লেখালেখি করে ইনকাম করুন

আজকে আমি আপনাদের সামনে একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হাজির হয়েছি. আশা করি grathor.com প্রত্যেক পাঠক-পাঠিকা আল্লাহ তাআলার  অশেষ রহমতে ভালো আছেন. এই ভালো থাকা কেদি কোন রূপ দেওয়ার জন্য আমি আপনাদের সামনে প্রতিদিনের মত আজকেও একটি নতুন এবং খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে উপস্থাপন করতে যাচ্ছি এই বিষয়টির মাধ্যমে আপনি চাইলে প্রতিদিন হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন.

 

চলুন তাহলে আজকে আমাদের মূল বিষয়টি শুরু করা যাক

বর্তমান সময়ের জনপ্রিয় দুটি প্ল্যাটফর্ম সম্পর্কে আজকে বিস্তারিত আলোচনা করো এবং আপনি কিভাবে সেখানে ছোট্ট একটি কাজের মাধ্যমে ইনকাম করতে পারেন সেটি বলবো.

আমি অলরেডি একটি প্লাটফর্ম নিয়ে আর্টিকেল তৈরি করেছি আপনার আশে আর্টিকেলটি পড়ে নিতে পারেন এবং আমি এখন যে এই আর্টিকেলটি লিখতেছি এটা বর্তমান সময়ের জনপ্রিয় আর্নিং প্লাটফরমটি fiverr.comনিয়ে কথা বলবো.

 

এবং ছোট্ট একটি কাজের মাধ্যমে আপনি হাজার হাজার ডলার ইনকাম করার প্রচেষ্টা দেখিয়ে দিব ইনশাল্লাহ. আমরা সবাই ফোনের মাধ্যমে লেখালেখি করে থাকি প্রতিদিন প্রতিনিয়ত প্রতি সময়ে প্রতি মুহূর্তে. কিন্তু যদি লেখালেখি করে ইনকাম করা যেত অর্থাৎ আপনি লেখালেখির মাধ্যমে টাকা পাচ্ছেন ইনকাম করছেন তাহলে বিষয়টা অনেক ইন্টারেস্টিং হত.

আমি আপনাদের আজকে ফাইবারের একটি গুরুত্বপূর্ণ কাজ সম্পর্কে ধারণা দিচ্ছি কনটেন্ট রাইটিং কথাটি সবাই শুনেছেন কিন্তু কখনো করেননি এ কাজটি আজকে আপনি একটি অ্যাকাউন্ট খুলুন ফাইবারে এবং একাউন্ট ভেরিফাই করার জন্য ইউটিউবে অনেক ভিডিও আছে একটি ভিডিও দেখে অ্যাকাউন্ট তৈরি করে ভেরিফাই করে নিন এবং আর্টিকেল রাইটিং বা কনটেন্ট রাইটিং সম্পর্কে একটি প্রফেশনাল gig তৈরি করুন.

যদি আপনি gig তৈরি করতে না পারেন তাহলে ইউটিউবে অনেক ভিডিও রয়েছে আপনি দেখে এখান থেকে একটি তৈরি করে ফাইবারে আপলোড করুন. এবং বায়াররা আপনার এই পোস্ট দেখবে এবং তারা আপনাকে কাজের জন্য বায়ার রিকোয়েস্ট পাঠাবে এবং আপনাকে তার আর্টিকেল অথবা তার কন্টাক্ট অথবা তার ডিস্ক্রিপশন অথবা তার প্রয়োজন হতে পারে সেক্ষেত্রে আপনাকে শেয়ার করে নেবে.

এবং আপনি তার সাথে একমত হবেন এবং তার কোম্পানিতে কাজ করার জন্য সুযোগ তৈরি করে নিবেন.

 

আশা করি বিষয়টি আপনি খুবই মনোযোগ সহকারে পড়েছেন এবং বুঝতে পারছেন যদি বুঝে থাকেন তাহলে অবশ্যই এখনই একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং কথাগুলো সত্যতা প্রমাণের জন্য একটি gig পাবলিস্ট করুন এবং বায়ার রিকোয়েস্ট আসবে এবং আপনি কাজ পেয়ে যাবেন.

 

 

আপনার আমার মত অনেকেই ফাইবার ফ্রিল্যান্সারে কাজ করে বর্তমানে তাদের ক্যারিয়ার ডেভলপ করতে পেরেছে আপনিও চাইলে করতে পারেন খুব সহজে এখানে কোন কঠিন বিষয় না আপনি কোন বিষয়ের উপর একটু পারদর্শী হলেই এখানে ক্যারিয়ার গঠন করতে পারেন কারন আপনার একটি কাজের জন্য হাজার হাজার বার বসে আছে এবং হাজার হাজার কর্মসংস্থান আপনার জন্য অলরেডি তৈরি আছে এবং পৃথিবী বর্তমান সময়ে আরও গতিশীল হচ্ছে কাজের পরিধি বৃদ্ধি পেয়েছে তাই আপনাকে কাজটাও বেশি দেওয়া হচ্ছে.

 

 

Related Posts