লেখালেখি করে ইনকাম করার সেরা 2 টি ওয়েবসাইট। মাত্র 20 টাকা হলেই পেমেন্ট। বিকাশ নগদ রকেটে সাথে সাথে উত্তোলন।

হ্যালো আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন??? বরাবরের মত আপনাদের সামনে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার পোস্টটিতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। আজকে আপনাদের সাথে নতুন দুইটি ওয়েবসাইট শেয়ার করব। এই ওয়েবসাইট গুলো থেকে আপনি প্রতিদিন অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। যেমন পোস্ট লিখে এবং রেফার করে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইট গুলো থেকে। তো চলুন বেশি কথা না বলে বিস্তারিত শুরু করি। শুরু করার আগে ছোট্ট একটি অনুরোধ করছি,,, যারা সত্যি ইনকাম করতে চান অবশ্যই সম্পূর্ণ পোস্টটি পড়ে কাজগুলো শুরু করবেন। তাহলে ইনশাল্লাহ আপনিও ওয়েবসাইট থেকে লেখালেখি করে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন এবার মূল পোষ্টে যায়।

লেখালেখি করে ইনকাম করার দুইটি ওয়েবসাইট কি কি???

jit.com

২  Hotnewsall.com

১ নম্বর ওয়েবসাইটে কি কি কাজ আছে???
এই ওয়েবসাইটে নানা রকম কাজ করে ইনকাম করা যায়। কাজ কি কি আছে??? এগুলো জানার আগে কিভাবে রেজিস্ট্রেশন করবেন সেটা আগে আমরা জানি। প্রথমে এক নম্বর লিঙ্ক এ ক্লিক করে ওয়েবসাইটে চলে যাবেন। তারপর ওয়েবসাইটে উপরের দিকে লগইন এবং রেজিস্টার লেখা রয়েছে। আপনি প্রথমে লগইন করতে হলে রেজিস্টার করতে হবে। তাই আগে রেজিস্টার করে নিবেন। রেজিস্টার করা কোনো কঠিন কাজ না।

রেজিস্ট্রেশন করার জন্য আপনার নাম,,, একটা ইউজার নাম,,, একটা জিমেইল,,, পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড দিয়ে খুব সহজে রেজিস্ট্রেশন করা যায়। আপনি খুব সহজেই এখানের জয়েন করতে পারেন। আশাকরি জয়েন হতে কোন সমস্যা হবে না। রেজিস্ট্রেশন হয়ে গেলে লগইন করবেন। আর লগইন করলে 10 টাকা বোনাস পাবেন। এবার আসি ওয়েবসাইটে কি কি কাজ আছে??? এই ওয়েবসাইটে সাধারণত দুইটি কাজ করে ইনকাম করতে হয়। এক আর্টিকেল লিখে। আর 2 রেফার করে। আশা করি বুঝতে পেরেছেন।

কোন কাজে কত টাকা???
ওয়েবসাইটে যেহেতু দুইটি কাজ। সেহেতু খুব সহজে দুইটি কাজ কমপ্লিট করতে পারবেন আপনি। প্রথমে আর্টিকেল লিখে। এখানে আর্টিকেল লিখে আনলিমিটেড ইনকাম করা যায়। আপনি একটি আর্টিকেল লিখে জমা দিলেই কিছু টাকা দিবে না তারা সাথে সাথে। ইনকাম করার সিস্টেম হল। আপনার আর্টিকেলটি পাবলিস্ট হবে। তারপর যতটা ভিউ হবে সেখান থেকে আপনার ইনকাম। একটি ভিউ এর জন্য আপনাকে 40 পয়সা মত দিবে। আর এক হাজার ভিউ হলে 400 টাকা পাবেন। একটি আর্টিকেল এর সর্বোচ্চ চার হাজার টাকা পর্যন্ত ইনকাম করা যাবে। আরেকটা অপশন আছে ইনকাম করার জন্য সেটা হল রেফার করা। এখানে আপনি আনলিমিটেড রেফার করতে পারেন কোন সমস্যা নেই। প্রতিটি রেফারের জন্য 20 থেকে 30 পারসেন আপনার একাউন্টে হবে জমা। অবশ্যই এর রেফারেল মেম্বারকে এখানে কাজ করতে হবে তাহলেই আপনার একাউন্টে 20 থেকে 30 শতাংশ অ্যাড হবে 💸💸💸💸।

