শুধুমাত্র রিভিউ দিয়ে ইনকাম করুন আনলিমিটেড!

শুধুমাত্র রিভিউ করে ইনকাম করুন খুব সহজেই ঘরে বসে:
কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের সামনে এমন একটি অনলাইন আউটসোর্সিং এর সাইট নিয়ে এসেছি যার কথা হয়তো আপনারা আগে শোনেননি এটি এক প্রকার ডাটা এন্ট্রি করার একটি সাইট এখানে শুধুমাত্র রিভিউ করে আপনি ইনকাম করতে পারবেন আনলিমিটেড। জি হ্যাঁ শুধুমাত্র বিভিন্ন প্রোডাক্টের রিভিউ করে আপনি পাবেন আনলিমিটেড টাকা তাও আপনি যে টাকা বিকাশের মাধ্যমে উইথড্র দিতে পারবেন আপনার পার্সোনাল বিকাশ নাম্বারে। তাই দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করে ফেলুন আর এই সাইটে রেজিস্ট্রেশন লিংকে যেতে এখানে ক্লিক করুন

তাহলে আপনি বুঝতে পারছেন একটি প্রকার ডাটা এন্ট্রি কাজ খুবই সহজ কাজ অন্যান্য ডাটা এন্ট্রি কাজের থেকে কারণ এখানে সবকিছুই রেডিমেট করে দেওয়া থাকে। আপনার থেকে শুধুমাত্র সেখানে রেডিমেট কৃতকাজ গুলোতে আপনার পছন্দকৃত অপশনটি সিলেক্ট করে সাবমিট করতে হবে। আর শুধুমাত্র এই কাজটি করে আপনার সর্বোচ্চ সময় লাগবে প্রায় 5 থেকে 6 সেকেন্ড সময় লাগে। তবে এখানে একটি প্রোডাক্ট এর দুই থেকে তিনবার রিভিউ আসতে পারে আপনি যদি আপনার রিয়েল আইডি ব্যবহার করে সেই রিভিউটা একসেপ্ট করেন তাহলে আপনার আইডি ব্যান হতে পারে কারণ একটি প্রোডাক্ট থেকে 3 বার রিভিউ দেওয়া যায় না।আর তার জন্য আপনার থেকে ব্যবহার করতে হবে ভিপিএন। তবে আপনার থেকে আলাদা কখনো ভিপিএন অ্যাপস ব্যবহার করতে হবে না সেই সাইটে আপনার জন্য আলাদা করে ভিপিএন সেট করে দেওয়া থাকবে তবে নতুন যারা রেজিস্ট্রেশন করবে তাদের জন্য 7 দিনের ফ্রি ভিপিএন দেওয়া হবে এরপর থেকে হয়তো আপনার থেকে সেই পুনরায় ভিপিএন সার্ভিস পেতে গেলে আপডেট করতে হবে।
আমি এখানে কাজ করি মাত্র 20 মিনিটে 61 টি রিভিউ সাবমিট করেছি আর এর বদৌলতে পেয়েছি প্রায় 70 টাকার বেশি। তবে এই সাইটটি আপনার মোট টাকা থেকে 30 শতাংশ কেটে নেবে তাদের সার্ভিস চার্জ হিসেবে। যদিও সেটা আপনার বিশেষ তাই গায়ে লাগবে না কারণ এখানে কাজ গুলো এতই সহজ যে সেই পরিমাণ টাকা ইনকাম করতে আপনার মাত্র 5 মিনিট সময় লাগবে। তাই দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করে ফেলুন। আমি রেজিস্ট্রেশন লিংকটি ওপরে দিয়ে দিয়েছি। আর হ্যাঁ উত্তর দেবার পর সেটি আপনার একাউন্টে জগতে দুই থেকে তিন দিন সময় নিতে পারে।
যদি আমার দেওয়া কোন তত্ত্বে কোন প্রকার ভুল ত্রুটি হয়ে থাকে তবে অবশ্যই তা কমেন্ট বক্সে জানিয়ে দেবেন যাতে সকলে জানতে পারে এবং ভুলটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন