শুধুমাত্র একটি অ্যাপ ইনস্টল রেখেই প্রতি মাসে পকেটে নিন ৫ থেকে ৭ হাজার টাকা!

আসসালামু আলাইকুম বন্ধুবর,

শিরোনাম দেখে অবাক হচ্ছেন, তাই না? হ্যাঁ, অবাক হওয়ার মতোই কথা।  তবে এটাই সত্য, এটাই বাস্তব।

আজ আমরা এই বাস্তবতা সম্পর্কেই জানবো। তাহলে চলুন, আলোচনা করা যাক।

আপনারা যারা অনলাইন ব্রাউজিং ও অনলাইন ইনকামের সাথে জড়িত তারা অবশ্যই গুগল ক্রোম, ওপেরা, মজিলা ফায়ারফক্সের কথা জেনে থাকবেন। আপনারা নিয়মিতই এই ব্রাউজারা ব্যবহার করে ব্রাউজিং করে আসছেন। লাভবান হচ্ছেন কতটুকু? নিশ্চই এতটুকুও না। বরং বিভিন্ন ধরনের আজেবাজে এড দেখে আরও বিরক্ত হচ্ছেন।

গ্রাহকের এসব বিরক্তের কথা মাথায় রেখে বিশ্ব অনলাইন জগতে আলোড়ন সৃষ্টি ও সেই সাথে গ্রাহকদের লাভবান করার লক্ষে নতুন উদ্ভাবন ব্রেইভ ব্রাউজার!

এই ব্রাউজারের বিশেষ দিক হলো এটি অন্যান্য ব্রাউজারের চেয়ে সুপার ফাস্ট কাজ করে থাকে। আজেবাজে অপ্রয়োজনীয় এড ব্লক করে দেয়। এতে করে গ্রাহক আরামসে কোনো সাইট  ভিজিট করতে পারেন এবং ব্রাউজিং এর কারনে ব্রাউজার কোম্পানি গ্রাহককে মাস ভিত্তিতে কিছু বেট টোকেন দিয়ে থাকে যা গ্রাহক টাকায় কনভার্ট করে নিতে পারেন।

আর অভিনব সুবিধা নিতে হলে আপনাকে নিচে প্রদত্ত লিংক থেকে ব্রেইভ ব্রাউজার ডাউনলোড ও একাউন্ট করতে হবে। লিংকে প্রবেশ করতে সমস্যা হলে এখান থেকে লিংকটি কপি করে যেকোনো ব্রাু দিয়ে ওপেন করে ডাউনলোড ও একাউন্ট করে নিবেন।

ডাউনলোড ও একাউন্ট লিংকঃ

https://brave.com/moj483

একাউন্ট করতে ও টাকা পেতে ও নিয়ম জানতে ইউটিউবে ব্রেইভ ব্রাউজার লিংকে সার্চ দিন। এ সংক্রান্ত অনেক ভিডিও পাবেন। কাজটা ভালোভাবে বুঝে নিবেন।

আর হ্যাঁ, আপনারা যদি আপনাদের ইনকামটাকে আরও বাড়িয়ে নিতে চান তাহলে একাউন্ট করার পর আপনাদের রেফারেল আইডি দিয়ে আপনার পরিচিতদের রেফার করাবেন। প্রতি রেফারে আপনাকে ৫ বেট অতিরিক্ত দেয়া হবে যা আপনি মাস শেষে টাকায় কনভার্ট করে নিতে পারবেন।

সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন