরম টি ওপেন হয়ে যাবে। লক্ষ্য করলে দেখবেন এখানে আপনার থেকে অনেক তথ্য চাওয়া হয়েছে যেমন আপনার ইউজার নেইম, ফুল নেইম, জিমেইল আইডি, পাসওয়ার্ড ইত্যাদি আপনি এইসব ইনফরমেশন সাবধানতা অবলম্বন করে সাবমিট করবেন এবং সাবমিট করার পর আপনার জিমেইল আইডিতে একটি ভেরিফিকেশন ইমেইল সেন্ড করা হবে। এবং সেখানে একটি লিংক দেওয়া হবে। সেই লিংকে ক্লিক করলে আপনার একাউন্টে অটোমেটিক একটিভ হয়ে যাবে । যদি আপনি ভেরিফিকেশন ইমেইল এ লিংকে ক্লিক না করেন তবে আপনার আইডিটি একটিব হবে না।
এরপর আপনার একাউন্টে সকল কাজ সম্পন্ন হলো এরপর আপনার থেকে সেটিংস এ গিয়ে আপনার সকল পার্সোনাল ইনফরমেশন এবং এর সাথে আপনার পেমেন্ট মেথড অর্থাৎ আপনি কোন মাধ্যমে এই সাইট থেকে আপনার টাকা উইথড্র দেবেন সেই সকল ইনফরমেশন দিবেন। এছাড়া আপনি এই সাইট থেকে বিকাশের মাধ্যমে আপনার ইনকাম করা টাকা উইথড্র নিতে পারবেন খুব সহজেই।

এই সাইটের কাজ কি করতে হয়?
এই সাইটের মূল কাজ হচ্ছে এখানে আপনাকে বিভিন্ন ধরনের পোস্ট কিংবা বিভিন্ন ধরনের লিংক শর্ট করে সেগুলো বিভিন্ন মাধ্যমে যেমন সোসিয়াল সাইট ইত্যাদি এই সকল মাধ্যম যেখানে আপনি সহজে অনেক ভিজিটর পাবেন সেই সকল মাধ্যমে আপনার থেকে এই লিঙ্কগুলো শেয়ার করতে হবে এবং এই লিংকে যত জন মানুষ প্রবেশ করবে তার ওপর ভিত্তি করে আপনি টাকা পাবেন যেমন প্রতি 1000 জন ভিজিটর এর জন্য আপনি পাবেন 5 ডলার প্রায়।
তাই এখনই রেজিস্ট্রেশন করে ফেলুন ধন্যবাদ।

Related Posts