সবচেয়ে ভালো সাইট থেকে ক্যাপচা টাইপ করে ঘরে বসে আয় করুন ডলার।

টাকা আয় করতে কে না চায়? আর সেটা যদি হয় ঘরে বসে তাহলে তো কথাই নেই। আজ আমি আপনাদের এমন একটা “ক্যাপচা টাইপিং” সাইটের কথা বলব যেটা থেকে খুব সহজেই টাকা আয় করা যায়। সাইটটি হলো “মেগা টাইপার্স”।
মেগা টাইপার্স ক্যাপচা টাইপিং এর জন্য খুবই জনপ্রিয় একটি সাইট। এই সাইটে কাজ করে চাইলে মাসে কয়েক ডলার আয় করা যায়।
কাজ করার জন্য প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। যে তথ্য চাওয়া হয় সেগুলো সঠিকভাবে পূরণ করতে হবে। আপনি যেখান থেকে টাকা নিতে চান সেই পদ্ধতি নির্বাচন করতে হবে। টাকা নেওয়ার জন্য পারফেক্ট মানি, ওয়েব মানি, পেয়োনিয়ার ইত্যাদি পদ্ধতি রয়েছে। তবে পারফেক্ট মানি, ওয়েব মানি ইত্যাদি নির্বাচন করা ভালো।আর মাস্টার কার্ড থাকলে পেয়োনিয়ার নির্বাচন করা যায়। অবশ্যই শক্তিশালী পাসওয়ার্ড ব্যবহার করতে হবে। এরপর একাউন্ট একটিভেট করতে হবে।
রেজিস্ট্রেশন হয়ে গেলে যে কোনো সময় লগইন করে কাজ করা যায়।
কাজটি হলো ক্যাপচা টাইপিং। এখানে “স্টার্ট ওয়ার্কিং” এ ক্লিক করতে হবে। করলে এলোমেলো, বাঁকা ইত্যাদি নানা ধরনের লেখা আসবে। এগুলো সঠিকভাবে টাইপ করতে হবে। অবশ্যই নির্ধারিত সময়ের মধ্যে টাইপ করতে হবে। তা না হলে আপনাকে সতর্ক করা হবে। বেশিবার একই ভুল হলে বের করে দেওয়া হবে। তখন অনুরোধ করতে হয়। এর ভিত্তিতে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী তারা পদক্ষেপ গ্রহণ করে থাকে।
যেকোন সময় কাজ করা যায়। তবে রাত তিনটা-চারটার দিকে বেশি ক্যাপচা টাইপের জন্য দেওয়া হয়। এছাড়া বিকাল পাঁচটার দিকে এই কাজ করা যায়।
আপনি যদি টাইপিং এ দক্ষ হন তাহলে একবারে দুইটি করে ক্যাপচা টাইপ করতে পারেন। এই কাজের জন্য আলাদা অপশন থাকে। একেক সময় টাইপ করার জন্য একেক পরিমাণের ডলারের রেট থাকে।
মেগা টাইপার্স এ যেকোনো সময় আপনি দেখতে পারবেন কারা কারা কাজ করছে। সাধারণত একটির পর একটি ইমেজ আসতে থাকে। তবে মাঝে মাঝে একটু দেরি হয়। দেরি হলে বুঝতে হবে তখন সার্ভারে কোনো ইমেজ ছিল না। আপনি যদি টানা ইমেজ পেতে চান তাহলে পনেরো মিনিটের বুস্ট প্যাকেজ কিনতে পারেন। কিন্তু এটি আপনার পয়েন্ট থেকে কিনতে হবে। তখন ধারাবাহিকভাবে ইমেজ আসতেই থাকবে। প্রথমবার কাজ শুরু করার আগে অবশ্যই সেখানে থাকা নিয়ম ও শর্তগুলো পড়ে নিতে হবে। সেগুলো মেনে সঠিকভাবে কাজ করতে হবে।
এই কাজটি করতে হলে কী-বোর্ড সম্পর্কে অবশ্যই ভালো ধারণা থাকতে হবে। অন্যথায় নির্ধারিত সময়ের মধ্যে টাইপ করতে পারবেন না।
ল্যাপটপে এই কাজ ভালোমতো করা যায়। তবে স্মার্টফোনেও এই কাজ করতে সমস্যা হয় না। এক্ষেত্রে আপনি চাইলে স্মার্টফোন ডেস্কটপ মুডে করে নিতে পারেন। তাহলে সুবিধা হয়।
আশা করি এই তথ্যগুলো আপনাদের কাজে লাগবে।

Related Posts

10 Comments

মন্তব্য করুন