শুধু মাত্র কুইজ খেলে ঘরে বসে ইনকাম করুন অনেক টাকা শুধু মাত্র এই অ্যাপসের মাধ্যমে

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। সবাই ভালো থাকুন সবসময় এই কামনা করি। আল্লাহর রহমতে আমিও ভাল আছি। এই লকডাউনে আপনারা এবং আমরা সবাই অবসর সময় কাটাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে দারুন ও নতুন একটি টিপস শেয়ার করব।

আমি আজ যে বিষয়টি নিয়ে কথা বলবো সেটা হলো আপনারা কুইজ খেলার মাধ্যমে জ্ঞানার্জনের পাশাপাশি টাকাও ইনকাম করতে পারবেন একদম সহজে। আপনারা এর আগে অনেক কুইজ অ্যাপসের সাথে পরিচিত ছিলেন কিন্তু আমি আজ যে এপ্সটি সম্পর্কে বলবো সেটি একদমই নতুন একটি অ্যাপস এবং এটি খুবই ভালো অ্যাপস । এটি সবেমাত্র রিলিজ হয়েছে। অ্যাপসটির নাম হচ্ছে কুইজ কিং অ্যাপস। অ্যাপস টি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন। অ্যাপসটি সরাসরি প্লে স্টোরে সার্চ করলে নাও আসতে পারে। তাই আমার এই লিংক থেকে অ্যাপ টি ডাউনলোড করে নিন।

https://cutt.ly/LdW03eG

এই লিংক থেকে আপনারা প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করতে পারবেন খুব সহজেই। তারপর আপনারা অ্যাপ টি ইন্সটল করে নিন। ইন্সটল করা হয়ে গেলে অ্যাপ টি ওপেন করে নিন। ওপেন করার পর আপনাদের কে যা করতে হবে তা হলো আপনারা নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করবেন অর্থাৎ সাইন আপ করবেন। তারপর আপনারা আপনাদের নাম ইমেইল ফোন নম্বর ইত্যাদি ঠিকমতো দিয়ে দিবেন।
আপনারা চাইলে আমার এই QsM8NQCyGei কোডটি ব্যবহার করতে পারেন। এই কোডটি ব্যবহার করলে আপনারা একটা ইরেজার পেয়ে যাবেন যা দিয়ে আপনারা খেলার সময় ভুল উত্তর দিলে ব্যবহার করতে পারবেন। সবকিছু ঠিকঠাক ভাবে দেয়া হয়ে গেলে অ্যাপসটি ওপেন হয়ে যাবে। অ্যাপস টি কিভাবে খেলতে হয় সেটা আমি আপনাদের বলছি। অ্যাপস টি তে প্রতি বৃহস্পতিবার লাইভ গেম অনুষ্ঠিত হয়ে থাকে। এই লাইভ গেমে মোট 10- 12 টি প্রশ্ন করা হয়ে থাকে । সবগুলো প্রশ্নের উত্তর দিতে পারলে আপনারা উইনার হবেন এবং যারা সবথেকে বেশি প্রশ্নের উত্তর দিতে পারবে তারা বেশি টাকা পুরস্কার পাবেন। আপনারা যদি সবগুলো প্রশ্নের উত্তর দিতে না পারেন তাহলে কোনো সমস্যা নেই যে কয়টি প্রশ্নের উত্তর দিবেন সেই কয় পয়েন্ট এর ভিত্তিতে পয়েন্ট দেয়া হবে আর পয়েন্ট হিসেবে পুরস্কার দেয়া হবে। আপনারা চাইলে বিকাশ, নগদ অথবা রকেট অ্যাকাউন্ট থেকে আপনাদের অর্জিত পুরস্কার ক্যাশ আউট করতে পারবেন। অ্যাপস টি তে সর্বনিম্ন 100 টাকা হলে ক্যাশ আউট করতে পারবেন।

পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ। ভালো লাগলে শেয়ার করতে পারেন । এবং কোন বিষয় বুঝতে সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন