সবচেয়ে সেরা আর্নিং অ্যাপ প্রতি ক্লিক ১ টাকা। প্রতিদিন ৪০ টাকা ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আমি আপনাদের সাথে ডেইলি পেমেন্ট গ্রুপের বা যে অ্যাপ আছে সেটা কিন্তু আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আমি যখন অ্যাপস টা শেয়ার করেছি তখনও কিন্তু অ্যাপস এ কাজ হয়নি। আর আপনারা যারা জানেন না তাদের জন্য বলে দিচ্ছি এটা আর্নিং অ্যাপ গ্রুপ যারা প্রতিমাসে শেষের দিকে অ্যাপস নিয়ে আসে। এখান থেকে ইনকাম করা যায় আর যারা কাজ করে সবাই পেমেন্ট পায়।

আমি এর আগে একটা পোস্ট শেয়ার করেছিলাম যেখানে আমি আপনাদের বলেছিলাম যে অ্যাপসে অ্যাকাউন্ট করে রাখতে। পরের দিন অর্থাৎ 28 জানুয়ারি থেকে এখানে কাজ শুরু হবে। কিন্তু কিছু সমস্যা জনিত কারণে আপনারা এই এপস ২৮ তারিখ থেকে কাজ করতে পারেননি।

তবে একটু দেরি হয়ে গেছে তাবে আপনারা এখন শুরু করতে পারবেন। তো আমি আপনাদের এই অ্যাপস এর কাজ নিয়ে আমি বিস্তারিত বলবো। এবং এখান থেকে আপনারা কত টাকা ইনকাম করতে পারবেন সে ব্যাপারে আমি আপনাদের সাথে আলোচনা করব।

প্রথমে আপনার এখান থেকে কি পরিমান ইনকাম করতে পারবেন। আমরা যারা অনলাইনে কাজ করে তাদের ইনকাম করার। যদি ইনকাম না হয় তাহলে তো আমাদের কাজ করে কোন লাভ নেই। আপনারা কি রকম ইনকাম করতে পারবেন সে ব্যাপারে আমি আপনাদের বিস্তারিত বলছি।

অ্যাপ লিংকঃ-https://tinyurl.com/y5cxet9v
রেফার কোডঃ- 01874886553 (must use)

আপনারা জানেন যে এই মাসে তারা মোট চারটা অ্যাপস এনেছে এবং একটা অ্যাপস এর মধ্যে লিঙ্ক করা আছে। সবগুলি আপনারা কাজ করলে মেইন অ্যাপ এ আপনার পেমেন্ট জমা হবে। প্রতিদিন 40 টাকা ইনকাম করতে পারবেন। বুঝতে পারছেন গত মাসে আপনারা কিন্তু এত টাকা ইনকাম করতে পারেননি।

আপনারা অনেক টাকা ইনকাম করা যাচ্ছে। প্রতিদিন 40 টাকা এটা কিন্তু খুব কম নয় আপনারা শুধু কাজ করপ রেফার ছাড়া কোনো রেফার ছাড়া এখানে প্রতিদিন 40 টাকা ইনকাম করতে পারবেন। এক ক্লিক এর কাজ এর জন্য এক টাকা করে পাবেন।

যেহেতু এই মাসে তাদের একটা অ্যাপস এর মধ্যে চারটা অ্যাপস লিংক করা আছে। আপনি একটা অ্যাপস এর মধ্যে প্রতিদিন 10 টা ক্লিক এর কাজ করতে পারবেন। আর চারটা অ্যাপস মিলিয়ে আপনি চল্লিশটা ক্লিকের কাজ করতে পারবেন। যার জন্য আপনি এখান থেকে 40 টাকা করে পাবেন।

এখান থেকে কিন্তু আপনি মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশে পেমেন্ট নিতে পারছেন। এখানে আপনারা খুব সহজ কাজ করতে পারছেন এবং খুব সহজেই পেমেন্ট নিতে পারছেন। তাই কেউ এই অ্যাপসে কাজ করা বাদ দেবেন না। অবশেষে কাজ করবেন আপনারা পেমেন্ট পাবেন এটা আমি আপনাদের গ্যারান্টি দিচ্ছি। আমি এর আগে তিন মাস কাজ করেছি এবং প্রতিমাসে আমি এখান থেকে পেমেন্ট পেয়েছি। ভালো থাকবেন সবাই অভস্যই অ্যাপ এ কাজ করবেন আল্লাহ হাফেজ।

Related Posts