শুধু রেফার করে ইনকাম করুন মাসে ১০ হাজার টাকা। কাজ করে আরো ইনকাম করতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই?

আজকে আমি আপনাদের সামনে যে সাইট টি নিয়ে আলোচনা করব এটা একটা সোস্যাল সাইট। এখানে আপনি রেফার করে এবং কাজ করে ভালো ইনকাম করতে পারবেন। আমি কিন্তু খুব অল্প সময়ের মধ্যে এখানে ১ ডলার ইনকাম করে ফেলছি। প্রথম এ আমি আমার ইনকাম প্রুফ শেয়ার করছি। 👇👇👇

আপনারা দেখতে পেলেন আমি ১ ডলার এর উপরে ইনকাম করে ফেলছি। এখন যদি আপনি কাজ করতে চান সম্পূর্ণ পোস্ট টি পরবেন। সাইট টির নাম হচ্ছে vevioz. এখানে কাজ করতে হলে সবার প্রথম এখানে একাউন্ট করতে হবে। এটি একটি সোস্যাল সাইট তাই একাউন্ট করা একদম সহজ।

সাইট লিংকঃ- https://m.vevioz.com/register?ref=Jahidullove57

লিংক এ ক্লিক করে রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর একটা ফরম পূরণ করে সাবমিট করলে জিমেইল এ একটা মেসেজ আসবে সেটা থেকে আইডি এক্টিব করে নিবেন। আইডি এক্টিব করার পর আপনি চাইলে ফেসবুক এর মতো প্রোফাইল পিক দিবেন না হলে স্কিপ করবেন।

আমি ভিডিও টাইটেল এ বলেছি আপনি রেফার করে প্রচুর ইনকাম করতে পারবেন।আসলেই যদি আপনি বেশি করে রেফার করতে পারলে এখানে থেকে ভালো ইনকাম করতে পারবেন। আপনি সেটিংস এ চলে যাবেন। সেখানে গিয়ে অ্যাফিলিয়েট এ ক্লিক করবেন। সেখানে আপনার রেফার লিংক পেয়ে যাবেন। প্রতি রেফার এর জন্য আপনি ১০ সেন্ট মানে প্রায় ৯ টাকার মত পাবেন।

আপনি রেফার ছাড়াও এখানে শুধু লাইক কমেন্ট করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি পোস্ট করেও ইনকাম করতে পারবেন।সবকিছুর জন্য এক পয়েন্ট করে পাবেন। এবং ১ হাজার পয়েন্ট মানে ১ ডলার বা ৮৬ টাকা।

পেমেন্ট নেওয়ার জন্য অ্যাফিলিয়েট এ ক্লিক করেই পেমেন্ট নিতে পারবেন। কোন সময় মিনিমাম পেমেন্ট কত ডলার ওখানে দেওয়া থাকবে। আশা করি কিভাবে কাজ করবেন সবাই বুঝতে পারছেন। যদি বুঝতে সমস্যা হয় কমেন্ট করবেন। ভালো লাগলে শেয়ার করবেন। ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

13 Comments

মন্তব্য করুন