কত টাকা হলে??? এবং কিভাবে টাকা উত্তোলন করতে পারব???
এই ওয়েবসাইটে আপনি মাত্র 20 টাকা হলেই উইদ্র করতে পারবেন। 20 টাকা হলে শুধু রিচার্জের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। আর বিকাশ নগদ রকেটে নেওয়ার জন্য আপনার একাউন্টে সর্বনিম্ন 100 টাকা হতে হবে। তাহলে আপনি আপনার বিকাশ নগদ টাকা নিয়ে নিতে পারবেন।

২ ওয়েবসাইট এ কি কি কাজ আছে??? এবং কিভাবে রেজিস্ট্রেশন করব???
প্রথমে আপনি লিঙ্ক এর উপরে ক্লিক করে খুব সহজে রেজিস্ট্রেশন করতে পারবেন। আগের ওয়েবসাইটের মতোই এখানে এর রেজিস্ট্রেশন সিস্টেম। শুধু রেজিসট্রেশন সিসটেম না,,, কাজকর্ম সব একই প্রায়। আশা করি প্রথমটা পারলে দ্বিতীয় টাও পারবেন ইনশাল্লাহ। এবার আসি ওয়েবসাইটে কি কি কাজ আছে???
এই ওয়েবসাইটে ও মাত্র দুটি কাজ। এক পোস্ট করা বা আর্টিকেল লেখা। এবং দুই রেফার করা। এখানে আপনি আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারেন আনলিমিটেড। আর প্রতিটা আর্টিকেল লেখার ক্ষেত্রে ইনকাম হবে ভিউ এর উপর। ঠিক আগের ওয়েবসাইটের মতই। কিন্তু আপনার পোস্টে 1000 ভিউ হলে ইনকাম হবে 820 টাকা। হ্যাঁ হ্যাঁ ঠিক শুনেছেন।

কোন কাজে কত টাকা করে পাব???
আপনার আর্টিকেল পাবলিস্ট হলে,,, একজন দেখলে প্রায় এক টাকা মত। এবং যদি 1000 ভিউ হয় বা 1000 জন দেখে তাহলে 820 টাকা হবে। এভাবে আপনি আনলিমিটেড আর্টিকেল লিখে ইনকাম করতে পারেন। আর প্রতি রেফারে ক্ষেত্রে 25 পার্সেন আপনার একাউন্টে যোগ হবে। অবশ্যই তাদেরকে ইনকাম করতে হবে তাহলেই পাবেন। আশা করি বুঝতে পেরেছেন।

কত টাকা হলে উত্তোলন করতে পারব এবং কিসে টাকা উত্তোলন করা যাবে??????
এই ওয়েবসাইটে ও মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ নেওয়া যাবে। আর বিকাশ নগদ রকেটে নিতে হলে অবশ্যই একাউন্টে 100 টাকা থাকতে হবে। আশা করি আপনারা নিয়ম মেনে কাজ করলে অবশ্যই ভালো পরিমাণে একটা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট দুইটি থেকে। এই ওয়েবসাইট গুলো হানডেট পারসেন বিশ্বস্ত। তাই নিঃসন্দেহে এখানে আপনারা কাজ করতে পারেন।

শেষ কথা।
পরিশেষে বন্ধুরা আপনাদেরকে বলবো আপনারা যদি এই ওয়েবসাইটটিতে ইনকাম করতে চান। তাহলে অবশ্যই তাদের নীতিমালা এবং লেখার গাইডলাইন অনুযায়ী কাজ করবেন। তাহলে অবশ্যই পেমেন্ট পাবেন। এবং এরা 100% বিশ্বস্ততার সাথে প্রেমেন্ট করে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ। আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

  1. Clipclaps থেকে প্রতিদিন হাজার হাজার টাকা আয় করুন। এবার আয় হবেই ১০০%। Make Money Every Day From Clipclaps. বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://www.juifullbangla.xyz/2021/07/ClipClaps%20%20.html

মন্তব্য করুন