শুধুমাত্র Captcha পুরণ করেই ইনকাম করুন USDC, BAT, DAI সহ বিভিন্ন রকমের Crypto Currency কয়েন।

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি সবাই আল্লাহর অশেষ মেহেরবানীতে ভালোই আছেন। জানি সবাই এখন হোম কোয়ারেন্টটাইন এ ।  তাই সবার কাছেই অফুরন্ত সময় আছে। হয়তো সময় কিছুতেই কাটতে চাই না। আর তাই আজকে আমি আপনাদের জন্য একটি Crypto currency faucet website সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। যেকেউ কাজ শিখতে পারবেন মাত্র ১০ মিনিটেই…..

 

ইনকাম কত হতে পারেঃ দিনে কমপক্ষে ১-২$ ডলার থেকে শুরু করে ৫-৬$ ডলার পর্যন্ত ইনকাম। দয়া করে কেউ Fake বা scam মনে করবেন না। কাজের সফলতার যথেষ্ট প্রমান রয়েছে।

 

কাজের ধরনঃ মূলত captcha/recaptcha পূরণ করে বিভিন্ন কিপ্টকারেন্সী আয় করা

 

পেমেন্ট ম্যাথডঃ Coinbese  বা Trustwallet এ একাউন্ট। যদি একাউন্ট না থাকে তবে এখান থেকে Coinbese একাউন্ট খুলে ফেলুন  https://www.coinbase.com/join/5b728d20b9387b0176f7cf9f

আর Trustwallet এ একাউন্ট খুলুন এখানে  https://www.trustwallet.com

 

কাজ করতে যা যা লাগবেঃ মোবাইল বা কম্পিউটার বা ল্যাপটপ।

 

দিন কত ইনকাম করা যায়ঃ এখানে আপনার কাজ এর উপর নির্ভর করবে আপনি কত ইনকাম করতে পারবেন। একক ভাবে সর্বোচ্চ ৫-৬ $ – পর্যন্ত আয়ের সুযোগ আছে তবে তা আয় করতে আপনকে অনেক সময় দিতে হবে।

 

উইথড্র রিকুয়েষ্ট লিমিটঃ উইথড্র রিকুয়েষ্ট দিতে  লিমিট বিভিন্ন কয়েনে ভিন্নতা আছে    তবে ৩০মিনিটের মধ্যে পেমেন্ট পাবেন। এই বিষয়ে শতভাগ নিশ্চিত থাকবেন। আমি নিজেই অনেক বার পেমেন্ট পাইছি

 

কি ভাবে কাজ করবেনঃ শুধু Captcha/Recaptcha পূরণ করা। যারা ইন্টারনেট ব্যবহার করেন অথচ কোনদিন ক্যাপচা পূরণ করেননি এমন মানুষ পাওয়া দুষ্কর। i am not a robot বা অন্য কথায় ক্যাপচা। তবে আমাদের ওয়েব সাইটটিতে এমন পরিচিত ক্যাপচার সাথে সাথে নতুন ধরণের ক্যাপচার দেখা পাবেন। যার ছবি সংযুক্ত করা হল। এখানে বিভিন্ন কিপ্টকারেন্সীর লোগো এর একটার ছবি দেওয়া হবে। ড্রপ ডাউন  মেনুর লিস্ট থেকে সঠিক  কিপ্টকারেন্সীর নাম সিলেক্ট করতে হবে। ৫ সেকেন্ড কাউনডাউন এর পর claim reword বাটনে ক্লিক বা টাচ্ করতে হবে। এভাবে যত খুশি তত বার claim reword করতে পারবেন। একটা উদাহরণ দেই ধরেন লোগো আসলো Bitcoin এর –Select Your Answer– এর  ড্রপ ডাউন মেনু থেকে Bitcoin লোগো সিলেক্ট করতে হবে তার পর ৫ সেকেন্ড কাউন ডাউন এর পর claim reword বাটনে ক্লিক বা টাচ্ করতে হবে। আশা করি বুঝতে পেরেছেন।

 

সাইট লিংকঃ https://btcaptcha.com/r/5e8b8d0e40369

 

তাই সবার

উদ্দেশ্যে বলছি, অযথা অনলাইন এ ঘুরে

সময় না কাটিয়ে অবসর সময়টাতে যদি

আপনি ছাত্র/ছাত্রী অবস্থাতেই দৈনিক ১-২ $

ইনকাম করতে পারবেন তাতে কোন সন্দেহ নাই। তাহলে তার থেকে ভালো আর কি হতে পারে আপনার।

আপনারা ইচ্ছামত এ হোম কোরাইন্টান এর অবসর সময়টাতে কাজ টা

করতে পারবে,নির্দিষ্ট কোনো

ধরাবাঁধা সময় নেই।এতে করে আপনার

পড়াশুনার ও কোনো ক্ষতি হবে না।

আপনাদের কোন প্রশ্ন বা কাজ করতে সমস্যা হলে ফেসবুকে আমি

https://www.facebook.com/islamtariqul303

 

সকল প্রকারের সাহায্যের জন্য FB কে গ্রুপ

https://www.facebook.com/groups/251648319183789/

 

টুইটার এ ফলো করুন Tariqul Islam (@islamtariqul303)

https://twitter.com/islamtariqul303?s=03

So happy earnings

Related Posts

20 Comments

মন্তব্য করুন