শুধুমাত্র Paypal earning site এই অ্যাপ শুধু পেপালে পেমেন্ট দিয়ে থাকে যাদের পেপাল একাউন্ট আছে তাদের জন্য একটি গুড নিউজ ‌

আসসালামুআলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন। আবার চলে আসলাম আপনাদের মাঝে একটি নতুন অ্যাপ শেয়ার করতে। শুধুমাত্র পেপাল ইউ স্যার জন্য।

হ্যাঁ বন্ধুরা আজকে এমন একটি অ্যাপস নিয়ে বলব ইনকাম করার সহজ। অ্যাপসটির নাম হল dog condo app. একটি তিন মাস আগে লঞ্চ হয়েছে। একটু দেখে আমি দুইবার পেমেন্ট পেয়েছি। ভিগোরেক্স 50 ডলার 50 ডলার 100 ডলার। আপনি সর্বনিম্ন 50 ডলার উইথড্র দিতে পারবেন। সর্বোচ্চ 500 ডলার পর্যন্ত হয়ে দিতে পারবেন। এই টাকা আপনার একাউন্টে উইথড্রো দেওয়ার 7 থেকে 14 দিনের মধ্যে দেয়া হবে।

এখনই প্লে স্টোরে গিয়ে dog condo.  লিখে সার্চ করেন তাহলে অ্যাপসটি পেয়ে যাবেন। লিফটের মজার বিষয় হচ্ছে এই অ্যাপসটি টেলিটক হাজার কয়েন করে দেবো হাজার কয়েন মানে আপনার 0.1 ডলার। আপনি যদি রেফার ছাড়া ইনকাম করতে চান তাহলে এর চেয়ে ভালো অ্যাপস আর পাবেন না এছাড়াও কোন আর নেই পয়েন্টে দ্বিগুণ করতে চান তাহলে অ্যাড দেখে সেই পয়েন্ট আপনি দ্বিগুণ করতে পারবেন 50000 পয়েন্টে 50 ডলার 1 লাখ পয়েন্টে 100 ডলার। আপনি আনলিমিটেড এসপেন করে স্কেস করে ইনকাম করতে পারবেন।

তাই দেরি না করে প্লে স্টোরে গিয়ে টক কন্টাক্ট থেকে সার্চ করেন এবং অ্যাপসটি পেয়ে যাবেন তাই আনইন্সটল করে আপনি কাজ শুরু করে দেন।পার্ক সম্পর্কে কিছু জানতে হয় তাহলে ইউটিউব বা গুগলে সার্চ দিয়ে দেখতে পারেন অনেক কিছু দেওয়া আছে সে অ্যাপসে। এখানে গেম খেলে ইনকাম করতে পারবেন। এটা কোন কঠিন গেম না এটা খুব একটা সিম্পল গেম ।অনেকগুলো ডগ থাকবে সেগুলো শুধু আপনাকে মিলাতে হবে। আরবি দুধ বেশি বেশি আর্নিং করতে চান তাহলে অবশ্যই এড দেখে বেশি বেশি ইনকাম করতে পারবেন। আজ এই পর্যন্তই । পরে আবার একটু নতুন অনেক সাইট নিয়ে আপনাদের সবার সামনে হাজির হবে ততক্ষণে সুস্থ থাকবেন ভালো থাকবেন ।খোদা হাফেজ।

 

Related Posts

11 Comments

মন্তব্য করুন