লুডু গেম খেলে প্রতিদিন ২০০-৩০০ টাকা ইনকাম করুন এবং পেমেন্ট নিন সরাসরি বিকাশে

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ইনকাম ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আপনারা তো অবসর সময়ে অনেকে ঘরে বসে লুডু গেম খেলে কাটিয়ে দেন। কিন্তু আপনারা কি জানেন লুডু খেলার মাধ্যমে আপনারা ঘরে বসে সহজে ইনকাম করতে পারবেন। তাই যারা অবসর সময় লুডু খেলতে ভালবাসেন এই পোস্টটি তাদের জন্য।
আপনারা কিভাবে লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন তা আমি আপনাদের কাছে শেয়ার করব। অনেকে তো অনেক ভাবে টাকা ইনকাম করেন কিন্তু লুডু খেলে ও যে ইনকাম করা যায় তা কয়জনই বা জানে। লুডু খেলে ইনকাম করার জন্য আপনাদেরকে একটি অ্যাপস ইনস্টল করতে হবে । অ্যাপসটি আপনার আপনারা প্লে স্টোরে সার্চ করলে পাবেন না। অ্যাপস টি ডাউনলোড করতে হলে এই লিংক এ ক্লিক করুন। লিংক এ ক্লিক করার পরে আপনাদের সামনে এরকম একটি ইন্টারফেস শো করবে তারপরে আপনারা নিচে ডাউনলোড নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করবেন।

এই অ্যাপসটি আপনারা ডাউনলোড করে আপনাদের স্মার্টফোন এ ইন্সটল করে নিবেন। ইন্সটল করে আপনারা অ্যাপস টি ইনস্টল করে নিবেন । ইন্সটল করার পর আপনাদের কে অ্যাপসটা ওপেন করতে হবে এবং ওপেন করার পরে যা করতে হবে তা হলো আপনাদের কে নতুন করে একটা অ্যাকাউন্ট খুলতে হবে। অ্যাকাউন্ট নৌ জন্য ক্রিয়েট অ্যাকাউন্ট (create account) এ ট্যাপ করে আপনাদের মোবাইল নাম্বার, ইউজার নেম, ইমেইল, এবং নিচে দেখতে পারবেন প্রোমো কোড নামে একটি অপশন রয়েছে সেখান আপনারা ৩৬৫১২১৩ এই কোডটি বসাবেন। এই কোডটি বসালে আপনারা লগইন করার পর সাথে সাথে ৫ টাকা বোনাস পেয়ে যাবেন। আর আপনারা যদি ৩৬৫১২১৩ এই কোডটি না বসালে আপনারা কিন্তু টাকা পাবেন না।

সবকিছু ঠিকঠাক মতো দেয়ার পর আপনাদের কে মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে । লগইন করার পরে আপনারা দেখতে পারবেন পাবজি, ফ্রি ফায়ার , লুডু , মিনি মিলিটিয়া ইত্যাদি গেমস গুলো শো করছে । এসব গেমসে যদি আপনারা এক্সপার্ট হয়ে থাকেন তাহলে আপনারা খুব সহজেই এসব গেমসে খেলে টাকা ইনকাম করতে পারবেন। ওই অ্যাপস এর ভিতরে লুডু খেলার বিভিন্ন ম্যাচ রয়েছে কোন ম্যাচ খেলার জন্য কত টাকা ম্যাচ ফি এবং কত টাকা উইনিং প্রাইজ তা ওই অ্যাপস এর ভিতরে উল্লেখ করা থাকবে । আপনারা আপনাদের পছন্দ মতো যে ম্যাচ খেলতে চান সেটাই খেলতে পারবেন। কোন ম্যাচ কয়টায় শুরু হবে তা ওখানে উল্লেখ করা থাকবে। আপনাদের কে খেলা শুরু হওয়ার আগে থেকে ম্যাচ ফি দিয়ে জয়েন হয়ে থাকতে হবে । আপনাদের কে লুডু খেলে টাকা ইনকাম করার জন্য যা যা করতে হবে তা হলো আপনাদেরকে প্লে স্টোর থেকে লুডু কিং নামের গেমসটি ইনস্টল করতে হবে । লুডু কিং এ আপনারা যে ইউজার নেম টি দিবেন আপনারা ম্যাচ এ জয়ী হলে সেই ইউজার নাম এর মাধ্যমে এ টাকা টাকা পাঠানো হবে। লুডু খেলার ম্যাচ ফি দেয়ার জন্য আপনাদেরকে তাদের বিকাশ নাম্বার এ টাকা সেন্ড করে টাকা ডিপোজিট করতে হবে। টাকা পাঠানোর ৩০ মিনিট এর মধ্যে আপনাদের টাকা অ্যাকাউন্ট এ যোগ হয়ে যাবে। আপনারা মাত্র ৫০ টাকা হলে আপনাদের বিকাশ , রকেট বা নগদ অ্যাকাউন্ট এ টাকা উইথড্র করতে পারবেন। আপনারা যদি খেলা সম্পর্কে কোনো বিষয় না বুঝে থাকেন তাহলে তাদের প্লেয়ার জোন ইউটিউব চ্যানেল থেকে ভিডিও দেখে নিতে পারেন।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন