শুধু অ্যাপস ডাউনলোড করে এবং টাস্ক কমপ্লিট করে দিনে 200 ডলার ইনকাম করুন খুব সহজে

আসসালামুআলাইকুম বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন আমিও ভালো আছি.
আজকে আপনাদের সামনে এমন একটি ট্রাস্টেড সাইট নিয়ে এসেছি যে সাইটের মাধ্যমে আপনারা খুব সহজেই 200 ডলার ইনকাম করতে পারবেন. তেমন কোন কাজ নেই শুধুমাত্র কিছু অ্যাপস ডাউনলোড করবেন এবং ছোটখাটো কিছু টাস্ক কমপ্লিট করবেন তাহলে আপনাদের ইনকাম হবে.
অনেকেই হয়তো বিভিন্ন সাইটে কাজ করে ধরা খেয়েছেন এবং পেমেন্ট না দিয়ে ওই সাইট গুলো বন্ধ হয়ে গেছে. এ সাইটে আপনারা যখন প্রবেশ করবেন প্রবেশ করার সাথে সাথে দেখতে পাবেন ওরা পেমেন্ট করতেছে যে তার প্রমাণ দিয়ে দিতেছে. এই সাইট থেকে আপনারা বিটকয়েন অথবা পেপাল-এ টাকা নিতে পারবেন.

একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন

বন্ধুরা প্রথমে এই লিংকে প্রবেশ করবেন যেকোনো একটা ব্রাউজার দিয়ে সাইটে ঢুকবেন. তারপর সেখানে আপনার নাম আপনার ইমেইল এড্রেস এবং একটা পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করে নিবেন. রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনারা পেয়ে যাবেন 25 ডলার. এখন আপনাদেরকে বলে দেবো আপনাদের কাজটা কি আসল.
এখানে আপনারা রেফার করতে পারবেন প্রতি রেফার এর জন্য পাবেন 10 ডলার করে. আপনার দেওয়া লিংকে যদি কেউ আইডি খুলে তাহলে আপনি পাবেন 10 ডলার তাছাড়া আপনি ভিপিএন কানেক্ট করে প্লে স্টোর থেকে ডাউনলোড করলে প্রতি অ্যাপসের জন্য পাবেন 20 ডলার করে. এবং আপনাকে পেমেন্ট নিতে হলে মিনিমাম 200 ডলার করতে হবে এবং পাঁচটা ফ্রেন্ডকে রেফার করতে হবে. তারপর আপনারা উপরের থ্রি ডট দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন তারপর নিচের দিকে দেখতে পাবেন উইথড্র, ওইটাতে ক্লিক করার পর আপনাদেরকে পেমেন্ট নেওয়ার জন্য পায়পাল অথবা বিটকয়েন এর এড্রেস দিতে বলবে আপনারা এড্রেস দিয়ে দিবেন. এখন বন্ধুরা আপনারা এভাবে খুব সহজে এখান থেকে ইনভেস্ট না করে ইনকাম করতে পারবেন. বাকিটা আপনারা সাইটে ঢুকলেই খুব সহজেই বুঝতে পারবেন.

ইউটিউব এর ভিডিও লিংক দিলাম আপনারা চাইলে ভিডিও দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন https://youtu.be/13utAo6a0Is

Related Posts

7 Comments

    1. আমার রুমমেট এই সাইট থেকে পেমেন্ট এর জন্য রিকোয়েস্ট দিয়ে দিছে এবং সেটা পেন্ডিং আছে মিনিমাম 15 দিনের মধ্যে সেটা পেড করে দেয় ভাই এখানে বেশি কোন কাজ নেই আপনি কাজ করতে পারেন এবং উপরে দেখবেন ওরা পেমেন্ট দিয়ে দিচ্ছে

মন্তব্য করুন