লিংক শেয়ার করেই প্রতিদিন ইনকাম করুন ২ থেকে ৫ ডলার পর্যন্ত

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই সুস্থ আছেন। আজকে আপনাদের সাথে আমি এমন একটি সাইটের কথা শেয়ার করবো যেই সাইট থেকে আপনারা প্রতিদিন প্রায় ২$ থেকে ৫$ পর্যন্ত খুব সহজেই ইনকাম করতে পারবেন।

পুরা দেশ এখন লকডাউনে। ঘরে বসে বোর সময় পার না করে প্রতিদিন সামান্য লিংক শেয়ার করে যদি মোটা অংকের একটা এমাউন্ট আমরা ইনকাম করতে পারি তাহলে কার না ভালো লাগবে বলুন? অবশ্যই আপনারা চাইবেন না সেই সাইট টা কে এড়িয়ে যেতে। চলুন শুরু করি সেই সাইট এর কথা:

আমি আপনাদের জন্য যেই সাইটের কথা বলছি এটা একটা ইন্টারন্যাশনাল সাইট। যার নাম “বেস্ট চেঞ্জ” (bestchange)। এই সাইট টি অত্যন্ত একটা ট্রাস্টেড সাইট পেমেন্ট দেওয়ার দিক থেকে বা কাজের দিক থেকে। প্রায় ৬/৭ বছর যাবত এই সাইট টি পেমেন্ট প্রদান করে আসছে।

এখন আমি আপনাদের বলবো সাইটের থেকে আপনি কতো টাকা কিভাবে আয় করতে পারবেন। আপনি যখন সাইট টি তে একাউন্ট খুলবেন তখন তারা আপনাকে একটা এফিলিয়েট লিংক দিবে।আপনার সমস্ত কাজ থাকবে ওই লিংকের দ্বারা। আপনি ওই লিংক টি আপনার ফেসবুক,টুইটার, হোয়াটসআপ,ইন্সট্রাগ্রাম, ইউটিউব চ্যানেল ইত্যাদি যায়গায় শেয়ার করবেন।

এবং আপনার ওই শেয়ার এর মাদ্ধমে আপনার লিংক দেখে যদি আপনার লিংক দ্বারা কোনো ব্যাক্তি ওই সাইটে ভিজিট করে তাহলেই আপনি পেয়ে যাবেন ০.০৪$ থেকে ০.৪০$ মানে ৪ থেকে ৪০ টাকা পর্যন্ত। শুধু মাত্র ভিজিট করলেই এতো টাকা পাবেন, তিনি কোনো একাউন্ট যদি না ও খোলে তবুও। আর যদি তিনি আপনার লিংকের দ্বারা একাউন্ট খোলে তবে আপনি পাবেন ০.০৫$ থেকে ০.৫০$ পর্যন্ত। এবং সেই সাথে তার ইনকামের উপর ভিত্তি করে ১০% ব্যালেন্স আপনার একাউন্টে জমা হতে থাকবে।

আপনি যদি মাত্র ২৫ জনকে আপনার লিংক দ্বারা এই সাইটে ভিজিট করাতে পারেন তাহলেই আপনার ১ ডলার তথা ৮০ টাকা হয়ে যাবে। আর আপনি যদি প্রতিদিন ১০০ জনকে এই সাইটে আপনার লিংক দ্বারা প্রবেশ করাতে পারেন তাহলেই হয়ে যাবে ৪ ডলার। আপনি চিন্তা করুন কোনো রকম ইনভেস্ট ছাড়ায় আপনি প্রতিদিন যদি জাস্ট লিংক শেয়ারের মাদ্ধমে এমন ইনকাম করতে পারেন তাহলে আর কি লাগবে বলুন??

এখন আসি আপনি কিভাবে একাউন্ট টা খুলবেন সেটা নিয়ে:

১: নিচে আমি একটা লিংক দিয়ে দিবো যেই লিংকের মদ্ধে যেয়ে আপনি আপনার একাউন্ট টা খুলবেন।

২:আপনি যখন ওই লিংকের মদ্ধে যাবেন তখন আপনাকে একটা পেজে নিয়ে যাবে। ওই পেজের উপরের অংশে দেখবেন লেখা আছে affiliate program.  আপনি ওই খানে ক্লিক করবেন।

৩: আপনি যখনaffiliate program এর মদ্ধে যাবেন তখন আপনি দেখতে পাবেন নিল কালারে লেখা আছে registration। আপনি তখন রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন।

৪: registration এ ক্লিক করার পর আপনি একটু নিচে দেখবেন আপনাকে একটা ফর্ম দেওয়া হবে। সেখানে আপনি আপনার ইউজার নেম, ইমেইল,পাসওয়ার্ড, রিপিট পাসওয়ার্ড দিবেন। খেয়াল রাখবেন ইউজার নেমে কোনো প্রকার স্পেস দিবেন না এবং নাম এর শেষে অবশ্যই ৩/৪ টি ডিজিট দিবেন।

আর পাসওয়ার্ড দেওয়ার সময় (@/.) এই গুলি ব্যাবহার করবেন না। এর পর দেখবেন নিচে ৮ টি বক্স আছে।আপনি প্রথম থেকে ৬ টি বক্সে টিক মার্ক করবেন। এবং  ৭ নম্বর বক্স বাকি রেখে ৮ নম্বর বক্সে টিক মার্ক দিবেন। মনে রাখতে হবে ৭ নম্বর বক্সে টিক মার্ক করলে কিন্তু আপনার একাউন্ট টি হবে না।

৮: এরপর verify তে ক্লিক করবেন। ক্যাপচা আসলে সলভ করবেন আর না আসলে এরপর registration এ ক্লিক করবেন।

৯: এরপর লগ ইন করবেন।

এভাবেই আপনি আপনার একাউন্ট টি খুলে ফেলবেন।

এবার বলি আপনি কিভাবে এবং কিসের মাদ্ধমে টাকা উইথড্র করতে পারবেন:

আপনার টাকা টা আপনি বিটকয়েন, ইউএসডি মানি ইত্যাদির মাদ্ধমে  উইথড্র করতে পারবেন। আপনার ব্যালেন্স ১$ হয়ে গেলেই আপনি টাকা টা উইথড্র করতে পারবেন। উইথড্র দেওয়ার পর ৫ কর্মদিবসের মদ্ধেই আপনি টাকা টা পেয়ে যাবেন।

লিংক টি এখানে দেওয়া হলো:

https://link.grathor.com/ia

এই লিংকের মাদ্ধমেই আপনারা একাউন্ট খুলতে পারবেন। সো আর দেরি না করে আজই শুরু করুন।

বন্ধুরা আজ এ পর্যন্তই।  কথা হবে পরবর্তি অন্য এক পোস্টে। ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts

29 Comments

মন্তব্য করুন