শীতকালের গরম জোকস

শীতকালে গরম হওয়ার জন্য এই জোকস গুলোই যথেষ্ট

 

1/ সাংবাদিক: এই সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হওয়ার জন্য আপনাকে কতটা কষ্ট করতে হয়েছে.
সুন্দরী: বেশি না শুধুমাত্র পুরুষ বিচারকদের বাড়িতে যেতে হয়েছে.
2/ নতুন বিয়ে হওয়া বান্ধবীকে প্রশ্ন করল শায়লা কিরে তোর বর কেমন সামিয়ার প্যাঁচার মধ্যে কোন পার্থক্য নেই শায়লার প্রশ্নের উত্তর দিল, শায়লা জিজ্ঞাসা করল এমন কথা বলছিস. বলছি কারণ স্বামীরা তাদের বউদের সব ভালো জিনিস শুধু রাতের বেলায় খুঁজে পাই.
3/ এ কৃষকের দুই বউ পাশের বাড়ির এক যুবক দুই বউয়ের প্রেমে পড়ে গেল বউ বড় বউ এর কাছে প্রেম নিবেদন করতেই বড় বউ তাকে ঝাঁটাপেটা করে. এরপর সে ছোট বউকে প্রেম নিবেদন করল সঙ্গে সঙ্গে রাজি. চলতে লাগলো তাদের গোপন অভিসার পাড়াপড়শির জেনে গেল তাদের ব্যাপারটা তো একদিন কৃষক মারা গেল তখন যুবককে বিয়ে করে ফেললো বড় বউকে সবাই অবাক ছোট ভাইয়ের সঙ্গে প্রেম করে বড় বউকে বিয়ে করার কারণ কি তখন যুবক সবাইকে বলল পর-পুরুষকে ছাড়তে পারে এমন বউ দরকার.

4/ এ গ্রামের অল্প বয়সের এক কুমারী মেয়ে হঠাৎ করে প্রেগনেন্ট হয়ে গেল মুরুব্বীরা একত্র হয়ে আলোচনা করে প্রথম অপরাধী হিসেবে তাকে মানা করে দিয়ে বলল ভবিষ্যতে এ ধরনের ভুল করবেন. বছরখানেক পর সে আবার প্রেগনেন্ট এবার থেকে হালকা শাস্তি দিয়ে হুঁশিয়ার করে দেওয়া হলো কিন্তু কি আশ্চর্য সে আবার প্রেগনেন্ট এবার আর মানা করা যায় না মুরুব্বীরা তাকে নিয়ে বললেন জিজ্ঞাসা করলেন তোমার সমস্যাটা কি বারবার সমাধান করার পরও কেন দুর্ঘটনা ঘটেছে তখন মেয়েটি উত্তর দিলো আমি যে কাউকে না বলতে পারি না.
5/ স্কুলের প্রথম সেক্স লেসনের ক্লাস হবে আজ শাকিল দের ক্লাস শেষে বাড়ি ফেরার পর মা বাবা জানতে চাইলেন শাকিল তোমার ক্লাস কেমন হলো. হতাশ গলায় শাকিল বললো ও পুরো সময়টা বেকার আজ শুধু থিওরী হয়েছে

Related Posts

13 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন