শুক্রবার ক্রিকেট আপডেটের কিছু অংশ

শুক্রবার রাজকোটের সৌররাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ফাইনালের ৫ ম দিনে প্রথম ইনিংসের লিডের গুণে বাংলাকে আউট করে সৌদিরাষ্ট তাদের প্রথম রঞ্জি ট্রফি শিরোপা জিতেছিল।সৌররাষ্ট্রের নেতৃত্বে ১৪৯ রান এবং ছয় উইকেট হাতে থাকা, উভয় দলের অধিনায়করা চায়ে হাত নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।
জয়দেব উনাদকাটের একটি ডাবল উইকেট ৫ ম দিন শুরুর দিকে সৌরতের ম্যাচে পরিণত হয় এবং স্বাগতিকরা প্রথম ইনিংসের গুরুত্বপূর্ণ ইনিংসটি ৩ .১ রানে গুটিয়ে যায়।
রাতারাতি ব্যাটসম্যান আনস্তুপ মজুমদার ইন-ডিপার নিয়ে 63 রানে আউট হন
উনাদকাত এবং একটি বল পরে আকাশ দীপ হেরে যান রান আউট হওয়ার কারণে তার উইকেট।
মুকেশ কুমার বেশ কয়েক ওভার পরে আউট হয়ে যান জাদেজার বলে এবং শেষ পর্যন্ত জয়দেব উনাদকাত ইশান পোরেলকে এলবিডাব্লু করলেন। 6 উইকেটে ৩৫৪ রানের দিনটি শুরু করে বাংলা, শেষ ২ উইকেট ২ 4 রানে হারিয়েছে।
এখনও আমার কথাগুলি স্মরণ করুন (গত বছর) এবং আমি আপনাকে বলেছিলাম যে আমরা যে ব্র্যান্ড ক্রিকেট খেলছি তা আরও কয়েক বছর অব্যাহত থাকবে এবং আমরা শিরোপা জিতব পরে থেকে এখন.আমি 73 বছরে প্রথমবারের মতো ট্রফি জিতেছি এবং আমি আর খুশি হতে পারছি না, সৌররাষ্ট্রের অধিনায়ক জয়দেব উনাদকাত।
এটি গিলে ফেলা শক্ত। আমরা আমাদের ক্রিকেট যেভাবে খেলেছি, ছেলেরা আমাদেরকে কঠিন অবস্থান থেকে ফিরে পেতে সহায়তা করেছিল তা অবিশ্বাস্য।’আমি দলের জন্য সত্যিই গর্বিত, বিশেষত যারা এই মরসুমে আত্মপ্রকাশ করেছেন

‘এটি একটি দুর্দান্ত অনুভূতি এবং আমরা পুরোপুরি একটি পৃথক বিশ্বে আছি। মরসুমের শুরুতে, আমরা বিশ্বাস করি যে,’আমরা বিশ্বাস করতে পারি যে আমরা জিততে পারি’।
গত মরসুমে, আমরা ফাইনালে হেরেছি, তার পরে আমরা একটি চ্যাট করেছি এবং কৃতিত্ব ছেলেদের যায়। এই দলটি সম্পর্কে সবচেয়ে ভাল বিষয় হ’ল তাদের বেশিরভাগই দীর্ঘকাল এক সাথে ক্রিকেট খেলেছেন, আমি এর চেয়ে ভাল উপহার (জন্মদিন) চাইতে পারতাম না।এটি সৌন্দর্যের ক্রিকেটের অন্যতম গর্বের মুহূর্ত এবং একটি  ঐতিহাসিক  মুহুর্ত, আমি cloud 9 এ আছি,

