লোগো ডিজাইন করে আয় করুন ফাইবার এবং ফ্রিল্যান্সার থেকে

আসসালামু আলাইকুম

Grathor.com এর সকল পাঠক পাঠিকা বৃন্দ দেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের জন্যে আজকে একটি আর্নিং পদ্ধতি নিয়ে হাজির হয়েছি। যেখান থেকে আপনি আপনার ফোনের মাধ্যমে বিভিন্ন ধরনের প্রফেশনাল লোগো ডিজাইন করে। Fiverr.com অথবা freelancer.com থেকে প্রচুর কাজ। পেতে পারেন এবং টাকা ইনকাম করতে পারেন।

 

সর্বপ্রথম আপনাদেরকে একটি মোবাইল অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দিব। যে অ্যাপটির মাধ্যমে আপনি চাইলে প্রফেশনাল লোগো ডিজাইন করতে পারেন।

Piexllap app

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি চাইলে। প্রফেশনাল লোগো ডিজাইন করতে পারেন এবং। ইনকাম করতে পারেন। অত্যন্ত সুন্দরভাবে এবং ক্রেতাদের মনোরঞ্জন করার জন্য যেরকম লোগো তৈরি করা দরকার ঠিক সেরকম একটি প্রফেশনাল লোগো এডিট করে আপনি তাকে দিতে পারবেন।

 

উপর একটি লোগো তৈরি করা রয়েছে। আপনি চাইলে এরকমই আমেজিং লোগো খুব সহজেই তৈরি করতে পারি। আমি যেই আজকে দিয়েছি ওইঅ্যাপ্লিকেশনের মধ্যে সবথেকে বিশেষত্ব বিষয় হলো দুই থেকে তিন মিনিটের মধ্যে আপনি চাইলে যেকোন লোগো তৈরি করে ফেলতে পারেন।

 

 

উপরে যেই লোগো দুইটি দেখতে পারতেছেন এই লোগো দুটি তৈরি করার জন্য আমার সর্বস্ব সময় লেগেছে 5 থেকে 10 মিনিট। এবং আপনি যখন এরকমই লোগো তৈরি করে বিভিন্ন প্লাটফর্মে পোস্ট করবেন। যাদের লোগো প্রয়োজন তারা আপনাকে ইনবক্স করবেন এবং আপনাদের কাছ থেকে লোগো কিনে নেবে।

 

প্রতিটা কোম্পানি প্রতিষ্ঠা এবং প্রতিটা ওয়েবসাইটের জন্য সম্পূর্ণ দূষণমুক্ত এবং সমস্যামুক্ত একটি লোগো দরকার। যেটা সবাই খোঁজে থাকে। আপনি যদি সেরকম একটি লোগো তৈরি করে দিতে পারেন কপিরাইট মুক্ত। তাহলে অবশ্যই আপনি পরবর্তীতে আরও বিভিন্ন ধরনের লোগো সেল করার জন্য পারফেক্ট ব্যক্তি হিসেবে রূপান্তরিত হতে পারবেন।

 

 

লোগো একটি খুবই গুরুত্বপূর্ণ বস্তু আপনি যদি কোনো বড় বড় কোম্পানি কে দেখেন তাহলে কিন্তু তাদের একটি ব্লগের মাধ্যমে তাদের সম্পূর্ণ ডিটেইলস বলে দেওয়া সম্ভব যেমন আমরা যদি google.com এর লোগোর দিকে তাকাই তাহলে আমরা গুগোল লেখা না থাকলেও তাদের লোগো দেখি আমরা বলে দিতে পারি যে এটা কোন ওয়েবসাইট। অথবা আমরা যদি অ্যাপেল ফোন দেখে থাকি শুধুমাত্র অ্যাপল লোগোটি আমরা যে কোন জায়গায় দেখলে আমরা বলিতে পারি খুব সহজেই যে এটা কোন প্রোডাক্ট বা কোন কোম্পানি।

 

অন্যদিকে দেখতে গেলে এরকম অনেক ধরনের লোক রয়েছে যেগুলো কোন নাম ছাড়াই মানুষ বুঝতে পারে এবং লোকের মাধ্যমে খুব সহজভাবে নিতে পারে যে কোন মানুষ । যদি কেউ পড়ালেখা না জানে তাহলে সে লোগো দেখে বলে দিতে পারবে ওই কোম্পানি বা প্রতিষ্ঠান সম্পূর্ণ পরিচয়।

 

তাই বলা যায় লোগো একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আপনি যদি একজন লোগো ডিজাইনার হয়ে থাকেন। তাহলে আপনি লোগো ডিজাইন করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবে।

 

 

Related Posts