শর্টলিংক সাইট থেকে আয় করা যাবে বাংলাদেশে বসে ২০২১

আসসালামু আলাইকুম ওয়া রহমতউল্লাহ।
.
আশা করি আল্লাহর রহমতে এই বিপর্যয়কর সময়টিতে সবাই ভাল আছেন। এই মুহুর্তে লকডাউনের কারণে আমরা কোনও কাজ করতে পারি না। সুতরাং অনলাইনে কিছু অর্থ উপার্জনের জন্য আমাদের কিছুটা চেষ্টা করা উচিত। আজ আমি অনলাইনে অর্থোপার্জনের জন্য অন্যতম সেরা এবং সবচেয়ে নির্ভরযোগ্য সাইট নিয়ে আলোচনা করব। এই সাইটটি প্রায় 10 থেকে 15 বছর ধরে বাজারে রয়েছে এবং নিয়মিত পেমেন্ট সহ নিয়মিত প্রশংসা অর্জন করেছে।
.
আজ আমি আপনার সামনে একটি শর্টলিংক ট্রাস্টেড সাইট নিয়ে আলোচনা করব। এখান থেকে আপনি লিঙ্কটি ছোট করবেন এবং এটিকে শেয়ার করে আয় করবেন। আপনি যে কোনও পোস্টের লিঙ্কটি প্রথমে ক্লিপবোর্ডে কপি করবেন। এরপর অনুলিপি করার পরে, আপনি এখানে একটি লিঙ্ক দেওয়ার জন্য জায়গা পাবেন। এটি জমা দেওয়ার পরে, আপনি একটি নতুন লিঙ্ক পাবেন। আপনাকে সেই লিঙ্কটি শেয়ার করে নিতে হবে।

Adfly Registration link 🔗 https://grathor.com/register-adfly

App লিংক: https://link.grathor.com/kq
.

এই সাইটে অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে, আপনি আপনার অ্যাপ্লিকেশন দিয়ে কাজ করতে পারেন। লিঙ্কটি ক্লিক করার পরে, আপনি যে ওয়েবসাইটটি নেবেন সেখান থেকে আপনি অ্যাপ লিঙ্কটি পাবেন। আপনি যদি অ্যাপটি ডাউনলোড করে কাজ করেন তবে আপনি সবচেয়ে বেশি সুবিধা পাবেন। আপনি এটি গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারেন এবং এই লিঙ্কটি উপরে দেয়া হলো।

সবার আগে আপনার যেকোন Gmail এর সাথে এখানে একটি অ্যাকাউন্ট থাকবে। আপনি আপনার জিমেইল অ্যাকাউন্টের সাহায্যে সরাসরি একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং আপনার জিমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। আমি মনে করি যে কোনও জিমেইলে সরাসরি লগইন করা আপনার পক্ষে সহজ হবে। একটি অ্যাকাউন্ট তৈরি করা খুব সহজ এবং এটিতে আপনার কোনও সমস্যা হবে না। তারপরেও, কারও যদি অ্যাকাউন্টে কোনও সমস্যা থাকে তবে আপনাকে অবশ্যই আমাদের মন্তব্যে জানাতে হবে।

একাউন্ট হয়ে গেলে আমাদের একটা কাজ হয়, এখন আমরা কীভাবে এখানে ইনকাম করব। আপনি যে কোনও দুর্দান্ত পোস্ট বা যে কোনও কিছুতে একটি লিঙ্ক অনুলিপি করবেন। অনুলিপি করার পরে এটি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন। ভাগ করে নেওয়ার পরে আপনি এখানে যত বেশি ক্লিক করবেন আপনার আয় তত বেশি হবে। আরও আয় করতে আপনার ভাইরাল পোস্টের লিঙ্ক শেয়ার করবেন। যখনই কোনও কিছু ভাইরাল হয়ে যায় আপনি সেই বিষয়ের লিঙ্কটি অনুলিপি করে বিভিন্ন গ্রুপে শেয়ার করার চেষ্টা করবেন।

এই সাইটে কাজ করার জন্য, আপনাকে কিছু সতর্কতা অবলম্বন করা উচিত। 18+ সাইট বা ভিডিও থেকে যে কোনও কিছুতে লিঙ্কগুলি কখনই শেয়ার করবেন না। সাইটে এই জাতীয় ভিডিও বা লিঙ্কগুলি ভাগ করে নেওয়ার জন্য, আপনি অন্য লিঙ্কের বাছাইকারীর সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। তবে আরও সতর্কতা অবলম্বন করার জন্য আপনার নিজের লিঙ্কটিতে বারবার ক্লিক না করাই উত্তম।

আশা করি প্রত্যেকে সব কিছু বুঝে ফেলেছেন। এই সাইটটি কিছুটা কম দেয় তবে এটি ট্রাস্টেড সাইট। যারা কাজ করতে আগ্রহী তারা এখন এই সাইটে কাজ শুরু করতে পারেন। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ

Related Posts

11 Comments

মন্তব্য করুন