মাঠে ছুটলেন সৌরাশতের খেলোয়াড়রা।এটি তাদের জন্য একটি .তিহাসিক মুহূর্ত। তারা 8 বছরের মধ্যে চতুর্থবারের মতো ভাগ্যবান হয়েছে। জয়দেব উনাদকাত এই সাফল্যের সর্বাগ্রে রয়েছেন, বল নিয়ে এগিয়ে যান।সেমিফাইনাল এবং ফাইনালে অর্পিত ভাসাভাদের উজ্জ্বল অবদান রয়েছে। হাসি মুখ সব বলে।আউট! একটি পূর্ণ টস বাংলার উইকেট পেতে.তবে তা হবে।
সৌরশত্রা তাদের মেইন রঞ্জি জিতেন ট্রফি শিরোনাম 1 ম ইনিংস ট্রফি শিরোনাম 1 ম ইনিংস গুণাবলী দ্বারা
নেতৃত্ব হিসাবে উভয় অধিনায়ক 5 দিনের চা চায়ে হাত নাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে রবি বারো টা। উভয় দলই খেলতে নেমে সৌররাষ্ট্রের দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ১০৫ রানের ইনিংস ছিল বাংলার নেতৃত্বে ১৪৯ রানে

সিদ্ধান্ত নিয়েছে যে যথেষ্ট ছিল ।সমাপ্তি টের পেয়ে সৌররাষ্ট্রের খেলোয়াড়রা ভিড় জমিয়েছে।দেখে মনে হচ্ছে স্ট্যাম্পের আগে ক্যাপ্টেনরা ভালোভাবে হাত নেওয়ার সিদ্ধান্ত নেবেন।

: ডিআরএস চলে যাচ্ছে! না করার মাঠের সিদ্ধান্তটি ফিরিয়ে আনার কোনও চূড়ান্ত প্রমাণ নেই
তারা ১৪০ রানের সাথে এগিয়ে আছে এবং বেঙ্গালা আরও wickets উইকেট তুলতে পারে এমন কোনও উপায় নেই
বাইরে এবং বেঙ্গলকে তাদের চতুর্থ উইকেটের জন্য অপেক্ষা করতে হবে।দেখে মনে হচ্ছে প্রথম ইনিংসের লিডের ভিত্তিতে খেলতে নামা এবং সৌরাষ্ট্রকে বিজয়ী ঘোষণা করার বিষয়ে আলোচনা চলছে।জয়দেব উনাদকাত ড্রেসিংরুম থেকে বেঙ্গল অধিনায়ক ইশোয়ারনকে জিজ্ঞাসা করছেন।এবং তারপর তার আর মাত্র ৪৫ ওভার বাকি রানের দরকার পড়ে …তবে বাংলা খেলতে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সেখানে একটি নরম বরখাস্ত।সৌরতের হয়ে প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান অর্পিত ভাসাভাদাকে অপসারণ করলেন শাহবাজ আহমেদ।তিনি এটিকে একেবারে বাইরে রাখলেন এবং ভাসাভাদার ব্যাটের অভ্যন্তরীণ প্রান্ত এবং ব্যালনগুলি শর্ট লেগ পর্যন্ত পেতে ফিরে গেলেন,  যে কোন ভুল করে না।

বারোট সুইপ শটটি নিয়ে আসে এবং এটি একটি অন্য সীমানা পেতে ভালভাবে সংযুক্ত করে।শাহবাজ কেবল হাত রেখেই দেখতে পারেন তার কোমর একটি ভাল ক্যাচ সাহার স্টাম্পের পিছনে একটি দুর্দান্ত ক্যাচ এবং বাংলার জন্য আনন্দিত কিছু। আকাশ দীপ তার প্রথম বলেই আঘাত করেছেন,তিনি বিশ্বরাজ জাদেজাকে 17 এর জন্য সরিয়ে দিয়েছেন। শাহবাজের কাছ থেকে একটি delevry অপচয়। তিনি এটিকে পা ছুঁড়ে ফেলেছিলেন, সাহা এটি সংগ্রহ করার জন্য যা করতে পারেননি, বারোট পার্টিতে আসে.

Related Posts

24 Comments

মন্তব্য করুন