শুধু ভিডিও দেখে ও রেফার করে ৮০ ডলার নিয়ে নিন।

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন। বাংলাদেশের বর্তমান যে আবস্থা তাতে আমরা সবাই মানসিক ভাবে দিন দিন অসুস্থ হয়ে পরছি। তারপরও সবাইকে ভালে থাকার জন্য চেষ্টা করতে হবে।
যাই হোক আজ আমি আপনাদেরকে এমন একটি সাইটের কথা বলব যেটা থেকে আপনি ভিডিও দেখে ও রেফার করে টাকা আর্ন করতে পারবেন। এখানে রেজিষ্ট্রেশন করলেই প্রথমেই আপনি পেয়ে যাবেন ৫ ডলার বোনাস।
সাইটিতে কাজ হলো ভিডিও দেখা। আপনাকে প্রতিদিন ৫ টি ভিডিও দেখতে হবে। ২৪ ঘন্টা পর পর তারা ৫ টি ভিডিও দিবে সেগুলো আপনাকে দেখতে হবে। প্রতিটি ভিডিও ৩৫ সেকেন্ড ধরে দেখতে হবে। কাজ একেবারেই সহজ। যেহেতু ৫ টি ভিডিও ৩৫ সেকেন্ড ধরে দেখতে হয় সেহেতু বুঝতেই পারছেন প্রতিদিন ৩ মিনিটের মতো সময় দিতে হবে। এই লকডাউনে আমরা সবাই কম বেশি অবসর আছি। তাই প্রতিদিন মাত্র ৩ মিনিট সময় দিলে তাতে তেমন কোনো লোকসান হবে না। আপনি যদি এই সাইটটিতে কাজ করতে চান তাহলে এখনই নিচের লিংকটিতে গিয়ে রেজিষ্ট্রেশন করে ফেলুন।
লিংকটি হচ্ছে – https://wintub.com/?r=2454495
লিংকটিতে ঢুকার পর একটি পেইজ আসবে সেখানে ড্যাশবোর্ডে আপনি ৫ টি ভিডিও পাবেন। একটি ভিডিও তে কিল্ক করবেন। কিল্ক করার পর ৩৫ সেকেন্ড ধরে ভিডিও দেখবেন। তারপর কমপ্লিট এ কিল্ক করবেন। এই রকম বাকি ৪ টি ভিডিও দেখতে হবে। ড্যাশর্বোডে টুটাল ভিউতে আপনি সর্বমোট কতটি ভিডিও দেখেছেন তা দেখতে পাবেন, ওয়াচ ব্যালেন্স এ আপনি ভিডিও দেখে টুটাল কত ডলার আর্ন করেছেন তা দেখতে পাবেন এবং একাউন্ট ব্যালেন্স আপনি টুটাল রেফার এবং ভিডিও দেখে সর্বমোট কতো আর্ন করেছেন তা দেখতে পাবেন। তারপর মাই একাউন্টে কিল্ক করে রেফারাল এ গিয়ে আপনার রেফার লিংকটি পেয়ে যাবেন। এবং আপনার রেফারে কতজন সাইন আপ করেছেন তা দেখতে পাবেন। এখানে ক্যাশ আউট করতে হলে আপনাকে ২০ জন রেফার বানাতে হবে। তার জন্য আপনার রেফার লিংকটি কপি করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। প্রতি রেফারের জন্য আপনি পাবেন ১ ডলার বোনাস। তাই যত বেশি রেফার করবেন তত বেশি আয় করতে পারবেন। আর ভিডিও দেখে ও আপনি প্রতিদিন ২-২.৫০ ডলার ইনকাম করতে পারবেন।
এখন হলো কীভাবে পেমেন্ট নিবেন। পেমেন্ট আপনি পেপাল একাউন্ট, পাইনিওর একাউন্ট, ওয়েব মানি ইত্যাদির মাধ্যমে নিতে পারবেন। পেপাল এবং পাইনিওর একাউন্ট না থাকলে আপনি ইউটিউবে ভিডিও দেখে ও খুলে নিতে পারবেন। এখানে পেমেন্ট নিতে হলে আপনার রেফার বোনাস ২০ ডলার মিনিমাম থাকতে হবে। এবং টুটাল ৮০ ডলার হলেই নিতে পারবেন। আপনার পেমেন্ট ৮০ ডলার হয়ে গেলে যে আপনি মাই একাউন্টে কিল্ক করে উইথড্র গিয়ে যে মাধ্যমে আপনি পেমেন্ট নিতে চান সেখানে গিয়ে উইথড্র করবেন। তারপর আপনার একাউন্ট নাম্বার টা দিয়ে পেমেন্ট নিয়ে নিবেন।
এই সাইটির অনেক ভালো রিভিউ দেখেছি এবং আমি যার রেফারে কাজ করতেছি তিনি আমাকে পেমেন্ট প্রুফ ও দিছেন। তাই আমি আপনাদের সাথে এটি শেয়ার করলাম। যদি ভালো লাগে অবশ্যই কাজ করে দেখবেন।
সবাই ভালো থাকবেন, সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন