লেখালেখি করে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। গ্রাথোর এ তো আমরা সবাই কাজ করি। কিন্তু কেমন হয় যদি গ্রাথোর এর পাশাপাশি অন্য কোন সাইট এ কাজ করতে পারি। তাহলে বুঝতেই পারছেন কিরকম সাইট। হ্যাঁ সেটাও একটা লেখালেখি করার প্লাটফর্ম। তাহলে চলুন শুরু করি।

সাইট এ কাজ করার জন্য সবার প্রথম এখনে একাউন্ট করতে হবে।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন 

লিংক এ যাওয়ার পর আপনি একাউন্ট করতে পারবেন। আপনি আপনার নাম,উসারনেম (Jahidullove57) এরকম , ইমেইল, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করবেন। যদি ইমেইল ভেরিফাই করতে বলে ইমেইল এ মেসেজ যাবে। ওখানে গিয়ে লিংক এ ক্লিক করবেন। যদি মেসেজ দেখতে না পান স্পাম ফাইল চ্যাক করবেন।

একাউন্ট করা তো হল তাহলে চলুন দেখে নেই কিভাবে আয় করবেন। আপনি নিম্নলিখিত উপায় এ ইনকাম করতে পারবেন। 👇👇👇

পোস্ট লিখে, প্রতি পোস্টে ১০ টাকা করে পাবেন।রেফার করে প্রতি রেফারে ৫ টাকা করে পাবেন।সাইনআপ করলে ৩ টাকা বোনাস।প্রতিদিন  ভিজিট করলে ০.১০ টাকা।কমেন্ট করলে কমেন্টাদাতা ০.১০ টাকা, পোস্টদাতা ০.০৫ টাকা।পোস্ট পড়লে পাঠক পাবেন ০.০১ টাকা, পোস্ট দাতা পাবেন ০.০০৫ টাকা করে। এখানে আরো অনেক লেভেল বোনাস পাবেন।

আপনি অনেক কিছু করার কারণে আইডি ব্যান করে দেওয়া হতে পারে।২০ শব্দের নিচে কোন কমেন্ট করলে বা ফালতু, কুরুচিপূর্ন কমেন্ট করলে
সরকার বিরোধী, আদালত, সংবিধান, বাংলাদেশের রাষ্ট্র, বিরোধী কোন পোস্ট, কমেন্ট করলে। ফেক রেফার করলে, ইনকামটিউনস এ রল কোন পোস্ট কপি করে পোস্ট করলে। এসব করলে আপনার আইডি ডিএক্টিব করে দেওয়া হবে। আপনি এসব বিষয় এরিয়ে চলবেন আশা করি পোস্ট টি সবার ভালো লাগছে। কথা হবে পরবর্তী পোস্ট এ। সে পযন্ত সবাই ভালো থাকবেন। আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts

80 Comments

  1. এরকম লেখার প্লাটফরম আছে জেনে ভালো লাগলো! লেখালেখি করার দক্ষতা সবার থাকেনা, এর জন্য অনেক পরিশ্রম ও অনুশীলন প্রয়োজন। কাজ করতে ও কাজ শিখতে ভীষণভাবে আগ্রহী।

মন্তব্য করুন