লেজার কিবোর্ড,পাওয়ার ব্যাংকসহ আরো ফিচার আছে এই Ikonnect গ্যাজেটে

আজ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক খুবই ইন্টারেস্টিং একটা টপিক নিয়ে আলোচনা করব।আজ একটা অন্যরকম গ্যাজেট নিয়ে আলোচনা করব। এই গ্যাজেটটি আমার কাছে খুবই ভালো লেগেছে, আশা করি গ্যাজেট টা আপনাদের ও ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

গ্যাজেট আসলেই আমাদের মনের কথা বুঝতে পারে,শুধু বুঝে না,সেই অনুযায়ী কাজও করে।গ্যাজেট কে মাল্টি প্রো বলা যায়।গ্যাজেট সত্যই খুবই আকর্ষণীয় আর  সকলেরই বিশেষ করে Young Genaration দের ভালো লাগতে বাধ্য।শিরোনামে হয়তো আজকের আলোচ্য গ্যাজেটটির নাম দেখেছেন,তাও আবার বলছি আজকের গ্যাজেটটির নাম হচ্ছে IKONNECT.

কেমন হতো  যদি একটা যন্ত্রে অনেক সুবিধা থাকত?আমরা অনেকেই হয়তো এটা পরিকল্পনা করে থাকি।আচ্ছা ধরুন একটা  যন্ত্রে একই সাথে আপনি গান শুনতে পারবেন, ফোন চার্জ দিতে পারবেন অর্থাৎ পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করতে পারবেন, এমনকি ওয়্যারলেস মাউস হিসেবেও ব্যবহার করতে পারেন,তাহলে কেমন হত??.

কেমন হতো না,হয়েই গেছে,অর্থাৎ সম্প্রীতি বাজারে ikonnect নামে একটি গ্যাজেট এসেছে, যেই গ্যাজেট দিয়ে আপনি গান শুনতে পারবেন, পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করতে পারবেন।আর আরও দুটি ইন্টারেস্টিং ফিচারও আছে, সেটি হলো ওয়্যারলেস মাউস,আর কি-বোর্ড, তবে একটু অবাক হবেন যে কী-বোর্ড বোর্ডটি লেজার কী-বোর্ড!! (ছবিটিতে দেখুন,বুঝতে পারবেন) দারুন না ব্যাপারটা?মুভিতে হয়তো  লেজার কী-বোর্ড দেখে থাকি আর লেজার কী-বোর্ড এখন সহজপ্রাপ্য হয়েছে এই ikonnect গ্যাজেটের মাধ্যমে।এই লেজার কী-বোর্ড দিয়ে যে শুধু আপনি কম্পিউটারের টাইপ করতে পারবেন এমন কিন্তু না।এমনকি আপনার মোবাইল ফোনেও লিখতে পারবেন এই ikonnect এর লেজার কী-বোর্ড দিয়ে, আবার মাউসের ফিচার তো আছেই।।

তবে এই পুরো গ্যাজেটটিই কিন্তু ওয়্যারলেস,অর্থাৎ ব্লুটুথের মাধ্যমে সহজেই এটি আপনার ফোনের সাথে কানেক্ট করে নিতে পারেন।আর এটি দিয়ে মোটামুটি কোয়ালিটির মিউজিক ও শোনা যায়। আর এতে যে ব্যাটরি ব্যবহৃত হয়েছে সেটি 5200 mAh এর জন্য।তবে Android 4.0 এর নিচের কোন ভার্সনে এটি সাপোর্ট করবে না,যদিও এখন বাজারে কোন  Android 4.0 ভার্সনের ফোন পাওয়াটা বিরল ।

আশা করি,আজকের আর্টিকেল মজাদার লেগেছে।কোথাও ভুল ত্রুটি হলে ক্ষমা চাচ্ছি।
সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদ।

Related Posts