শুধুমাত্র প্রশ্নোত্তর দিয়ে আয় করুন দিনে ৪০০ থেকে ৫০০ টাকা ( পেমেন্ট বিকাশে)

প্রশ্নোত্তর দিয়ে আয় করা যায় কথাটা ভাবতেই অবাক লাগছে তাই না? অবাক হওয়ার কিছু নেই আজ আমি আপনাদের সামনে এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করবো যেখানে আপনি প্রশ্ন করে ও প্রশ্নোত্তর দিয়ে দৈনিক ৪০০ – ৫০০ টাকা আয় করতে পারবেন।চলুন তাহলে দেরি না করে মূল আলেনায় ফিরে যাই। সবচেয়ে বড় কথা এটি একটি বাংলাদেশী রিয়েল সাইট। আমি নিজেই এখানে ইনকাম করছি। তাই চলুন দেরি না করে কিভাবে আপনি এই ওয়েবসাইট থেকে ইনকাম করবেন তা জেনে নেওয়া যাকঃ

আয় করার ওয়েবসাইটঃ ওয়েবসাইটটির নাম হলো অথোর আর্নিং। এটি বাংলাভাষায় নির্মিত টেকনোলজি ও ডিজাইলেশন টপিক ভিত্তিক একটি ওয়েবসাইট।৷ এখানে আপনি পশ্ন করে ও প্রশ্নোত্তর দিয়ে আয় করতে পারেন।

কিভাবে কাজ করবেন?

এই ওয়েবসাইটে কাজ করতে গেলে প্রথমে আপনাকে ওয়েবসাইটটিতে প্রবেশ করতে হবে। নিচে আমি ওয়েবসাইটটির লিঙ্ক দিয়ে দিব।তারপর ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে তারপর আপনাকে লগইন করতে হবে।আপনাকে এই ওয়েবসাইটে কাজ করতে হলে এই ওয়েবসাইটের নির্ধারিত টপিকে প্রশ্ন করতে হবে।আপনি এখানে প্রশ্ন করার পাশাপাশি প্রশ্নোত্তর দিয়েও ইনকাম করতে পারবেন।

কিভাবে ইনকাম করবেন?

এখানে প্রশ্ন করে ও প্রশ্ন উত্তর দেওয়ার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনি এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনি ১০০ শত পয়েন্ট বোনাস পাবেন।তারপর প্রশ্ন করা শুরু করবেন। এদের নীতিমালা অনুযায়ী পাঁচটি উত্তর দেওয়ার পর একটি প্রশ্ন করতে হবে।আসুন বিষয়ের আরো পরিস্কার হয়ে নেই।

এখানে রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে আপনি ১০০ পয়েন্ট বোনাস পাবেন। প্রতিটি প্রশ্নের বিনিময়ে আপনি পাবেন ৫ পয়েন্ট এবং প্রতিটি প্রশ্নের উত্তর দেওয়ার জন্য পাবেন ১০ পয়েন্ট। এবং এভাবে যখন আপনার একাউন্টে ১০০০ পয়েন্ট যোগ হবে তখন আপনি পাবেন ১০০ টাকা। এভাবে দৈনিক কাজ করে আপনি ৪০০-৫০০ টাকা আয় করতে পারবেন।অর্থাৎ প্রতি প্রশ্নের জন্য পাবেন ৫০ পয়সা এবং উত্তরের জন্য পাবেন ১ টাকা।

কিভাবে পেমেন্ট নিবেন?

এই ওয়েবসাইটে যখন আপনার ১০০০ পয়েন্ট হবে তখন আপনি পেমেন্ট নেওয়ার জন্য রিকুয়েষ্ট করতে হবে। এজন্য পেমেন্ট অপশনে গিয়ে আপনাকে আবেদন করে রাখতে হবে। এখানে প্রতি বৃহস্পতিবার করে পেমেন্ট দেওয়া হয়। তাই আপনাকে বৃহস্পতিবারের আগেই রিকুয়েষ্ট পাঠাতে হবে। আপনি এই ওয়েবসাইটে , রকেট, নগদ, শিওর ক্যাশ, এবং মোবাইল রিচার্জ এর মাধ্যমর পেমেন্ট নিতে পারবেন।ওয়েবসাইট লিঙ্ক

পরিশেষে

বন্ধুরা এই ওয়েবসাইটটি বিভিন্নভাবে পরীক্ষা করে দেখা গেছে এটি বাংলাদেশী একটি রিয়েল সাইট এখানে আমি নিজেই ইনকাম করেছি এবং পেমেন্ট পেয়েছি। আপনিও চাইলে এখানে কাজ করে ইনকাম করতে পারবেন। ধন্যবাদ।

Related Posts

18 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন